Home বিনোদন জেনারেল হসপিটাল উইকলি স্পয়লার: সনি তার ট্র্যাকগুলি কভার করে৷
বিনোদন

জেনারেল হসপিটাল উইকলি স্পয়লার: সনি তার ট্র্যাকগুলি কভার করে৷

Share
Share

জেনারেল হাসপাতাল সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে সনি করিন্টো 2-6 সেপ্টেম্বর, 2024 সপ্তাহে একটি কভার স্টোরিতে কাজ করা।

এদিকে, কেউ তাদের পরিবারের সদস্যদের মধ্যে ছিঁড়ে যাচ্ছে আবার কেউ দ্বিতীয় সুযোগ খুঁজছে। ই.জি. ABC সোপ অপেরার সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

জেনারেল হাসপাতাল সাপ্তাহিক স্পয়লার: সনি করিন্থোস দ্রুত কাজ করে

সোমবার একটি এনকোর পর্ব দিয়ে সপ্তাহ শুরু হয়। এরপর মঙ্গলবার শুরু হয় নতুন পর্ব ও জি.এইচ. সাপ্তাহিক স্পয়লার আমরা প্রতিশ্রুতি দিচ্ছি যে সনি করিন্থোস কোনও অ্যালিবি খুঁজে পেতে সময় নষ্ট করবেন না। সর্বশেষ আমরা তাকে দেখেছি, সে কিউ এস্টেটে এফবিআই এজেন্ট কেটসকে হত্যা করেছিল।

জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি করিন্থোস (মরিস বেনার্ড)জেনারেল হাসপাতাল স্পয়লার: সনি করিন্থোস (মরিস বেনার্ড)
জিএইচ | এবিসি

এই সপ্তাহে, মধ্যে জেনারেল হাসপাতাল, সে দৌড়ে কার্লি করিন্থোস স্পেনসারকে খুঁজতে থাকে। তিনি তাকে বলেন যে কেউ যদি জিজ্ঞাসা করে যে তারা গত আধ ঘন্টার মধ্যে সেখানে আছে কিনা। অবশ্যই, সে কেন জানতে চায়।

তিনি সম্ভবত কারণ তাকে অবহিত জি.এইচ. সাপ্তাহিক স্পয়লার তারা বলে যে তারা একটি কৌশল তৈরি করে। পরে কিছু একটা ভয় পায় সনিকে। তাই, তিনি জেসন মরগানকে গুরুত্বপূর্ণ কিছু করার নির্দেশ দেন। প্রকৃতপক্ষে, তার এবং কার্লির সামনে তাদের অনেক কাজ আছে।

জিএইচ সাপ্তাহিক স্পয়লার: কার্লি স্পটলাইটে

পরে কার্লি করিন্থোস স্পেন্সার (লরা রাইট) সনি করিন্থোস (মরিস বেনার্ড) এর জন্য কভার করেন, তিনি প্রতিক্রিয়ার মুখোমুখি হন। তোমার মেয়ে, জসলিন জ্যাকস (ইডেন ম্যাককয়), সনিকে রক্ষা করার জন্য তার সমালোচনা করে। জসের কাছ থেকেও নির্দেশনা পান ত্রিনা রবিনসন (তাবিয়ানা আলী) ইন জেনারেল হাসপাতাল।

এদিকে গোয়েন্দা মো হ্যারিসন চেজ (জোশ সুইকার্ড) অপরাধের দৃশ্যে সবাইকে প্রশ্ন করে। অন্যত্র, জেসন মরগান (স্টিভ বার্টন) একটি জঘন্য আবিষ্কার করে। এবং এটি যে একটি ভাল সুযোগ আছে আভা জেরোম (মাউরা পশ্চিম) কে খুন হতে চলেছে কারণ তাকে শীঘ্রই উদ্ধার করা হবে।

এদিকে, ইন জেনারেল হাসপাতাল, নিনা রিভস (সিনথিয়া ওয়াট্রোস) একটি মিশনে রয়েছে। উপরন্তু, টেইট উইলো (Katelyn MacMullen) তার কর্মের জন্য অজুহাত তৈরি করার চেষ্টা করে। তারপর, কেইন কোয়ার্টারমেইন দ্বারা আঁকা (ক্যামেরন ম্যাথিসন) ভেন্ট কার্টিস অ্যাশফোর্ড (ডনেল টার্নার)।

অন্যত্র, স্যাম ম্যাককল (কেলি মোনাকো) সঙ্গে একটি হৃদয় থেকে হৃদয় আছে ক্রিস্টিনা করিন্থোস ডেভিস (কেট মানসী)। তাই, ক্রিস্টিনা সাহায্য চায় মাইকেল করিন্থ (চাদ ডুয়েল)। সে সম্পর্কে, অ্যালেক্সিস ডেভিস (ন্যান্সি লি গ্রান) এবং ডায়ান মিলার (ক্যারোলিন হেনেসি) তাদের মাথা একসাথে রাখুন।

