Home খেলাধুলা একটি কঠিন পর্বের পরে, কার্ডগুলি মেরিনারদের মুখোমুখি হয়
খেলাধুলা

একটি কঠিন পর্বের পরে, কার্ডগুলি মেরিনারদের মুখোমুখি হয়

Share
Share

MLB: Milwaukee Brewers এ সেন্ট লুইস কার্ডিনালসসেপ্টেম্বর 4, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; সেন্ট লুইস কার্ডিনালের উদীয়মান স্লগার লুকেন বেকার (26) আমেরিকান ফ্যামিলি ফিল্ডে মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে দশম ইনিংসে রানে ড্রাইভ করার পরে প্রথম বেস কোচ স্টাবি ক্ল্যাপকে (82) হাই ফাইভ দেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jeff Hanisch-Imagn Images

সেন্ট লুই কার্ডিনালরা জাতীয় লিগের ওয়াইল্ড-কার্ড রেসের শীর্ষে থাকার জন্য সময়সূচীর একটি কঠিন প্রসারিত সময়ে কঠোর লড়াই করেছিল।

কার্ডিনালরা মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে তিনটি গেমের মধ্যে দুটি জিতেছে। তারা নিউ ইয়র্ক ইয়াঙ্কিস এবং মিনেসোটা টুইনস থেকে তিনটি গেমের মধ্যে দুটি জিতেছে এবং সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে চার গেমের বিভক্তি পেয়েছে।

এখন, তারা সিয়াটল মেরিনার্সের সাথে তিন-গেমের সিরিজের উদ্বোধনী ম্যাচ দিয়ে শুক্রবার রাতে শুরু হওয়া ছয়-গেমের হোম স্ট্রেচে চলে যায়।

কার্ডিনালরা (71-69) তাদের শেষ আটটি খেলার মধ্যে ছয়টি জিতেছে, যেখানে মেরিনার্স (71-70) তাদের শেষ দুটি গেম 22-7 এর সম্মিলিত স্কোরে জিতেছে।

কার্ডিনাল ম্যানেজার অলিভার মারমল বুধবার মিলওয়াকিতে 3-2, 10 ইনিংসে জয়ী হওয়ার পর তার খেলোয়াড়দের সম্পর্কে বলেন, “তাদের কেনা হয়েছে। তারা প্রতিশ্রুতিবদ্ধ।” “আমরা আমাদের সেরাটা করতে যাচ্ছি। আমরা শুধু উপস্থিত থাকব, এবং ছেলেরা আজ উপস্থিত থাকার জন্য একটি ভাল কাজ করেছে, এবং আপনি খেলা শেষ হওয়ার পরে দেখুন এবং এখন আপনার একটি সুন্দর ‘ডব্লিউ।’ , আমরা ফিরে যাই এবং হোমস্ট্যান্ডে প্রস্তুত হই।”

সেন্ট লুইস ন্যাশনাল লিগের প্লে-অফের শেষ স্থান থেকে পাঁচটি খেলা বাকি 22টি খেলা বাকি।

কার্ডিনালরা কম বয়সী খেলোয়াড়দের খেলার সময় আরও বাড়িয়ে দিয়েছে, যার মধ্যে লুকেন বেকারও রয়েছে, যিনি এই মৌসুমে ট্রিপল-এ মেমফিসের হয়ে 32 হোম রান করার পর বাম-হাতি পিচিংয়ের বিরুদ্ধে মনোনীত হিটার হিসাবে এবং ব্রেকআউট হিটার হিসাবে প্রতিনিধিত্ব করছেন।

বুধবার 10 তম ইনিংসে তিনি নির্ণায়ক হিট ছুঁড়েছিলেন, যা তাকে টানা ছয় খেলায় কমপক্ষে একটি আরবিআই দিয়েছে।

“খেলা জিততে আপনাকে রান করতে হবে, এবং যদি আমার কাজ হয় স্কোরিং পজিশনে রানারদের সাথে আঘাত করা বা সেখানে গিয়ে একক হোম রান করা, কাজটি হল রান করা,” বেকার বলেছিলেন। “তাই এই দলের জন্য আমি যত বেশি রান তুলতে পারি, ততই ভালো।”

সেন্ট লুইস ঢিবির উপর এরিক ফেড্ডে (8-8, 3.43 ERA) এর সাথে সেটটি খুলবেন। 5 1/3 ইনিংসে চারটি আঘাতে চার রান করার অনুমতি দেওয়ার পরে 30 আগস্টে নিউইয়র্ক ইয়াঙ্কিজের কাছে 6-3 ব্যবধানে পরাজিত হন ডানহাতি। তিনি আট স্ট্রাইক আউট এবং একটি হাঁটা.

এই মরসুমে শিকাগো হোয়াইট সোক্সের জন্য পিচ করার সময়, মেরিনার্সের বিরুদ্ধে দুটি শুরুতে 3.27 ইআরএ সহ ফেডে 0-1 ছিল। সেই আউটিংয়ের দ্বিতীয়টিতে, 27 জুলাই, মেরিনার্স তাকে চার ইনিংসে হোর্হে পোলাঙ্কোর করা হোম রান সহ ছয়টি আঘাতে তিন রানের জন্য ট্যাগ করেছিল।

সিয়াটেলের বিপক্ষে চারটি ক্যারিয়ার শুরুতে 3.38 ইআরএ নিয়ে ফেডে 0-3।

মেরিনার্স বৃহস্পতিবারের জয়ের সাথে আমেরিকান লিগের ওয়েস্ট-নেতৃস্থানীয় হিউস্টন অ্যাস্ট্রোসের 4 1/2 গেমের মধ্যে চলে গেছে। সিয়াটেল তাদের আগের চারটি খেলায় হেরে যাওয়ার পর ওকল্যান্ড এ-এর বিরুদ্ধে সাম্প্রতিক আক্রমণাত্মক ঢেউ এসেছে।

মেরিনার্স উইকএন্ড সিরিজ শুরু করবে ব্রাইস মিলারকে বল দিয়ে (10-8, 3.30 ERA)। ডান-হাতি তার শেষ শুরুতে তার কমান্ডের সাথে লড়াই করেছিলেন, রবিবার লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের কাছে 3-2 হারে।

মিলার ছয়বার তিন বলের গণনায় পৌঁছেছেন এবং 14টি স্ট্রাইকআউট পেতে 91টি পিচ প্রয়োজন। তিনি 4 2/3 ইনিংসে চারটি হিট, তিনটি ওয়াক এবং একটি হিট ব্যাটারে তিনটি রানের অনুমতি দিয়েছিলেন কারণ তিনি তার ফাস্টবলটি সনাক্ত করতে লড়াই করেছিলেন।

মিলার বলেন, “আমাকে আবার ডায়াল করা দরকার এবং আমরা যেতে প্রস্তুত হব।” “এটি একটি গরম দিন ছিল। আমার কয়েকটি ডিভাইডার ছিল যেগুলিও পিছলে গিয়েছিল। অদ্ভুত খেলা।”

সেই খেলার আগে, মিলার আগস্টে পাঁচটি শুরুতে 2.22 ইআরএ সহ 2-0 এবং জুলাই মাসে চারটি শুরুতে 1.80 ইআরএ সহ 2-0 ছিল।

কার্ডিনালদের বিপক্ষে এটিই হবে মিলারের ক্যারিয়ারের প্রথম উপস্থিতি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...