Home খেলাধুলা ক্যালেন ডিবোয়ার এবং জালেন মিলরো আলাবামার উত্তরাধিকার পরিকল্পনার জন্য নিখুঁত জুটি
খেলাধুলা

ক্যালেন ডিবোয়ার এবং জালেন মিলরো আলাবামার উত্তরাধিকার পরিকল্পনার জন্য নিখুঁত জুটি

Share
Share

একজন চ্যাম্পিয়ন কোচকে প্রতিস্থাপন করা পেশায় সবচেয়ে কঠিন কাজ হতে পারে।

নিক সাবানকে খেলার জন্য সর্বকালের সেরা হিসাবে বিবেচিত একজন কোচকে প্রতিস্থাপনের দায়িত্ব দেওয়া হলে, আলাবামার ক্যালেন ডিবোয়ার কলেজ ফুটবল ইতিহাসের সবচেয়ে কঠিন কাজের মুখোমুখি হতে পারেন।

উচ্চ-চাপের পরিবেশে উন্নতি করতে ডিবোয়ারের ক্ষমতা সম্পর্কে যেকোন সন্দেহকে খণ্ডন করার জন্য, একজনকে অবশ্যই কোচের নতুন কোয়ার্টারব্যাক, জালেন মিলরো এবং ক্রিমসন টাইডের জন্য আদর্শ মিলরোর উপর নির্ভর করতে হবে: সকল নাশকতাকে জানাতে দিন.

ওয়াশিংটনে ডিবোয়ারের সংক্ষিপ্ত কিন্তু সফল মেয়াদ তাকে জানুয়ারিতে আলাবামা চাকরিতে পৌঁছে দেয়।

কোয়ার্টারব্যাকে সেরাটা বের করে আনার তার ক্ষমতা মাইকেল পেনিক্স জুনিয়রকে পরিণত করে, যিনি একবার ইনজুরির কারণে বাদ পড়েছিলেন, হেইসম্যান ট্রফির ফাইনালিস্ট এবং শীর্ষ-10 এনএফএল ড্রাফ্ট বাছাইয়ে।

ওয়াশিংটনে পেনিক্সের সাথে পুনরায় মিলিত হওয়ার আগে, পূর্বে ইন্ডিয়ানাতে পেনিক্সের কোয়ার্টারব্যাক কোচ এবং আক্রমণাত্মক সমন্বয়কারী হিসাবে কাজ করার পরে, ডিবোয়ার এবং তার কর্মীরা জ্যাক হেনারের কর্মজীবনের পুনরুত্থানের তত্ত্বাবধান করেছিলেন। হেনার ডিবোয়ারের 10-জিত 2021 ফ্রেসনো স্টেট দলে 33 টাচডাউন এবং প্রায় 4,100 ইয়ার্ডের জন্য পাস করেছে।

ডিবোয়ারের তত্ত্বাবধানে আরেকটি সম্ভাব্য কোয়ার্টারব্যাক সাফল্যের গল্পের ঝলক কোচের আলাবামা অভিষেককে হাইলাইট করেছে। ক্রিমসন টাইডে 63-0 তে 200 পাসিং ইয়ার্ড র‍্যাক করতে মিলরোর মাত্র সাতটি পূর্ণতা দরকার ছিল সপ্তাহ 1 পশ্চিম কেনটাকি জয়.

রায়ান উইলিয়ামসের সাথে একটি 86-গজের সংযোগ একটি প্রথম ত্রৈমাসিকে সীমাবদ্ধ করেছে যেখানে মিলরোও 12-গজ টাচডাউনের জন্য দৌড়েছিলেন। এটি একটি নড়বড়ে ওপেনিং ড্রাইভ থেকে একটি চিত্তাকর্ষক প্রত্যাবর্তন ছিল যার সময় মিলরো একটি বস্তা নিয়েছিলেন এবং বল হারিয়েছিলেন।

“সে 10 বারেরও কম ছুড়েছে; সেখানে একটি বড় নমুনা না. কিন্তু যখন সে সেই সুযোগগুলি পেয়ে গেল, তখন সে বিদায় নিল।” ডিবোয়ার মিলরোর পারফরম্যান্স সম্পর্কে বলেছিলেন, কোয়ার্টারব্যাকের “অপ্রশংসিত” বৈশিষ্ট্যগুলির প্রশংসা করে। “আমি (কেন্দ্রিক) আইনের কাছে টাচডাউন পাস পছন্দ করতাম, যেখানে সে দাঁড়িয়েছিল, সিদ্ধান্তমূলক ছিল, মাঠের দিকে তার চোখ ছিল।”