পরবর্তী সপ্তাহের জন্য জেনারেল হসপিটাল স্পয়লার: রিক চায় লিজ

এছাড়াও, অন জিএইচ, রিক ল্যান্সিং (রিক হার্স্ট) তার প্রাক্তন স্ত্রীর সাথে পুনরায় সংযোগ স্থাপন করে, এলিজাবেথ ওয়েবার (রেবেকা হার্বস্ট)। তিনি মনে করেন যে তিনিই দূরে চলে গেছেন এবং তিনি পুনর্মিলনের আশা করছেন।

যাইহোক, এলিজাবেথ শীঘ্রই সন্দেহজনক হয়ে ওঠে, তাই রিক একটি সুযোগ দাঁড়াতে পারে না। পরে সে তার জামাইকে সান্ত্বনা দেয়, টিজে অ্যাশফোর্ড (তাজঃ বেলো) ইন জেনারেল হাসপাতাল। উপরন্তু, হলি সাটন (Emma Samms) এই সপ্তাহে একটি চিত্তাকর্ষক উপায়ে পুনরায় আবির্ভূত হয়েছে৷

এবং দেখা যাচ্ছে যে সে সিডওয়েলের (কার্লো রোটা) সাথে ভাল বন্ধু। কোন সন্দেহ নেই যে সে তাকে সাহায্য করার জন্য খেলছে লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন)। অন্যত্র, লোইস সেরুলো (রেনা সোফার) একটি আশ্চর্যজনক পদক্ষেপ করে। উপরন্তু, আনা দেবনে (ফিনোলা হিউজ) একটি সতর্কতা জারি করেছে।

জি.এইচ. সাপ্তাহিক স্পয়লার একের পর এক ধাক্কা দেখান। সনি করিন্থোস হত্যা করে পালিয়ে যেতে পারে কিনা তা দেখতে থাকুন জন “জ্যাগার” ক্যাটস (অ্যাডাম হ্যারিংটন) এবিসি দিনের নাটকে।

সব সর্বশেষ খবর পান জেনারেল হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার: EJ DiMera সেভস দ্য ডে!

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক spoilers যে প্রকাশ ইজে ডিমেরা একটি নায়ক হয়ে ওঠে। তিনি তার সাম্প্রতিক দুঃসাহসিক কাজ থেকে উদ্ধার আসে. উপরন্তু, গাবি...

Utah HC F Dylan Guenther 8-বছর, $57.1M এক্সটেনশনে স্বাক্ষর করেছেন

এপ্রিল 14, 2024; ক্যালগারি, আলবার্টা, ক্যান; অ্যারিজোনা কোয়োটসের রাইট উইঙ্গার ডিলান গুয়েন্থার (11) স্কোটিয়াব্যাঙ্ক স্যাডলডোমে দ্বিতীয় সময়কালে ক্যালগারি ফ্লেমসের বিরুদ্ধে একটি গোল করার...

Related Articles

কিম কারদাশিয়ান ছবির জন্য পোজ দেওয়ার সময় লেসের মধ্যে অবিশ্বাস্যভাবে সেক্সি

কিম কার্দাশিয়ান এটি লোকেদের মনে করিয়ে দিচ্ছে… আপনি যদি এর 10 মিটারের...

শৈশবকালীন টিকা কমে যাওয়ার পরে সরকারকে ফ্রন্টলাইন স্বাস্থ্য পরিষেবা উন্নত করার আহ্বান জানানো হয়েছে

অ্যাপয়েন্টমেন্টের অভাবকে প্রধান ভ্যাকসিনগুলির আনুগত্য হ্রাসের জন্য দায়ী করা হয় Source link

জর্জিয়ার স্কুলে গুলি চালানোর সন্দেহভাজন মা অভিযুক্ত বয়স্ক নির্যাতনের জন্য অভিযুক্ত

জর্জিয়ার একটি হাইস্কুলে গুলি চালানোর অভিযোগে অভিযুক্ত কিশোরের মা – বেশ কয়েকজনকে...

ব্রেক্সিট বিশৃঙ্খলা মোকাবেলায় ইউকে ব্যবসায়ীরা ইইউ পণ্যের জন্য তাদের নিজস্ব ‘পরিদর্শন পয়েন্ট’ স্থাপন করেছে

কেন্টের সোয়ানলিতে পাইকারি প্ল্যান্ট নার্সারি প্রোভেন্ডারে, কর্মীরা প্রথম ট্রাকলোড পণ্যগুলিকে একটি বৃহৎ,...