Home বিনোদন এই কাঁধের ব্যাগটি এটির চেয়ে ‘অনেক বেশি দামি দেখাচ্ছে’
বিনোদন

এই কাঁধের ব্যাগটি এটির চেয়ে ‘অনেক বেশি দামি দেখাচ্ছে’

Share
Share

আমাদের সাপ্তাহিক অধিভুক্ত অংশীদারিত্ব আছে. আপনি যখন কোনো লিঙ্কে ক্লিক করেন এবং কেনাকাটা করেন তখন আমরা ক্ষতিপূরণ পাই। আরও জানুন!

চেহারা সম্পূর্ণ করার জন্য নিখুঁত কাঁধের ব্যাগ ছাড়া একটি চেহারা সত্যিই সম্পূর্ণ? আমরা সর্বদা নিখুঁত ব্যাগগুলির জন্য কেনাকাটা করি যা আপনার প্রয়োজনীয় জিনিসগুলি রাখে এবং ব্যাঙ্ক ভাঙবে না। মাইকেল কর্স এবং কেট স্পেডের মতো বিলাসবহুল ব্র্যান্ডগুলির সাথে এখানে এবং সেখানে নিজেকে ব্যবহার করা মজাদার হতে পারে, আমরা একটি $26 কাঁধের ব্যাগ পেয়েছি যা ডিজাইনার ব্যাগের মতোই ভাল। লিখুন: ক ফ্যাশনপাজল ক্রিসেন্ট ছোট কাঁধের ব্যাগ.

সম্পর্কিত: Reese Witherspoon এবং Nicola Coughlan এই $14 ফেস স্প্রে ব্যবহার করুন

সেলিব্রিটিরা যখন সৌন্দর্য পণ্যের প্রতি আমাদের আবেগ ভাগ করে নেয় তখন আমরা সবাই এটি পছন্দ করি। এবং আপনি যদি বর্তমানে লিগ্যালি ব্লন্ড নস্টালজিয়া বা ব্রিজারটনের রোম্যান্সে ডুবে থাকেন, তাহলে আপনি একটি ট্রিট পাবেন৷ রিজ উইদারস্পুন এবং নিকোলা কফলান আরাধ্য তারকা। কি, যেমন হার্ভার্ড ল স্কুলে ভর্তি হওয়া এলি উডসের পক্ষে কঠিন ছিল (…)

নিন ফ্যাশনপাজল ক্রিসেন্ট ছোট কাঁধের ব্যাগ থেকে $26 আমাজনে! অনুগ্রহ করে মনে রাখবেন যে মূল্য প্রকাশের তারিখ, সেপ্টেম্বর 6, 2024 অনুযায়ী সঠিক, কিন্তু পরিবর্তন সাপেক্ষে।

ফ্যাশনপাজল ক্রিসেন্ট ছোট কাঁধের ব্যাগ এটি সিন্থেটিক চামড়া এবং সোনার হার্ডওয়্যার দিয়ে তৈরি। কাঁধের ব্যাগে একটি সামঞ্জস্যযোগ্য চাবুক, দুটি পকেট এবং একটি জিপার রয়েছে। এছাড়াও এটি 9 ইঞ্চি বাই 2.5 ইঞ্চি বাই 5 ইঞ্চি পরিমাপ করে। কাঁধের ব্যাগটি আপনার ফোন, লিপস্টিক, হ্যান্ড স্যানিটাইজার এবং আরও অনেক কিছু রাখার জন্য নিখুঁত আকার। আরও বেশি? কাঁধের ব্যাগটি 22টি রঙে আসে যাতে আপনি আপনার পোশাকের সাথে মেলে এমন একটি খুঁজে পেতে পারেন।

ফ্যাশনপাজল স্মল ক্রিসেন্ট শোল্ডার ব্যাগের 500 টিরও বেশি পাঁচ তারকা পর্যালোচনা রয়েছে। এক পাঁচ তারকা ক্রেতা শেয়ার করেছেন যে এটি তার “সর্বকালের প্রিয় ব্যাগ।” তারা অব্যাহত: “জিপারগুলি মসৃণ এবং চাবুকটি সামঞ্জস্যযোগ্য।” আরেকজন গ্রাহক উল্লেখ করা হয়েছে যে এই কাঁধের ব্যাগটি যখনই তারা জনসমক্ষে পরিধান করে তখন এটি “বাহিরে সুন্দর এবং বিলাসবহুল মনে হয়”। তারা আরও উল্লেখ করেছে যে কাঁধের ব্যাগের অভ্যন্তরটিতে “মৌলিক আস্তরণ” রয়েছে এবং এটি “টেকসই”। শেষ ক্রেতা কাঁধের ব্যাগ ব্যবহার করার সময় তারা “সব সময় প্রশংসা পান” তারা অব্যাহত: “স্ট্র্যাপটি আমার কাঁধের জন্য একটি নিখুঁত দৈর্ঘ্য। এটির দুটি অভ্যন্তরীণ পকেট রয়েছে, একটি জিপার সহ এবং অন্যটি কেবল খোলা, বন্ধ করার কোনও উপায় নেই।”

নিন ফ্যাশনপাজল ক্রিসেন্ট ছোট কাঁধের ব্যাগ থেকে $26 আমাজনে! অনুগ্রহ করে মনে রাখবেন যে মূল্য প্রকাশের তারিখ, সেপ্টেম্বর 6, 2024 অনুযায়ী সঠিক, কিন্তু পরিবর্তন সাপেক্ষে।

আপনি কি খুঁজছেন না? Amazon এর দৈনিক ডিল চেক আউট করতে ভুলবেন না এখানে!

সম্পর্কিত: Reese Witherspoon এবং Nicola Coughlan এই $14 ফেস স্প্রে ব্যবহার করুন

সেলিব্রিটিরা যখন সৌন্দর্য পণ্যের প্রতি আমাদের আবেগ ভাগ করে নেয় তখন আমরা সবাই এটি পছন্দ করি। এবং আপনি যদি বর্তমানে লিগ্যালি ব্লন্ড নস্টালজিয়া বা ব্রিজারটনের রোম্যান্সে নিমজ্জিত হন তবে আপনি একটি ট্রিট পাবেন৷ রিজ উইদারস্পুন এবং নিকোলা কফলান আরাধ্য তারকা। কি, যেমন হার্ভার্ড ল স্কুলে ভর্তি হওয়া এলি উডসের পক্ষে কঠিন ছিল (…)

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

শাইন ফেডারেল গ্রেপ্তারের পরে তার জীবন এবং ক্যারিয়ার নষ্ট করার জন্য ডিডিকে দোষারোপ করেছেন

প্রাক্তন ব্যাড বয় রেকর্ডস র‌্যাপার এবং বর্তমান বেলিজিয়ান রাজনীতিবিদ লাজুক জড়ো হচ্ছে ডিডি টাইকুনকে গ্রেফতার করার পর কয়লার ওপরে — এবং তার আশা...

কানাডিয়ান ডি কাইডেন গুহলে (পরিশিষ্ট) এক সপ্তাহের জন্য বাইরে

নভেম্বর 12, 2023; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মন্ট্রিল কানাডিয়ান ডিফেন্সম্যান কাইডেন গুহলে (21) বেল সেন্টারে ভ্যাঙ্কুভার ক্যানাক্সের বিরুদ্ধে খেলার আগে ওয়ার্মআপের সময় দেখছেন। বাধ্যতামূলক...

Related Articles

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত...

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি...

টেমস ওয়াটার জাতীয়করণ এড়াতে ঋণের মেয়াদ বাড়াতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...