Home বিনোদন ব্যাচেলোরেট জেন ট্রান প্রাক্তন ডেভিন স্ট্রাডারের জন্য ‘সর্বদা রুট’ করবেন
বিনোদন

ব্যাচেলোরেট জেন ট্রান প্রাক্তন ডেভিন স্ট্রাডারের জন্য ‘সর্বদা রুট’ করবেন

Share
Share

ব্যাচেলোরেট জেন ট্রান বলেছেন যে তিনি সর্বদা প্রাক্তন ডেভিন স্ট্রাডারের জন্য রুট করবেন

জেন ট্রান এবং ডেভিন স্ট্রেডার ডিজনি/জন ফ্লিনর

জেন ট্রান এখনও তার প্রাক্তন বাগদত্তার জন্য সেরাটা চায়, ডেভিন স্ট্রেডারতিনি হঠাৎ তার বাতিল করার পর ব্যাচেলোরেট পার্টি ব্যস্ততা

“যদিও এই প্রেমের গল্পটি আমি যেভাবে আশা করেছিলাম তা শেষ হয়নি… আপনি যা দেখেছেন তা আমাদের প্রেমের গল্পের একটি স্নিপেট এবং দুটি বাস্তব মানুষ একটি জটিল পরিস্থিতি নেভিগেট করছে,” জেন, 26, এর মাধ্যমে লিখেছেন ইনস্টাগ্রাম বৃহস্পতিবার, 5 সেপ্টেম্বর। “আমার হৃদয় দুঃখে ভারী, তবে আমাকে ক্ষমার জন্য জায়গা তৈরি করতে হবে এবং মূল জিনিসটি ধরে রাখতে হবে, মূল জিনিসটি, যা শেষ পর্যন্ত আমার হৃদয়।”

তিনি অব্যাহত রেখেছিলেন, “যদিও মঞ্চে আবেগগুলি উচ্চ ছিল, দিনের শেষে, আমি যাকে ভালবাসি তার প্রতি আমার সর্বদা ভালবাসা থাকবে এবং আমি তাকে তার জীবনের যাত্রায় শুভ কামনা জানাতে বেছে নিচ্ছি এবং আমি সর্বদা তার জন্য রুট করব। তাকে।”

জেন এবং ডেভিন, 28, একে অপরকে প্রস্তাব করেছিলেন ব্যাচেলোরেটযা মঙ্গলবার, 3 সেপ্টেম্বর সমাপনী অনুষ্ঠানের সময় সম্প্রচারিত হয়। আফটার দ্য ফাইনাল রোজ লাইভ স্পেশালে এমনটাই জানা গেল দম্পতি পৃথক হাওয়াই ছাড়ার কিছুক্ষণ পরেই। জেন অভিযোগ করেছেন যে ডেভিন টেক্সট বার্তার মাধ্যমে সম্পর্কটি শেষ করেছেন, বলেছেন যে তিনি তাকে আর ভালোবাসেন না।

“এটি গত কয়েক মাসে আবেগের রোলারকোস্টার হয়েছে। আমি সত্যিই আপনাদের সকলকে ছাড়া এটি করতে পারতাম না,” জেন বৃহস্পতিবার তার অনুগত সমর্থকদের শো দেখে উল্লেখ করে যোগ করেছেন। “আমার মধ্যে যারা নিজেকে দেখেছেন তাদের প্রত্যেকের জন্য, আপনি অতীতের, আপনি বর্তমানের বা আপনি ভবিষ্যতের। … আমরা সবাই নিজেদের সেরা সংস্করণ হতে আমাদের যথাসাধ্য চেষ্টা করছি। আমরা একটি মুহূর্ত, একটি পরিস্থিতি, একটি অভিজ্ঞতা, একটি ভুল, বা একটি হৃদয়বিদারক দ্বারা সংজ্ঞায়িত করা হয় না. আমরা কীভাবে সক্রিয়ভাবে এটি থেকে বাড়তে পছন্দ করি তার দ্বারা সংজ্ঞায়িত করা হয়।”

জেন, যিনি ছিলেন ফ্র্যাঞ্চাইজি প্রথম এশীয়-আমেরিকান নায়কআরও উল্লেখ করেছেন যে তিনি “এখনও সুস্থ হয়ে উঠছেন।”

ব্যাচেলোরেট জেন ট্রান বলেছেন যে তিনি সর্বদা প্রাক্তন ডেভিন স্ট্রাডার 2 এর জন্য রুট করবেন
ডিজনি/জন ফ্লিনর

