Home খেলাধুলা জ্যানিক সিনার জ্যাক ড্রেপারকে হারিয়ে প্রথম ইউএস ওপেনের ফাইনালে পৌঁছেছেন
খেলাধুলা

জ্যানিক সিনার জ্যাক ড্রেপারকে হারিয়ে প্রথম ইউএস ওপেনের ফাইনালে পৌঁছেছেন

Share
Share

টেনিস: ইউএস ওপেনসেপ্টেম্বর 6, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল টেনিস সেন্টারে 2024 ইউএস ওপেন টেনিস টুর্নামেন্টের দ্বাদশ দিনে পুরুষদের একক সেমিফাইনালের পরে জ্যাক ড্রেপার (জিবিআর) (ছবিতে নয়) এর বিরুদ্ধে তার ম্যাচের পর জ্যানিক সিনার (আইটিএ) উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: জিওফ বার্ক-ইমাগন ইমেজ

নিউইয়র্কে শুক্রবারের সেমিফাইনাল ম্যাচে ২৫তম বাছাই জ্যাক ড্রেপারকে ৭-৫, ৭-৬ (৩), ৬-২ এ পরাজিত করে শীর্ষ বাছাই জ্যানিক সিনার তার ক্যারিয়ারের প্রথম ইউএস ওপেনের ফাইনালে পৌঁছেছেন।

একটি গরম এবং আর্দ্র বিকেলে ব্রিটেনকে সুইপ করার সময় বিজয়ীদের মধ্যে সিনারের একটি 43-29 সুবিধা ছিল। ম্যাচ চলাকালীন বেশ কয়েকবার বমি করেন ড্রপার।

ইতালির সিনার দ্বিতীয় সেটের শেষে তার বাম হাতের কব্জি পরীক্ষা করেছিলেন কিন্তু ম্যাচ শেষ করার সাথে সাথে তৃতীয় সেটে তাকে তীক্ষ্ণ দেখাচ্ছিল।

আর্থার অ্যাশে স্টেডিয়ামের কোর্টে সিনার বলেন, “জ্যাক এবং আমি একে অপরকে সত্যিই ভালভাবে জানি। আমরা কোর্টের বাইরে বন্ধু।” “এটি একটি খুব শারীরিক ম্যাচ ছিল, আপনি দেখতে পাচ্ছেন, এবং আমি মানসিকভাবে সেখানে থাকার চেষ্টা করেছি। তাকে হারানো খুব কঠিন এবং এটি একটি খুব বিশেষ উপলক্ষ। এখানে ফাইনালে থাকতে পেরে আমি খুশি।”

সিনার প্রথম ইতালীয় হিসেবে ইউএস ওপেন জেতার লক্ষ্যে রয়েছেন। রবিবারের ফাইনালে তিনি একজন আমেরিকানের মুখোমুখি হবেন, যেখানে শুক্রবার রাতের অন্য সেমিফাইনালে মুখোমুখি হবে 12 নম্বর বাছাই টেলর ফ্রিটজ এবং 20 নম্বর ফ্রান্সেস টিয়াফো।

2003 সালে অ্যান্ডি রডিকের পর থেকে একজন আমেরিকান ইউএস ওপেন জিতেনি, এবং আমেরিকাপন্থী জনতা রবিবার সিনারের বিরুদ্ধে রুট করবে বলে আশা করা হচ্ছে।

সিনার বলেন, ‘ফাইনালে থাকতে পেরে আমি খুশি। “সে যেই হোক না কেন, এটা আমার জন্য খুব কঠিন চ্যালেঞ্জ হবে।

“আমি এটির জন্য অপেক্ষা করছি। ফাইনালগুলি খুব বিশেষ দিন। প্রতি রবিবার আপনি খেলেন এবং দেখান যে আপনি একটি অবিশ্বাস্য কাজ করছেন, তাই আমি নিজেকে চাপ দেওয়ার চেষ্টা করব এবং আমি কী করতে পারি তা দেখব।”

ড্রপার প্রথম এবং দ্বিতীয় সেটে 5-4 লিড ধরেছিল, কিন্তু সিনার উভয় সময়ই লড়াই করেছিল। তিনি প্রথম সেটের শেষ তিনটি গেম জিতেছিলেন এবং দ্বিতীয়টিতে একটি টাইব্রেকে বাধ্য করেছিলেন, যা তিনি জিতেছিলেন, একটি কমান্ডিং লিড নিতে।

2012 সালে অ্যান্ডি মারে টুর্নামেন্ট জেতার পর ড্রেপারই প্রথম ব্রিটেন যিনি ইউএস ওপেনের সেমিফাইনালে পৌঁছেছেন। শুক্রবার তিনি 10টি ডাবল ফল্ট এবং 43টি আনফোর্সড ত্রুটির কারণে বাধাগ্রস্ত হয়েছিলেন। পাপী যথাক্রমে দুটি এবং 34 প্রতিশ্রুতিবদ্ধ।

পাপী বিতর্কের মেঘের নিচে খেলছেন। তিনি মার্চ মাসে নিষিদ্ধ পদার্থের জন্য দুবার ইতিবাচক পরীক্ষা করেছিলেন কিন্তু স্থগিত করা হয়নি কারণ আন্তর্জাতিক টেনিস ইন্টিগ্রিটি এজেন্সি রায় দিয়েছে যে তিনি দোষী নন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের ড্রাইভার বুব্বা ওয়ালেস (23) ওয়াটকিন্স গ্লেন ইন্টারন্যাশনালের দ্য গ্লেন-এ গো বোলিং...

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ করেছেন… 440 ফুট থেকে তিন রানের শট শুরু করেছেন। তিনটি হোম...

Related Articles

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...