Home খেলাধুলা এঞ্জেলস রেঞ্জার্সের মুখোমুখি হওয়ার সাথে রুকি পিচার্স মুখোমুখি
খেলাধুলা

এঞ্জেলস রেঞ্জার্সের মুখোমুখি হওয়ার সাথে রুকি পিচার্স মুখোমুখি

Share
Share

এমএলবি: লস এঞ্জেলেস এঞ্জেলসে সিয়াটেল মেরিনার্সআগস্ট 30, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের পিচার স্যামুয়েল আলদেঘেরি (66) অ্যাঞ্জেল স্টেডিয়ামে তার প্রধান লিগের চতুর্থ ইনিংসের সময় সিয়াটল মেরিনার্সের বিরুদ্ধে পিচ করেছিলেন। বাধ্যতামূলক ক্রেডিট: গ্যারি এ. ভাস্কেজ-ইমাগন ইমেজ

টেক্সাস রেঞ্জার্স শুক্রবার আর্লিংটন, টেক্সাসে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের সাথে মুখোমুখি হলে তাদের দ্বিতীয় কেরিয়ার তৈরি করা দুই রুকি পিচার মুখোমুখি হয়।

গেরসন গারাবিটো (0-1, ইআরএ 2.55) রেঞ্জার্সের হয়ে বল গ্রহণ করেন (68-73)।

29 বছর বয়সী এই ডানহাতি 26 মে তার প্রধান লিগ অভিষেকের পর তার প্রথম শুরু করার কথা রয়েছে। মিনেসোটা টুইনসের বিরুদ্ধে সেই খেলায়, নো-সিদ্ধান্তের সময় গারাবিটো 3 2/3 ইনিংসে এক রানের অনুমতি দেয়। তারপর থেকে 10টি রিলিফ উপস্থিতিতে, গারাবিতো 14 ইনিংসে (2.57 ERA) চারটি অর্জিত রানের অনুমতি দিয়েছেন।

শুক্রবার অ্যাঞ্জেলসের বিপক্ষে তার ক্যারিয়ারের প্রথম উপস্থিতি হবে।

স্যামুয়েল আলদেঘেরি (0-1, 3.60 ERA) 30 আগস্টে তার প্রধান লিগে অভিষেক করার পর অ্যাঞ্জেলস (58-82) এর হয়ে শুরু করেন। 22 বছর বয়সী লেফটি সিয়াটল মেরিনার্সের বিরুদ্ধে পাঁচ ইনিংসে সাত রান (দুটি অর্জিত) ছেড়ে দিয়েছিলেন, ইতালিতে জন্মগ্রহণকারী এবং বড় হয়ে বড় লিগে উপস্থিত হওয়া প্রথম পিচার হয়েছিলেন।

প্রতিটি দল পোস্ট-সিজন থেকে বেরিয়ে আসার সাথে সাথে, শুক্রবার আগামী বছরের দিকে এগিয়ে যাওয়া তরুণ অস্ত্রের জন্য একটি শোকেস হিসাবে কাজ করবে। টেক্সাস আমেরিকান লীগ ওয়েস্টে প্রথম স্থান থেকে 7 1/2 গেম পিছিয়ে এবং আমেরিকান লীগ ওয়াইল্ড-কার্ড রেসে আটটি পিছিয়ে। এঞ্জেলস যথাক্রমে 17 এবং 17 1/2 গেম ফিরে এসেছে।

বৃহস্পতিবার চার ম্যাচের সিরিজের প্রথম ম্যাচে জিতেছে রেঞ্জার্স। অ্যাডোলিস গার্সিয়ার বছরের 22 তম হোম রান টেক্সাসের 3-1 জয়ে সমস্ত রানের জন্য দায়ী। কোডি ব্র্যাডফোর্ড রেঞ্জার্সের জন্য ছয়টি মানসম্পন্ন ইনিংস খেলেছেন, যারা 10টির মধ্যে আটটি ম্যাচ জিতেছে, এই মৌসুমে তাদের সেরা 10-গেম প্রসারিত হয়েছে।

রেঞ্জার্স কোচ ব্রুস বোচি বলেছেন, “জেতা জিনিসগুলিকে সহজ করে তোলে। নিঃসন্দেহে, এটি সবসময়ই করে।” “এটি কেবল একটি ভাল ভাব, আত্মবিশ্বাস এবং একটি অনুভূতি নিয়ে আসে যে আপনি মাঠে নেমে একটি খেলা জিততে যাচ্ছেন। আপনি যখন এটি করছেন না, অবশ্যই, আপনাকে লড়াই করতে হবে এবং এটি কাটিয়ে উঠতে হবে।”

ডিফেন্ডিং ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়নরা 18 মে থেকে .500 অতিক্রম করতে পারেনি এবং 2020 ওয়াশিংটন ন্যাশনালসের পর প্রথম দল হওয়ার ঝুঁকিতে রয়েছে যারা তারা সব জিতে যাওয়ার পর প্লে অফ মিস করেছে।

এঞ্জেলস, বৃহস্পতিবারের হারের সাথে, তাদের টানা নবম হারের মরসুমে জয়লাভ করেছে। একটি .414 বিজয়ী শতাংশ লস অ্যাঞ্জেলেসকে স্ট্রাইক-সংক্ষিপ্ত 1994 প্রচারাভিযানে 47-68 শেষ করার পর থেকে তার সবচেয়ে খারাপ মরসুমের জন্য ট্র্যাকে রেখেছে।

অ্যাঞ্জেলসের জন্য একটি উজ্জ্বল জায়গা, যারা 2014 সালে পোস্ট সিজনে সর্বশেষ উপস্থিত হয়েছিল, সেটি হল শর্টস্টপ জ্যাক নেটোর নাটক। বৃহস্পতিবার 4-এর জন্য 3-এ যাওয়ার পর, দ্বিতীয় বর্ষের খেলোয়াড় 20 হোম রান এবং 27টি চুরির ঘাঁটি নিয়ে ব্যাট করছেন .257। 23 বছর বয়সী এঞ্জেলস লাইনআপে আগামী বছরের জন্য একটি ফিক্সচার বলে মনে হচ্ছে।

লস অ্যাঞ্জেলেসের ম্যানেজার রন ওয়াশিংটন বলেছেন, “তিনি এই বছর যা করছেন তা প্রথমবারের মতো মেজর লিগ পর্যায়ে করেছেন।” “এটাই হচ্ছে বড় হওয়া, বড় হওয়া। … তিনি একজন অসাধারণ বেসবল খেলোয়াড় হতে চলেছেন এবং তিনি দীর্ঘ সময়ের জন্য এখানে অ্যাঞ্জেলসের সাথে থাকবেন।”

টেক্সাস এই মরসুমে অ্যাঞ্জেলসের বিরুদ্ধে সাতটি মিটিংয়ের মধ্যে চারটি জিতেছে, ক্লাবগুলির মধ্যে ছয়টি খেলা বাকি রয়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ পিচার রিচার্ড ফিটস (80) ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে তৃতীয়...

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

Related Articles

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...