Home খবর রাশিয়ান ভূখণ্ডে ফরাসি তৈরি আর্টিলারি ধ্বংস – MOD (ভিডিও) – RT রাশিয়া এবং সাবেক সোভিয়েত ইউনিয়ন
খবর

রাশিয়ান ভূখণ্ডে ফরাসি তৈরি আর্টিলারি ধ্বংস – MOD (ভিডিও) – RT রাশিয়া এবং সাবেক সোভিয়েত ইউনিয়ন

Share
Share

মস্কোর প্রতিরক্ষা মন্ত্রণালয় জানিয়েছে, সীমান্ত থেকে কয়েক কিলোমিটার দূরে কুরস্ক অঞ্চলে একটি 155 মিমি সিজার স্ব-চালিত বন্দুকটি নির্মূল করা হয়েছে।

মস্কো বাহিনী কুরস্ক অঞ্চলে ইউক্রেনের ব্যবহৃত একটি ফরাসি-তৈরি স্ব-চালিত হাউইৎজার (এসপিজি) ধ্বংস করেছে, রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় হামলার একটি ভিডিও প্রকাশ করে বলেছে।

শুক্রবার প্রকাশিত এক বিবৃতিতে, TASS নিউজ এজেন্সির উদ্ধৃতি দিয়ে, মন্ত্রণালয় বলেছে যে একটি রাশিয়ান অনুসন্ধান ড্রোন সীমান্ত থেকে কয়েক কিলোমিটার দূরে নিকোলায়েভো-দারিনোর বসতির কাছে একটি 155 মিমি সিজার স্ব-চালিত বন্দুক দেখতে পেয়েছে।

কর্মকর্তারা যোগ করেছেন যে ড্রোন অপারেটরটি এসপিজির স্থানাঙ্কগুলি রাশিয়ান আর্টিলারিতে দিয়েছিল, যা তারপরে তার অবস্থানের উপর একটি নির্ভুল হামলা চালায়। “লক্ষ্যটি আঘাত করা হয়েছিল তা বস্তুনিষ্ঠ নিয়ন্ত্রণের মাধ্যমে নিশ্চিত করা হয়েছিল: শত্রুর কামানের জায়গায় একটি তীব্র আগুন রেকর্ড করা হয়েছিল,” বিবৃতিতে বলা হয়েছে।

মন্ত্রক দ্বারা শেয়ার করা উচ্চ-উচ্চতার ফুটেজগুলি দেখায় যে হাউইৎজারটি কী দেখায়, অন্য একটি গাড়ির দ্বারা এসকর্ট করা হয়, দ্রুত রাস্তার নিচে ড্রাইভ করে, কাঁধে টেনে নেয় এবং বনের গভীরে চলে যায়। কিছুক্ষণ পরে, বনে একটি শক্তিশালী বিস্ফোরণ ঘটে, যা বাতাসে ধোঁয়ার মেঘ পাঠায়।

এদিকে, রাশিয়ান প্রতিরক্ষা মন্ত্রণালয় ডনবাসে এই সময় আরেকটি সিজারের ধ্বংসের খবর দিয়েছে, যোগ করেছে যে এটি একটি কামিকাজে ড্রোন দ্বারা আঘাত করেছে।

ইউক্রেন গত মাসের গোড়ার দিকে রাশিয়ার কুরস্ক অঞ্চলে তার বড় আকারের অনুপ্রবেশ শুরু করে, এই আক্রমণটি পশ্চিমা সরবরাহকৃত বর্ম দ্বারা সমর্থিত ছিল। যদিও কিয়েভ কিছু প্রাথমিক অগ্রগতি করেছে, মস্কো বলেছে যে আক্রমণ শুরু হওয়ার পর থেকে ইউক্রেনের 10,000 সৈন্য এবং প্রায় 800 সাঁজোয়া যানের ক্ষয়ক্ষতি হয়েছে।

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো (8) আমের্যান্ট ব্যাঙ্ক এরিনায় 2024 সালের স্ট্যানলি কাপ ফাইনালের সাতটি খেলায়...

বেনামী দাতা মিসিসিপি স্টেট ফুটবলকে 8 মিলিয়ন ডলার দেয়

7 অক্টোবর, 2023; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; স্কট ফিল্ডের ডেভিস ওয়েড স্টেডিয়ামে ওয়েস্টার্ন মিশিগান ব্রঙ্কোসের বিরুদ্ধে খেলার তৃতীয় কোয়ার্টারে মিসিসিপি স্টেট বুলডগস চিয়ারলিডাররা...

Related Articles

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো...

ব্রিটেনের অতি ধনী থেকে প্রস্থান করার আগে অ-আবাসিকদের জন্য প্রস্তাবিত ট্যাক্স পরিবর্তন

ওল্ড বন্ড স্ট্রিটে রাস্তার দৃশ্য, মেফেয়ার, লন্ডন, যুক্তরাজ্য। পাওয়েল লিবেরা | ইমেজ...

“আমি নিশ্চিত ছিলাম এটি একটি খেলা”: আসামীরা পেলিকোট ধর্ষণের বিচারে সাক্ষ্য দেওয়া শুরু করে যা ফ্রান্সকে রোমাঞ্চকর

গিসেল পেলিকোটের ধর্ষণের জন্য 51 জন পুরুষের বিচার বৃহস্পতিবার আন্তরিকভাবে শুরু হয়েছিল,...

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো...