Home বিনোদন আশা ডাবল ধাক্কা দিয়ে আঘাত
বিনোদন

আশা ডাবল ধাক্কা দিয়ে আঘাত

Share
Share

সাহসী এবং সুন্দর প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে আমি লোগান আশা করি সেপ্টেম্বর 9-13, 2024 সপ্তাহে একের পর এক বিপর্যয়ের মুখোমুখি হোটেল CBS সিরিজের সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

সাহসী এবং সুন্দর প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: আমি আশা করি লোগান জিততে পারবে না

হোটেল সাপ্তাহিক স্পয়লার শো হোপ লোগান তার মা ব্রুক লোগানকে আশ্বস্ত করেন যে ফিনের প্রতি তার ইচ্ছা নিয়ন্ত্রণে আছে। এদিকে, টেলর হেইস তার মেয়ে স্টেফি ফরেস্টারকে হোপ সম্পর্কে সতর্ক করেছেন। নিঃসন্দেহে, স্টেফি নিশ্চিত যে তার নিয়ন্ত্রণে সবকিছু রয়েছে।

পরে, হোপ স্টেফির কাছে ক্ষমা চাওয়ার চেষ্টা করে, কিন্তু এটি তার মুখে ফুটে ওঠে। তারপর, স্টেফি এবং ফরেস্টার দল যখন তার ফ্যাশন লাইন নিয়ে তার সাথে একটি কঠিন কথোপকথন করে তখন সে একটি বিধ্বংসী বোমাশেলের আঘাত পায়, ভবিষ্যতের জন্য আশা.

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: হোপ লোগান (অ্যানিকা নোয়েল)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: হোপ লোগান (অ্যানিকা নোয়েল)
হোটেল | সিবিএস

তারা সম্ভবত এটি বন্ধ করছি সাহসী এবং সুন্দর. যদি তাই হয়, খবরটি হোপকে একটি সর্পিল মধ্যে পাঠাতে পারে এবং সে আরও খারাপ সিদ্ধান্ত নিতে শুরু করতে পারে। আসলে, আগামী সপ্তাহে আশার জন্য কিছুই ঠিক হবে বলে মনে হচ্ছে না।

B&B প্রথম সংস্করণ স্পয়লার: ব্রুক ফেস টেলর

হোপ লোগান (অ্যানিকা নোয়েল) বিশৃঙ্খলায় ডুবে যাওয়ার সাথে সাথে তার মা, ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) তাকে রক্ষা করতে ব্যস্ত। সঙ্গে একটি বিশাল তর্ক মধ্যে পায় টেলর হেইস (রেবেকা বুডিগ) এবং তাকে আশা সম্পর্কে খারাপ কথা বলতে দেয় না।

সে সম্পর্কে, জন “ফিন” ফিনেগান (Tanner Novlan) এবং স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) একে অপরের প্রতি তাদের প্রতিশ্রুতি এবং অটল ভালবাসা প্রকাশ করে। পরে, ইন সাহসী এবং সুন্দরফরেস্টার পরিবার স্টেফির প্রত্যাবর্তন উদযাপন করে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল উইকলি স্পয়লার: ফিন ক্ষয়ক্ষতি নিয়ন্ত্রণের চেষ্টা করে

পরে, ফিন তার পরিবারের কিছু ক্ষতি মেরামত করার চেষ্টা করে। সে তার মাকে জিজ্ঞেস করে, লি ফিনেগান (নাওমি মাতসুদা) এর সাথে জিনিসগুলি ঠিক করতে পপি নোজাওয়া (রোমি পার্ক)।

সে সম্পর্কে, লিয়াম স্পেনসার (স্কট ক্লিফটন) তার বাবা ডলারকে সাহায্য করে বিল স্পেন্সার (ডন ডায়মন্ট), আপনার আবেগ নিয়ে কাজ করুন। প্লাস, বিল এবং পপি যা ঘটেছিল সবকিছু প্রক্রিয়া করে এবং তারা এখান থেকে কোথায় যায় তা বের করার চেষ্টা করে। সাহসী এবং সুন্দর.

আসলে, এটা সহজ হবে না, বিশেষ করে যেহেতু বিলের ছেলে, করেছেন স্পেনসার (Crew Morrow), তাকে ধরার চেষ্টা করে এবং কেটি লোগান (হিদার টম) আবার একসাথে। এছাড়াও, উইল এবং লিয়াম বুঝতে পারেন যে তারা একই পৃষ্ঠায় আছেন যখন তাদের পরিবারের কথা আসে।

তাই লিয়াম “প্যারেন্টাল ট্র্যাপ” খেলতে সাহায্য করতে পারে এবং বিলের সাথে পপির সম্পর্ক একটি সুযোগ নাও দাঁড়াতে পারে। সম্ভবত, একটি বিল এবং কেটির পুনর্মিলন অদূর ভবিষ্যতে।

এবং পপি খুব ভালভাবে তার বাইরে যেতে পারে। হোটেল স্পয়লার সেট তীব্র নাটকের মঞ্চ। হোপ লোগান কীভাবে CBS সোপ অপেরায় তার সাম্প্রতিক বাধাগুলি মোকাবেলা করে তা দেখতে দেখতে থাকুন৷

সব সর্বশেষ খবর পান সাহসী এবং সুন্দর স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিশ্বের বৃহত্তম বিনিয়োগযোগ্য স্টক সূচকে চীনকে ছাড়িয়ে গেছে ভারত

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ভারতীয় ব্যবসা এবং অর্থ myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। ভারত...

গণধর্ষণ বিচারে ফরাসি অংশীদার তার নিজের স্ত্রীর বিরুদ্ধে অপব্যবহারের অনুকরণ স্বীকার করেছেন৷

ডমিনিক পেলিকোটের একজন সহযোগী, ফরাসি যে তার স্ত্রীকে মাদকাসক্ত করেছিল এবং ফ্রান্স এবং বিশ্বকে হতবাক করে এমন একটি মামলায় তাকে ধর্ষণ করার জন্য...

Related Articles

পল ম্যাককার্টনি, ফ্যারেল উইলিয়ামস এবং ব্রাইস ইয়াং

পল ম্যাককার্টনি একটি কমেডি শোতে আশ্চর্যজনক উপস্থিতি, ফ্যারেল উইলিয়ামস – সবচেয়ে শক্তিশালী...

মার্কিন হাউস শাটডাউন হওয়ার কারণে সরকারী অর্থায়ন প্যাকেজ প্রত্যাখ্যান করেছে

মার্কিন হাউস শাটডাউন হওয়ার কারণে সরকারী অর্থায়ন প্যাকেজ প্রত্যাখ্যান করেছে Source link

ট্রাম্প হত্যার সন্দেহভাজন রায়ান রাউথের নতুন ছবি প্রকাশিত হয়েছে

রায়ান ওয়েসলি রাউথ –এর কথিত খুনি ডোনাল্ড ট্রাম্প — তার মুখের শট...

90 দিনের বাগদত্তা: টিফানির ওজন কমানোর আপডেট – 100 পাউন্ড হারিয়েছে

টিফানি ফ্রাঙ্কো এর 90 দিনের বাগদত্তা সম্প্রতি তার ওজন কমানোর যাত্রা সম্পর্কে...