Home খেলাধুলা পরাজয়ের পর, প্যাড্রেস জায়ান্টদের বিরুদ্ধে পুনরায় সংগঠিত হতে চায়
খেলাধুলা

পরাজয়ের পর, প্যাড্রেস জায়ান্টদের বিরুদ্ধে পুনরায় সংগঠিত হতে চায়

Share
Share

এমএলবি: সান দিয়েগো প্যাড্রেসে ডেট্রয়েট টাইগার্সসেপ্টেম্বর 5, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস বাম ফিল্ডার জুরিকসন প্রফার (10) পেটকো পার্কে নবম ইনিংসের সময় ডেট্রয়েট টাইগার্স সেন্টারের ফিল্ডার পার্কার মিডোজের (ছবিতে নয়) একটি গ্র্যান্ড স্ল্যাম আঘাত দেখছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Denis Poroy-Imagn Images

সান দিয়েগো প্যাড্রেসের কাছে এমন কোনো সময় নেই যে তারা জিততে পারত এমন একটি খেলা হেরে যাওয়ার জন্য দুঃখিত।

ডেট্রয়েট টাইগারদের সুইপ করা এবং তাদের প্লে-অফ পজিশনে উন্নতি করা থেকে এক দূরে, বৃহস্পতিবার রাতে সান দিয়েগো 4-3 হারিয়েছে যখন নির্ভরযোগ্য কাছাকাছি রবার্ট সুয়ারেজ পার্কার মিডোজের কাছে দুই-স্ট্রাইক গ্র্যান্ড স্ল্যাম সমর্পণ করেছিলেন।

শুক্রবার রাতে সান ফ্রান্সিসকো জায়ান্টসকে তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে হোস্ট করার সময় প্যাড্রেস ফিরে আসতে দেখছে।

সান দিয়েগো (80-62) এখনও অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসকে ন্যাশনাল লিগের প্রথম ওয়াইল্ড কার্ডের জন্য অর্ধেক গেমে এগিয়ে রেখেছে, কিন্তু NL ওয়েস্ট-নেতৃস্থানীয় লস অ্যাঞ্জেলেস ডজার্সে জায়গা পাওয়ার একটি ভাল সুযোগ মিস করেছে। প্যাড্রেস বিভাগে 20টি খেলা বাকি থাকতে পাঁচটি পিছিয়ে পড়েছে।

সান দিয়েগোর ম্যানেজার মাইক শিল্ড বলেছেন, “আমরা শুধু প্রতিদিনই খেলেছি।” “আমরা প্রতিদিন সঠিকভাবে খেলাটি খেলি। আমরা তাই করি। তাই আমরা ভালো থাকব।”

42 গেমে 12 তম বার হারার পর, সান দিয়েগো জয়ের কলামে ফিরে আসার জন্য মাইকেল কিং (11-8, 3.17 ERA) এর দিকে তাকাবে। কিং তার শেষ দুটি সূচনা হারিয়েছে, যার মধ্যে 29 আগস্ট সেন্ট লুইসে একটি 4-1 সিদ্ধান্ত ছিল, যেখানে তিনি তিনটি স্ট্রাইকআউট সহ 4 1/3 ইনিংসে সাতটি আঘাত এবং চারটি হাঁটার উপর দুটি রান ছেড়ে দিয়েছিলেন।

বুধবার রাতে শুরু হওয়া আহত তালিকা থেকে প্যাড্রেস ইউ দারভিশকে সক্রিয় করার পরে রাজা আরও কয়েক দিনের বিশ্রাম পেয়েছিলেন। সান ফ্রান্সিসকোর বিপক্ষে এই বছর দুই শুরুতে 1.64 ইআরএ সহ কিং 1-0। তিনি 2023 সালে একটি স্বস্তির উপস্থিতিতে জায়ান্টদের সাথে তার একমাত্র পূর্ববর্তী বৈঠক মিস করেছিলেন।

কিং 6 এপ্রিল সান ফ্রান্সিসকোতে সাতটি শাটআউট ইনিংস নিক্ষেপ করে এবং মাত্র চারটি আঘাতের অনুমতি দেওয়ার পরে 4-0 ব্যবধানে জয়লাভ করেন। এক সপ্তাহ আগে, তিনি জায়ান্টদের বিরুদ্ধে নো-সিদ্ধান্তের সময় চার ইনিংসে ক্যারিয়ারের সর্বোচ্চ সাত হাঁকিয়েছিলেন।

সান দিয়েগো দ্বিতীয়ার্ধে মাঝে মাঝে কিংকে অতিরিক্ত বিশ্রামের জন্য বলেছিল, সচেতন যে তার 150 2/3 ইনিংস ক্যারিয়ারের উচ্চতম।

“আমি আসলে বেশ ভাল বোধ করছি,” তিনি বলেছিলেন। “আমি জানি না এটা এইরকম পিরিয়ডের কারণে, যেখানে আমি আট দিন ছিলাম। এই ধরনের জিনিস আমাকে প্রায় রিসেট করে এবং আমি খুব ভালো অনুভব করছি… কাঠের উপর ঠকঠক করে।”

জায়ান্টস (69-72) হিসাবে, তারা বাকি মৌসুমে লুণ্ঠনকারী ভূমিকায় রয়েছে। নবম ইনিংসে প্যাট্রিক বেইলির ওয়াক-অফ ডাবলে অ্যারিজোনাকে ৩-২ ব্যবধানে পরাজিত করার জন্য তারা বৃহস্পতিবার সান দিয়েগোকে কিছুটা সাহায্যের প্রস্তাব দেয়।

বেইলি, যিনি সান ফ্রান্সিসকোর হয়ে তিনটি রান করেছিলেন, 75-এর জন্য 6 (.080) খেলায় প্রবেশ করেন।

“গত দেড় মাস আমি যেভাবে চেয়েছিলাম সেভাবে যায়নি,” বেইলি বলেছেন, “তবে আমি গত কয়েক দিন এবং শেষ কয়েকটি ম্যাচ ভালো অনুভব করেছি।”

সেই খেলার দুঃসংবাদ হল যে জায়ান্টদের তাদের বুলপেন থেকে আট ইনিংসের প্রয়োজন ছিল ব্লেক স্নেল 42-পিচের প্রথম ইনিংসের পরে চলে যাওয়ার পরে যেখানে তিনি উভয় রান হারাতে দেখেছিলেন। সান ফ্রান্সিসকো শুক্রবার রকি মেসন ব্ল্যাক (0-2, 7.45 ERA) থেকে কিছু দৈর্ঘ্য ব্যবহার করতে পারে।

তার শেষ সূচনায়, ব্ল্যাক শনিবার মিয়ামি মার্লিন্সের কাছে ৪-৩ ব্যবধানে হেরেছে পাঁচ ইনিংসে ছয় ব্যাটসম্যানকে আউট করলেও এবং চারটি আঘাতে মাত্র দুই রানের অনুমতি দেয় এবং হাঁটা হয়নি। এটি তার চারটি প্রধান লিগ শুরু এবং পাঁচটি উপস্থিতির মধ্যে দীর্ঘতম ছিল। প্যাড্রেসের বিপক্ষে এটিই হবে তার প্রথম সূচনা।

সিজন সিরিজে সান ফ্রান্সিসকো ৪-৩ এগিয়ে আছে। দলগুলো সান দিয়েগোতে মৌসুম শুরু করার জন্য চারটি খেলা বিভক্ত করেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

যুক্তরাজ্যের সরকারী ঋণ রিভসের উপর আঘাত হানে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্য সরকারের ধার ধারণটি আগস্টে প্রত্যাশা...

Related Articles

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...