Home বিনোদন বোন স্ত্রী: মেরি কি প্রমাণ করে যে কোডি তার ব্যথা কমানোর জন্য ভুল স্ত্রী বেছে নিয়েছিলেন?
বিনোদন

বোন স্ত্রী: মেরি কি প্রমাণ করে যে কোডি তার ব্যথা কমানোর জন্য ভুল স্ত্রী বেছে নিয়েছিলেন?

Share
Share

বোন স্ত্রী ভক্তরা বর্ণনা করেন কোড ব্রাউন কত নিষ্ঠুরভাবে বহিষ্কার মেরি ব্রাউন, কিন্তু দেখে মনে হচ্ছে তার অ্যাকশন আজ তাকে কামড়াতে ফিরে এসেছে, TLC সিরিজে এবং এর বাইরে। মেরি এবং কোডি সাফল্যের স্কেলে বিপরীত দিকে যাচ্ছে বলে মনে হচ্ছে।

তিনি শীর্ষে পৌঁছেছেন, রিপোর্টের সাথে তার যাত্রা নীচের দিকে নিয়ে যাচ্ছে। মেরি তার নতুন পাওয়া সাফল্যের গল্প ভাগ করে নিতে লজ্জাবোধ করেন না, একই সময়ে কোডি এবং রবিন ব্রাউন আর্থিক সমস্যায় ভুগছিলেন বলে জানা গেছে, এবং তাই তারা তাদের বাড়ি বাজারে রেখেছে।

বোন স্ত্রী: সর্পিল মধ্যে কোডি ব্রাউন?

কোডি ব্রাউন তার নিজের বাড়িটি রেখেছিলেনসঙ্গে আছে রবিন ব্রাউন গত সপ্তাহে বাজারে। জিজ্ঞাসা করা মূল্যের মধ্যে মাত্র পাঁচ বছরের জন্য মালিকানার পরে একটি মোটা লাভ অন্তর্ভুক্ত। কিন্তু সে কি মোটামুটি $800,000 লাভ করবে যা সে খুঁজছে?

বোন স্ত্রী: কোডি ব্রাউন - মেরি ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন - মেরি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

পরবর্তী প্রিভিউ থেকে বোন স্ত্রী সিজন 19থিমটি অর্থের অভাব বলে মনে হচ্ছে। জেনেল ব্রাউন তার অর্থ পাওয়ার চেষ্টা ব্যর্থ হওয়ায় একজন আইনজীবী নিয়োগের হুমকি দেয় কোড ব্রাউন এবং কোয়োট পাসের রবিন ব্রাউন।

কিন্তু কোডি একবার একটি সময় তার সবচেয়ে বড় ভয় ভাগ করে নিয়েছে বোন স্ত্রী সাক্ষাৎকার তাই তাকে টাকার জন্য সংগ্রাম করার এই নতুন প্রতিবেদনগুলো যদি সত্যি হয়, তাহলে সে আজ সেই ভয়ের যন্ত্রণার মুখোমুখি হতে পারে।

কোডি কি সম্পত্তির মূল্য অতিক্রম করে?

রবিন এবং কোডির সম্পত্তির উপর বকেয়া ট্যাক্সের রিয়েল-টাইম রিপোর্ট সহ, আর্থিক সংগ্রামের থিমটি আজও অব্যাহত রয়েছে। তবুও, বোন স্ত্রী ভক্ত বাজারে বাড়ির জন্য জিজ্ঞাসা মূল্য তার মতামত দিয়েছেন.

আজ অবধি, তালিকাটি সাত দিন পুরানো, সম্পত্তিটি 250,000 বার দেখা হয়েছে৷ কিন্তু বোন স্ত্রী এর ভক্ত ফ্ল্যাগস্টাফ এলাকায় একটি বিতর্ক শুরু হয়. তারা মনে করে না কোডি $1.65 মিলিয়ন মূল্য ট্যাগ দেখতে পাবে।

না, অনেক অনুরাগী তাদের অনুমানের সাথে একমত হয়েছেন যে কোডির মীমাংসা করতে হবে। কেউ কেউ প্রায় 1.2 মিলিয়ন ডলার প্রস্তাব করে। কিছু ভক্ত দাবি তারা করেছে সেই এলাকার রিয়েল এস্টেট মান সম্পর্কে তাদের জ্ঞানের উপর ভিত্তি করে একটি শিক্ষিত অনুমান।