“গত কয়েক মাস প্রক্রিয়া করা কঠিন ছিল এবং এই সময়ে আমার নিজের হৃদয়কে সম্পূর্ণরূপে বোঝা আমার পক্ষে কঠিন হতে থাকবে,” জেন উপসংহারে এসেছিলেন। “তবে, আমি যা জানি তা হল আমি শর্তহীন এবং অটল ভালবাসার যোগ্য, যখনই সেই ভালবাসা আসে।”

জেনও আশা করেন যে তিনি একজন প্রতিযোগী হিসাবে নাচের মাধ্যমে তার ব্রেকআপের ব্যথাকে চ্যানেল করতে পারবেন তারকাদের সাথে নাচ ঋতু 33.

ব্যাচেলর নেশন অন ড্যান্সিং উইথ দ্য স্টারস

সম্পর্কিত: প্রত্যেক ব্যাচেলর নেশন তারকা যারা ‘তারকার সাথে নাচতে’ প্রতিযোগিতা করেছেন

বছরের পর বছর ধরে, ব্যাচেলর নেশনের অনেক সদস্য তাদের রোম্যান্সের সন্ধানের পরে ডান্সিং উইথ দ্য স্টার-এ যোগ দিয়েছেন — তবে সবাই আয়না বলটি ঘরে তোলেনি। মেলিসা রাইক্রফ্ট ছিলেন প্রথম ব্যাচেলর প্রতিযোগী যিনি 2009 সালে এই সিরিজে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। যদিও তিনি তার সিজন জিততে পারেননি, তবুও তাকে আবার অল-স্টারের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল (…)

আমি মনে করি হার্টব্রেক করার পরে, আপনি জানেন, আমি এর মধ্যে অনেক কিছুর মধ্য দিয়ে গেছি এবং একটি বড় হার্টব্রেক করার পরে, আমার জীবনে সত্যিই একটি ভিন্ন দিকনির্দেশনা দরকার,” জেন একচেটিয়াভাবে বলা হয়েছে আমাদের সাপ্তাহিক বুধবার, 4 সেপ্টেম্বর। “এবং নাচ এমন কিছু যা আমি সবসময় শিখতে চাই। তাই এই নতুন যুগ সত্যিই আমার জন্য এবং আমি এটি নিয়ে সত্যিই উত্তেজিত।”

জেনের মতে, তিনি কেবল তার সম্পর্কে জানতে পেরেছিলেন DWTS আফটার দ্য ফাইনাল রোজ যা লস এঞ্জেলেসে শুট করা হয়েছিল, বিমানবন্দরে যাওয়ার জন্য এবং বুধবারের অনুষ্ঠানের জন্য নিউ ইয়র্কের ফ্লাইট ধরতে যাওয়ার আগে “45 মিনিট” ছেড়ে দেওয়া শুভ সকাল আমেরিকা ঘোষণা জেন অংশীদার হবে পেশাদার নর্তকীর সাথে সাশা ফারবার.

তারকাদের সাথে নাচ মঙ্গলবার, 17 সেপ্টেম্বর রাত 8pm ET এ ABC-তে প্রিমিয়ার হবে এবং ডিজনি+-এ সিমুলকাস্ট হবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক একসাথে স্কুলের রাতে ফিরে, বিবাহবিচ্ছেদ এখনও চলছে

জেনিফার লোপেজ এবং বেন অ্যাফ্লেক যখন তাদের বাচ্চাদের কথা আসে তখন তারা যথাসাধ্য চেষ্টা করছে… TMZ শিখেছে যে বিবাহবিচ্ছেদ পুরোদমে চলা সত্ত্বেও তারা...

Texans RB Cam Akers এবং আন্ডার-দ্য-রাডার প্লেয়াররা সপ্তাহ 3 এ দেখার জন্য

এনআরজি স্টেডিয়ামে লস অ্যাঞ্জেলেস র‌্যামসের বিপক্ষে প্রথম কোয়ার্টারে হিউস্টন টেক্সানরা ক্যাম অ্যাকারস (২২) বলের সাহায্যে রান করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images ক্যাম...

Related Articles

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...

ওয়ারেন মুন বলেছেন যে তিনি তার ক্যারিয়ারে 6 টি আঘাত পেয়েছেন, ‘তবে আমি দুর্দান্ত অনুভব করছি’

ভিডিও সামগ্রী চালান TMZSports.com অনুসরণ করছে আপনার Tagovailoa…সাম্প্রতিক সিরিজের মাথায় আঘাত… ওয়ারেন...

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের...

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998...