Home খবর ছাত্র এবং সাম্প্রতিক গ্র্যাড: ডিসরাপ্ট 2024 স্টুডেন্ট পাসে সেভ করার শেষ দিন
খবর

ছাত্র এবং সাম্প্রতিক গ্র্যাড: ডিসরাপ্ট 2024 স্টুডেন্ট পাসে সেভ করার শেষ দিন

Share
Share

আজ আপনার নিরাপদ করার শেষ সুযোগ টেকক্রাঞ্চ ডিসরাপ্ট 2024 $200 ছাড় সহ ছাত্র পাস! স্টুডেন্ট 4+ প্যাকেজ বেছে নিয়ে আপনার সঞ্চয় বাড়ান এবং অভিজ্ঞতার জন্য চার বা তার বেশি বন্ধু আনুন। মাঝরাতের পর দাম বেড়ে যায়, তাই সংরক্ষণ করার সুযোগ মিস করবেন না।

এখন যেহেতু সেমিস্টার পুরোদমে চলছে এবং সাম্প্রতিক স্নাতকদের জন্য চাকরির বাজার প্রতিযোগিতামূলক রয়ে গেছে, আমরা বুঝতে পারি যে অনেকের আর্থিক চাপ রয়েছে। এই ডিসকাউন্টটি আপনার যখন সবচেয়ে বেশি প্রয়োজন তখন সাহায্য করার জন্য এখানে রয়েছে৷

সান ফ্রান্সিসকোর মস্কোন ওয়েস্টে 28-30 অক্টোবর অনুষ্ঠিত ডিসরাপ্ট 2024-এ 10,000 টিরও বেশি প্রযুক্তি, স্টার্টআপ এবং ভিসি নেতাদের সাথে নেটওয়ার্কিং করে আপনার কর্মজীবনকে ত্বরান্বিত করুন। এটি কলেজের পরে আপনার প্রথম চাকরি পাওয়ার সম্ভাবনা বাড়ানোর উপযুক্ত সুযোগ।

মূল্য বৃদ্ধির আগে আপনার স্টুডেন্ট পাস ডিসকাউন্ট সুরক্ষিত করুন।

ডিসরাপ্ট 2024 থেকে কি আশা করা যায়

শিল্প দৈত্য থেকে শিখুন

AI, SaaS, fintech, startups, VC, space এবং আরও অনেক কিছুতে শীর্ষস্থানীয় নেতা এবং স্বপ্নদর্শীদের কাছ থেকে একচেটিয়া অন্তর্দৃষ্টি পান। আমাদের স্পিকার সময়সূচী এবং এজেন্ডা প্রতিদিন আপডেট করা হয়, তাই সর্বশেষ সংযোজনের জন্য আবার চেক করতে থাকুন।

আমাদের বাকি স্পিকারদের সাথে দেখা করুন.

অসংখ্য হাতে-কলমে শেখার সেশন

প্রভাবশালী কথোপকথনকে উৎসাহিত করার লক্ষ্যে 200 টিরও বেশি বিশেষজ্ঞের নেতৃত্বে গোলটেবিল এবং ব্রেকআউট সেশনে অংশগ্রহণ করুন৷ বর্তমান সমস্যাগুলি কীভাবে সমাধান করা যায় এবং সাফল্যের পথগুলি আবিষ্কার করা যায় সে সম্পর্কে নেতা এবং উদ্যোক্তাদের কাছ থেকে সরাসরি শেখার এটি আপনার সুযোগ।

অতুলনীয় নেটওয়ার্কিং সুযোগ

শিল্প নেতাদের সাথে অর্থপূর্ণ সংযোগ তৈরি করা হল সাফল্যের দ্রুততম পথ এবং আপনার প্রথম বড় চাকরিতে অবতরণ করা। “ডিসরাপ্ট উইক” — 26শে অক্টোবর থেকে 1লা নভেম্বর পর্যন্ত চলবে — আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করার জন্য প্রচুর নেটওয়ার্কিং সুযোগ প্রদান করে৷

ব্যক্তিগতকৃত একের পর এক এবং ছোট-গ্রুপ ব্রেইন্ডেট থেকে শুরু করে প্রাণবন্ত এক্সপো হলের ট্যুর এবং কোম্পানি-সংগঠিত সাইড ইভেন্টগুলিতে অংশগ্রহণের বিকল্পগুলির সাথে, আপনার শিল্পের মূল খেলোয়াড়দের সাথে সংযোগ স্থাপন এবং আপনার ক্যারিয়ারকে উন্নত করার অগণিত সুযোগ থাকবে।

আরো সাশ্রয়ী মূল্যে আপনার লক্ষ্য প্রচার করুন

আপনার সাফল্যের পথ শুরু করুন! $200 বাঁচাতে মধ্যরাতের আগে ডিসরাপ্ট 2024-এর জন্য আপনার ছাড়প্রাপ্ত স্টুডেন্ট পাস নিন। এখানে আপনার ছাড়ের হার সুরক্ষিত করুন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ জাপান, পিবিওসি, সিপিআই জাপান, ফেড রেট কম

23 নভেম্বর, 2016, বুধবার, জাপানের টোকিওর একটি শপিং স্ট্রিট থেকে ক্রেতারা এবং পথচারীরা দোকান পাড়ি দেওয়ার সময় একটি জাপানি পতাকা প্রদর্শিত হয়৷ তোমোহিরো...

টেমস ওয়াটার জাতীয়করণ এড়াতে ঋণের মেয়াদ বাড়াতে চায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। টেমস ওয়াটার নভেম্বরে হাইকোর্টে যাবে তার...

Related Articles

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ...

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো...

ব্রিটেনের অতি ধনী থেকে প্রস্থান করার আগে অ-আবাসিকদের জন্য প্রস্তাবিত ট্যাক্স পরিবর্তন

ওল্ড বন্ড স্ট্রিটে রাস্তার দৃশ্য, মেফেয়ার, লন্ডন, যুক্তরাজ্য। পাওয়েল লিবেরা | ইমেজ...

“আমি নিশ্চিত ছিলাম এটি একটি খেলা”: আসামীরা পেলিকোট ধর্ষণের বিচারে সাক্ষ্য দেওয়া শুরু করে যা ফ্রান্সকে রোমাঞ্চকর

গিসেল পেলিকোটের ধর্ষণের জন্য 51 জন পুরুষের বিচার বৃহস্পতিবার আন্তরিকভাবে শুরু হয়েছিল,...