এবং $1.2 মিলিয়ন তারা কি হিসাব. তাই এই বাড়ি বিক্রি করে এই দম্পতি কী লাভবান হবেন তা সময়ই বলে দেবে। কিন্তু কোডি ব্রাউন একবার অফার করেছিল তার সবচেয়ে বড় ভয়, এবং এই সাম্প্রতিক প্রতিবেদনগুলি তাকে সেই ভয়ের কাছাকাছি নিয়ে গেছে, যা দেউলিয়া হয়ে যাচ্ছে। সে দারিদ্রকে ভয় পায়।

বোন স্ত্রী: মেরি ব্রাউন নিয়ন্ত্রণ নেয়

কোডি মেরি ব্রাউনকে শক্তভাবে আক্রমণ করেছিল যখন তাকে লাথি মারার চেষ্টা করেছিল। জন্য বোন স্ত্রী ভক্তএটা দেখতে ভয়ঙ্কর ছিল. কিন্তু ভাগ্য ভুল সংশোধন করার একটি মজার উপায় আছে. কেউ কেউ মনে করেন মেরির সর্বশেষ সাফল্য, যা তিনি জনসাধারণের সাথে ভাগ করে নিতে লজ্জাবোধ করেন না, ভাগ্য দখল করা।

মেরি ব্রাউন তার নতুন আন্দোলন ওয়ার্থি আপের জন্য একটি সিম্পোজিয়ামের আয়োজন করেছিল, যেদিন এটি ঘটেছিল, মেরি রুমের চারপাশে ক্যামেরা প্যান করেছিল৷ জায়গাটা গোছালো। তাদের যোগ্য আপ আন্দোলন, যেটিতে অংশগ্রহণের জন্য বিভিন্ন স্তরের বার্ষিক ফি রয়েছে, গ্যাংবাস্টারের মতো টেক অফ হচ্ছে বলে মনে হচ্ছে৷

মেরি কোডির ভয়কে দূরে রাখতে সাহায্য করেছে…

তিন দশকেরও বেশি সময় ধরে, মেরি তার অর্থায়নে অবদান রেখেছেন কোডি ব্রাউন দ্বারা বোন স্ত্রী পরিবার. বিয়ের শেষ অবধি সে এভাবেই চলতে থাকে।

সুতরাং, কোডির সংগ্রাম এবং রবিনের আয়ের কোনও দৃশ্যমান উত্স না থাকায়, কিছু ভক্ত পরামর্শ দেন যে তিনি তার লক্ষ্যগুলি ভাগ করার জন্য ভুল স্ত্রী বেছে নিয়েছিলেন।

মেরি নিজেকে একজন উদ্যোক্তা হিসেবে প্রমাণ করেছেন তার বিভিন্ন ব্যবসা ইদানীং খুব ভালো করছে। এই সম্পর্কে দুঃখজনক অংশ হল যে তিনি কোডির সাথে তার জীবন ভাগ করে নিতে প্রস্তুত ছিলেন, কিন্তু তিনি তা পছন্দ করেননি।

তাই মেরি ব্রাউন হবেন স্ত্রী হতেন যিনি কোডি ব্রাউনের সবচেয়ে বড় ভয়…দারিদ্রতা দূর করতে সাহায্য করতেন। ভক্তরা মনে করেন যে তিনি আজ দেউলিয়াত্বের সাথে লড়াই করছেন, TLC সিরিজে এবং এর বাইরে।

বোন স্ত্রী সিজন 19 রোলস দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে মুক্তি পাবে, রবিবার, 15 সেপ্টেম্বর রাত 10 টায় TLC-তে শুরু হবে৷

জন্য সাবান ময়লা ফিরে যান সম্পর্কে সর্বশেষ খবর বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা যথাসাধ্য চেষ্টা করছে… TMZ শিখেছে যে বিবাহবিচ্ছেদ পুরোদমে চলা সত্ত্বেও তারা...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস (২২) বলের সাহায্যে রান করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images ক্যাম...

Related Articles

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...

ওয়ারেন মুন বলেছেন যে তিনি তার ক্যারিয়ারে 6 টি আঘাত পেয়েছেন, ‘তবে আমি দুর্দান্ত অনুভব করছি’

ভিডিও সামগ্রী চালান TMZSports.com অনুসরণ করছে আপনার Tagovailoa…সাম্প্রতিক সিরিজের মাথায় আঘাত… ওয়ারেন...

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের...

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998...