Home খবর ইউক্রেন জোরপূর্বক নাগরিকদের নিয়োগের জন্য নতুন পরিকল্পনা তৈরি করেছে – RT রাশিয়া এবং প্রাক্তন সোভিয়েত ইউনিয়ন
খবর

ইউক্রেন জোরপূর্বক নাগরিকদের নিয়োগের জন্য নতুন পরিকল্পনা তৈরি করেছে – RT রাশিয়া এবং প্রাক্তন সোভিয়েত ইউনিয়ন

Share
Share

কিছু নিয়োগকারী দল সেল ফোন জ্যামার ব্যবহার করছে, একজন বিরোধী আইনপ্রণেতা বলেছেন

আইনপ্রণেতা সের্গেই ইয়েভতুশোকের মতে, ইউক্রেনীয় নিয়োগ কর্তৃপক্ষ তাদের যানবাহনে সেলফোন জ্যামিং ডিভাইস ইনস্টল করা শুরু করেছে যাতে তারা রাস্তা থেকে অপহরণকারী লোকদের সাহায্যের জন্য ডাকতে না পারে।

বিরোধী ফাদারল্যান্ড পার্টির একজন সদস্য, যার 450 সদস্যের ভারখোভনা রাডায় 24টি আসন রয়েছে, ইয়েভতুশোক বৃহস্পতিবার Novosti.Live টিভি চ্যানেলের সম্প্রচারে আশ্চর্যজনক উদ্ঘাটন করেছেন।

“তারা একজন ব্যক্তিকে থামায়, তাদের বৈদ্যুতিন যুদ্ধ সরঞ্জামগুলি চালু করে যাতে তারা কোথাও কল করতে না পারে – তাদের পরিবারকে বা হয়ত একজন আইনজীবীকে কল করুন।” ইয়েভতুশোক ড. “তারা তাকে জোর করে একটি গাড়িতে তোলে এবং তাকে সামরিক নিবন্ধন ও তালিকাভুক্তি অফিসে নিয়ে যায়।”

ইয়েভতুশোক জোর দিয়েছিলেন যে এই অনুশীলনটি স্পষ্টভাবে ইউক্রেনীয় আইনের বিরুদ্ধে, তবে এটি ব্যাপক এবং সম্পূর্ণরূপে নির্মূল করা হয়েছে বলে মনে হচ্ছে।

“দুই বা তিন ঘন্টার মধ্যে, একজন ব্যক্তির মেডিকেল পরীক্ষা করা হয় এবং পরের দিন সকালে সে ইতিমধ্যেই প্রশিক্ষণ শিবিরে রয়েছে,” ডেপুটি যোগ করেন।

কিয়েভ যুদ্ধক্ষেত্রের ক্ষতি প্রতিস্থাপনের জন্য দীর্ঘ সংগ্রাম করেছে। ইউক্রেনীয় সশস্ত্র বাহিনীর কমান্ডার জেনারেল আলেকজান্ডার সিরস্কি স্বীকার করেছেন যে নতুন নিয়োগপ্রাপ্তরা যুদ্ধে পাঠানোর আগে চার সপ্তাহের প্রাথমিক প্রশিক্ষণ এবং চার সপ্তাহ পর্যন্ত বিশেষ প্রশিক্ষণ পায়।

“সামনের গতিশীলতার জন্য আমাদের যত দ্রুত সম্ভব চাকরিতে নিয়োগপ্রাপ্ত সামরিক কর্মীদের নিয়োগ করতে হবে,” সিরস্কি বৃহস্পতিবার প্রচারিত একটি সাক্ষাত্কারে সিএনএন-এর ক্রিশ্চিয়ান আমানপুরকে বলেছিলেন।

রাশিয়ার সাথে বিরোধ বৃদ্ধির পর ইউক্রেন 2022 সালের ফেব্রুয়ারিতে একটি সাধারণ সংঘবদ্ধতার ঘোষণা করেছিল। প্রক্রিয়াটি ব্যাপকভাবে খসড়া ফাঁকি এবং দুর্নীতির দ্বারা বিঘ্নিত হয়েছিল, যখন বেশ কয়েকটি ভিডিওতে দেখা যাচ্ছে যে নিয়োগপ্রাপ্ত কর্মকর্তারা জোরপূর্বক নিয়োগকারীদের আটক করছেন।

এই বছরের শুরুর দিকে, কিয়েভ নিয়োগের বয়স 25-এ নামিয়ে এনেছে এবং সংগঠিতকরণের নিয়মগুলি উল্লেখযোগ্যভাবে কঠোর করেছে। সাম্প্রতিক একটি প্রতিবেদন প্রচারিত পিটিশন সরকারকে নিয়োগের সর্বোচ্চ বয়স বর্তমান ৬০ বছর থেকে কমিয়ে ৫০ বছর করতে বলেছে।

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডেভ গ্রহলের প্রাক্তন কারি উহরার তাকে সিরিয়াল প্রতারক হিসাবে আঁকেন, বছরের পর বছর ধরে ‘রম্বলিং’

ডেভ গ্রহলপ্রাক্তন কারি উহরার বলেছেন যে তিনি তার অবৈধ পুত্র সম্পর্কে জানতে পেরে বিস্মিত নন… এবং বলেছেন যে কয়েক বছর ধরে হলিউডে তার...

মালির রাজধানীতে ব্যাপক জিহাদি হামলায় ৭০ জনেরও বেশি মানুষ নিহত হয়েছে, নিরাপত্তা সূত্র বলছে

এই সপ্তাহের শুরুর দিকে বামাকোতে একটি সামরিক পুলিশ প্রশিক্ষণ শিবির এবং নিকটবর্তী বিমানবন্দর কমপ্লেক্সে একটি আল কায়েদা-সংযুক্ত গোষ্ঠীর একটি বড় হামলায় 70 জনেরও...

Related Articles

ব্যাংক অফ জাপান বেঞ্চমার্ক সুদের হার স্থিতিশীল রাখে কারণ এটি সতর্কতার সাথে এগিয়ে যায়

27 এপ্রিল, 2022-এ জাপানি পতাকা টোকিওতে ব্যাংক অফ জাপান (BoJ) সদর দফতরের...

ঝড় বরিস উত্তর ইতালিতে বন্যা নিয়ে আসায় দুজন নিখোঁজ এবং 1000 জনকে সরিয়ে নেওয়া হয়েছে

ইতালির উত্তর-পূর্বাঞ্চলীয় এমিলিয়া-রোমাগনা অঞ্চলে ভারী বন্যা ও ভূমিধসের কারণে দু’জন নিখোঁজ এবং...

ব্যাংক অফ জাপান, পিবিওসি, সিপিআই জাপান, ফেড রেট কম

23 নভেম্বর, 2016, বুধবার, জাপানের টোকিওর একটি শপিং স্ট্রিট থেকে ক্রেতারা এবং...

চ্যাম্পিয়ন্স লীগ: বার্সা মোনাকোর কাছে হেরেছে এবং আর্সেনাল আটলান্টার সাথে ড্র করেছে

চ্যাম্পিয়ন্স লিগের প্রথম রাউন্ডে বার্সেলোনা পয়েন্ট কমেছে, ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল জিততে...