মিলরো তিনটি পাসিং টাচডাউন এবং দুটি রাশিং টাচডাউন দিয়ে দিনটি শেষ করেছিলেন, আলাবামাতে একটি একক খেলায় চতুর্থ সর্বাধিক হয়েছিলেন। হিলটপাররা প্রতিরোধের প্রস্তাব দিতে অক্ষম ছিল; যে কোনো সংখ্যক SEC প্রতিরক্ষা মিলরোকে দেখাবে।

তবুও, কোয়ার্টারব্যাকটি অবিলম্বে একটি গুরুত্বপূর্ণ প্রথম পদক্ষেপ নিয়েছিল যেখানে পেনিক্স ওয়াশিংটনে হেইসম্যান প্রার্থী হিসাবে ছেড়েছিলেন।

“এটি আশ্চর্যজনক ছিল,” মিলরো শনিবারের জয়ের পরে বলেছিলেন, অফসিজনে ডিবোয়ারের সাথে তার সম্পর্ক গড়ে তোলার বিষয়ে কথা বলেছেন। “যা আশ্চর্যজনক করেছে তা হল অন্ধকারে করা সমস্ত কাজ আজ উজ্জ্বল হয়ে আসছে। এবং আমি আমাদের অপরাধের জন্য অত্যন্ত উত্তেজিত, আমাদের ফুটবল দলের জন্য অত্যন্ত উত্তেজিত, কারণ আমরা এত বেশি বৃদ্ধি পেয়েছি যা আমি দেখেছি।”

ফলাফলের সাথে অন্ধকারে কাজ করার মিলরোর বর্ণনাটি একটি উপযুক্ত বলে মনে হয়, যদি অনিচ্ছাকৃত হয়, আলাবামার অনেক চ্যাম্পিয়ন, অল-আমেরিকান এবং হেইসম্যান প্রার্থীদের ছায়ায় কাজ করা কোয়ার্টারব্যাকের রূপক, যারা তার পক্ষে এই অবস্থানে খেলেছিল।

তার উত্তরসূরী, ব্রাইস ইয়ং, 2021 সালে হেইসম্যান জেতার প্রথম ক্রিমসন টাইড কোয়ার্টারব্যাক হয়েছিলেন। খেলার সর্বোচ্চ ব্যক্তিগত সম্মানে ইয়াং এর যাত্রা সাবান বছরগুলিতে আলাবামাতে কোয়ার্টারব্যাকের ক্রমবর্ধমান ভাল পারফরম্যান্সকে উত্সাহিত করেছিল।

উচ্চ মানের মিলরো তার কোচের আয়নার জন্য চেষ্টা করে। সেই অর্থে, তারা আলাবামা ফুটবল ইতিহাসের এই গুরুত্বপূর্ণ মুহূর্তের জন্য একটি আদর্শ জুটি।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি মামলা খারিজ করার বিষয়টি পুনর্বিবেচনা না করার জন্য আদালতকে অনুরোধ করছে…...

হ্যারডস আল ফায়েদের অভিযোগে ‘ব্যর্থতার’ অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। হ্যারডসকে ধর্ষণ সহ লন্ডন ডিপার্টমেন্ট স্টোরের...

Related Articles

এটিপি সারাংশ: ফ্রান্সিসকো সেরুন্ডলো টিম ওয়ার্ল্ডের জন্য চমক

12 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের প্রথম দিনে কারেন খাচানভের...

রিপোর্ট: টপ সিবি শ্যাভন রিভেল জুনিয়র এসিএল কে চিৎ করে সিজনের জন্য বাইরে

শনিবার, 2 সেপ্টেম্বর, 2023 মিশিগান স্টেডিয়ামে UM-এর 30-3 জয়ের দ্বিতীয়ার্ধে মিশিগান ওয়াইড...

জেরোড মায়ো: জ্যাকবি ব্রিসেট প্যাটস ‘কিউবি1′ যতক্ষণ না আমি বলি তিনি নন’

সেপ্টেম্বর 19, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস...

শাবক RHP হেইডেন ওয়েসনেস্কিকে সক্রিয় করে

2 জুলাই, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...