Home খেলাধুলা সময়মত বিরতির পর, Brewers Rockies এর বিরুদ্ধে সিরিজ শুরু করে
খেলাধুলা

সময়মত বিরতির পর, Brewers Rockies এর বিরুদ্ধে সিরিজ শুরু করে

Share
Share

MLB: Milwaukee Brewers এ সেন্ট লুইস কার্ডিনালস4 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; মিলওয়াকি ব্রুয়ার্স মনোনীত হিটার জ্যাকসন চৌরিও (11) আমেরিকান ফ্যামিলি ফিল্ডে সেন্ট লুইস কার্ডিনালসের বিরুদ্ধে চতুর্থ ইনিংসে ডাবল হিট করার সময় তার ব্যাট ভেঙে ফেলেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jeff Hanisch-Imagn Images

একটি দিনের ছুটি মিলওয়াকি ব্রুয়ার্সের জন্য একটি ভাল সময়ে এসেছিল, যারা তাদের শেষ চারটি খেলার তিনটিতে অতিরিক্ত ইনিংসে গেছে।

তিনটি ম্যাচ হারার পরেও সম্ভবত পুনরুজ্জীবিত হয়েছে, ব্রিউয়ার্স (81-59) শুক্রবার যখন তারা সফরকারী কলোরাডো রকিজ (52-89) এর বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের ওপেনার খেলবে তখন ট্র্যাকে ফিরে যেতে চায়।

“এটি খুব, খুবই হতাশাজনক,” বলেছেন মিলওয়াকি ম্যানেজার প্যাট মারফি, যার দল বুধবার সেন্ট লুইস কার্ডিনালের কাছে ৩-২, ১০-ইনিংসে স্কোরিং পজিশনে রানার্সদের সাথে ০-১৫ ব্যবধানে এগিয়ে গেছে।

“আমাদের সেই হতাশার সময় ছিল না। ইয়াঙ্কিরা এসে আমাদেরকে দুবার মারধর করে (এপ্রিল মাসে), কিন্তু এটা ভিন্ন। আপনি যখন এভাবে হেরে যান, তখন অনেক বেশি কষ্ট হয় — বিশেষ করে একটি তরুণ দলের জন্য।”

মিলওয়াকির দ্বিতীয় বেসম্যান ব্রাইস তুরাং চার-গেমের হিটিং স্ট্রীক চলাকালীন তিনটি ডাবল সহ 19-এর জন্য 7-এর জন্য। 1-4 জুলাই ডেনভারে রকিজের বিরুদ্ধে ব্রুয়ার্স চার গেমের একটি সিরিজ লগ করায় তিনি দুটি ডাবলের সাথে 18-এর জন্য 5-এ চলে যান।

ব্রুয়ার্স রুকি জ্যাকসন চৌরিও বুধবার ডাবল দিয়ে তার হিটিং স্ট্রীককে নয়টি গেমে প্রসারিত করেছেন। তিনি 37-এর জন্য 13 (.351) চারটি হোম রান, 12 আরবিআই এবং সেই স্প্যানে আট রান সহ। জুলাই মাসে কলোরাডোর বিরুদ্ধে তিনটি খেলায় তিনটি আরবিআই-এর সাথে 9-এর জন্য 4-এর জন্য এবং দুই রানে জয় পায় চৌরিও।

মিলওয়াকি শর্টস্টপ উইলি অ্যাডামস 16-ফর-50 (.320) সাতটি হোম রান এবং 15 আরবিআই সহ 12-গেমের হিটিং স্ট্রীক যা বুধবার শেষ হয়েছিল। অ্যাডামস রকিজের বিরুদ্ধে আগের সিরিজে 15-এর জন্য 5-এ গিয়েছিল।

ব্রিউয়াররা শুক্রবার শুরু করতে ফ্রাঙ্কি মন্টাস (6-9, 4.70 ERA) এর উপর নির্ভর করবে, যখন Rockies ডান-হাতি রায়ান ফেল্টনার (1-10, 5.11 ERA) এর সাথে পাল্টা করবে।

শনিবার সিনসিনাটি রেডসের বিপক্ষে নো-সিদ্ধান্তের সময় মন্টাস, 31, ছয় ইনিংসে চার রান এবং সাতটি আঘাতের অনুমতি দিয়েছিলেন।

রকিজের বিপক্ষে ক্যারিয়ারের পাঁচটি খেলায় (সব শুরু) 4.13 ERA সহ তিনি 2-3।

রেডসের জন্য পিচ করার সময়, মন্টাস 10 জুলাই কলোরাডোর কাছে হেরে যায়। তিনি 6-5 হারের সময় সাত ইনিংসে – দুটি হোম রান সহ – আটটি হিটে পাঁচ রানের অনুমতি দিয়েছিলেন।

মন্টাসের জন্য মাইকেল টোগলিয়া এবং ইজেকুয়েল টোভারের উপর নজর রাখা বুদ্ধিমানের কাজ হবে, যারা বৃহস্পতিবার প্রতিটি হিট হোম রানে কলোরাডো আটলান্টা ব্রেভসের বিরুদ্ধে 3-1 ব্যবধানে জয়ের সাথে তিন-গেমের স্ট্রীক ছিনিয়ে নিয়েছে। টোগলিয়া, টোভার এবং ব্রেন্টন ডয়েলের প্রত্যেকেরই 22 হোম রান রয়েছে, যা মৌসুমে দলকে নেতৃত্ব দিয়েছে।

“এটি প্রতিযোগিতামূলক,” Toglia Rockies.TV বলেছেন। “আমি, টোভার এবং ডয়েল হোম রান ডিপার্টমেন্টে তা চালাতে পেরেছি। কেউ যখন বারকে উঁচুতে ঠেলে দেয় তখন এটি দুর্দান্ত।”

মিলওয়াকির বিপক্ষে আগের সিরিজে তিনটি খেলায় তিনটি হোম রান, পাঁচটি আরবিআই এবং চার রান সহ ডোয়েল 7-এর জন্য-11 ছিলেন।

বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে 4 2/3 ইনিংসে – দুটি হোম রান সহ – ছয়টি হিটে পাঁচ রানের অনুমতি দেওয়ার পরে ফেল্নার শনিবার তার পঞ্চম টানা নো-সিদ্ধান্ত রেকর্ড করেন।

তিনি মিলওয়াকির বিপক্ষে ক্যারিয়ারের তিনটি খেলায় (সব শুরুতে) 4.02 ERA সহ 0-1। ফেল্টনার পাঁচ ইনিংসে ছয়টি আঘাতে এক রানের অনুমতি দেওয়ার পরে 2 জুলাই ব্রিউয়ারদের বিরুদ্ধে অ-সিদ্ধান্ত পান।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Bubba Wallace 23XI রেসিং এর সাথে এক্সটেনশন স্বাক্ষর করেছে

15 সেপ্টেম্বর, 2024; ওয়াটকিন্স গ্লেন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; NASCAR কাপ সিরিজের ড্রাইভার বুব্বা ওয়ালেস (23) ওয়াটকিন্স গ্লেন ইন্টারন্যাশনালের দ্য গ্লেন-এ গো বোলিং...

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ করেছেন… 440 ফুট থেকে তিন রানের শট শুরু করেছেন। তিনটি হোম...

Related Articles

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...