Home বিনোদন সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টিফি ব্যাপকভাবে পরিবর্তন করে – সে কি লুনার পিছনের গল্প ছেড়ে দিতে পারে না?
বিনোদন

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টিফি ব্যাপকভাবে পরিবর্তন করে – সে কি লুনার পিছনের গল্প ছেড়ে দিতে পারে না?

Share
Share

সাহসী এবং সুন্দর রাখা স্টেফি ফরেস্টার সঙ্গে বাড়িতে ফিরে মুন নোজাওয়া কারাগারের পিছনে, কিন্তু এই অগ্নিপরীক্ষা সম্ভবত সিবিএস সোপ অপেরায় ফরেস্টারের মেয়েকে বদলে দিয়েছে। লুনা তাকে বন্দী করার আগে, স্টেফি ফিনের বিপথগামী কর্মের শিকারের মতো অনুভব করেছিল। কিন্তু কিছু পরিবর্তন হতে পারে এমন লক্ষণ রয়েছে।

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টেফি ফরেস্টার কি একটি ছোট মেয়ে দ্বারা ভূতুড়ে হয়েছে খারাপ?

মুন নোজাওয়া(লিসা ইয়ামাদা) এর পিছনের গল্পটি হৃদয়বিদারক ছিল এবং তিনি এটিকে সত্যিকারের ব্যাখ্যা করেছিলেন স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড)। স্টেফির বন্দিত্বের সময় কয়েকবার, মনে হয়েছিল যে দুজনের মধ্যে একটি সংযোগ তৈরি হয়েছিল।

তাই লুনা যখন একই গল্প পুনরাবৃত্তি লি ফিনেগান (নাওমি মাতসুদা) তিনি সেই সাথে একটি তিরস্কার ছুড়ে দিয়েছেন। লুনা তার খারাপ লালন-পালনের জন্য তার খালার উপর দোষ চাপিয়েছিল। লুনা তাকে মনে করিয়ে দিল এই সপ্তাহে সাহসী এবং সুন্দর কিভাবে তিনি লুনাকে সাহায্য করতে কখনই হস্তক্ষেপ করেননি যখন সে একটি দরিদ্র, অসহায় শিশু ছিল।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)
হোটেল | সিবিএস

স্টেফি ফরেস্টার জানেন কিভাবে বাবা-মা শৈশব তৈরি বা ভাঙতে পারে। তাই কিছু লুনা নোজাওয়া তাকে বলেছিল যখন সে সেই খাঁচায় ছিল তার সাথে থাকতে পারে।

B&B ভবিষ্যদ্বাণী: লুনা নোজাওয়ার শোষণগুলি বিস্তৃত আবেগ তৈরি করে

যখন ধুলো স্থির হয়ে যায় এবং সবাই জানে লুনা নোজাওয়া স্টেফির সাথে কী করেছিল, সে দুটি হত্যার পাশাপাশি মিশ্র অনুভূতির উদ্ভব হয়। আবেগগুলি তাকে ঘৃণা করা থেকে শুরু করে লুনার জন্য দুঃখিত হওয়া পর্যন্ত তার গল্পটি প্রকাশ পায়।

সাহসী এবং সুন্দর স্পয়লার পরামর্শ দেয় যে ব্যথা এবং বিপর্যয় তার মায়ের উপর নেমে আসে, পপি নোজাওয়া (রোমি পার্ক)। বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) সম্ভবত ইন্টার্ন তার মায়ের সাথে যা করেছে তা নিয়ে দুঃখিত। আরজে ফ্লোরেস্টাল (জোশুয়া হফম্যান) সম্ভবত এটিকে প্রায় পপির মতোই গুরুত্ব সহকারে নেয়, যেহেতু লুনা নোজাওয়া তার প্রথম প্রেম ছিল।

ফিন শেষ পর্যন্ত সহানুভূতির সাথে তার কাজিনের কাছে যেতে পারে, যেমন জন ফিনেগান (Tanner Novlan) সাধারণত একজন সহানুভূতিশীল লোকের মতো মনে হয়। কিন্তু আমরা সকলেই জানি লি কতক্ষণ ক্ষোভ ধরে রাখতে পারে, সে তার লাইফস্টাইল পছন্দের জন্য তার বোনের প্রতি ঘৃণা ছড়াতে অনেক বছর কাটিয়েছে।

তাই স্টেফি সম্পর্কে কি? এই মুহূর্তে, তার এফসি ইন্টার্নকে ঘৃণা করার আরও কারণ রয়েছে সমস্ত অক্ষর সাহসী এবং সুন্দর, কিন্তু সে করবে?

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টেফি কি লুনাকে অন্যদের চেয়ে আলাদাভাবে দেখেন?

লুনা নোজাওয়া স্টেফি ফরেস্টারকে বন্দী করার আগে, দুই সন্তানের মা ক্রোধে ভরা। একা একা সময় কাটানোর জন্য সে শহর ছেড়েছে আপনার জীবন সম্পর্কে সাহসী এবং সুন্দর গত সপ্তাহে ঠিক আছে, সে কিছু একা সময় পেয়েছিল, কিন্তু সে যেভাবে পরিকল্পনা করেছিল তা হয়নি।

সেই খাঁচায় থাকাকালীন, তিনি লুনাকে এমন একজন হয়ে উঠতে দেখেছিলেন যাকে তিনি জানেন না। কিন্তু, তিনি এটাও আবিষ্কার করলেন যে কীভাবে তার স্বামীর মামাতো ভাই এমন হয়ে গেল। হয়তো স্টেফির শৈশবের সমস্ত অশান্তি বা সত্য যে তিনি আজ একজন মা হয়েছেন এই ভয়ঙ্কর অগ্নিপরীক্ষা থেকে একজন পরিবর্তিত ব্যক্তি।

সাহসী এবং সুন্দর একটি পরিবর্তন প্রতিশ্রুতিতাই হয়তো স্টেফি ফরেস্টার এমন একজন হয়ে উঠবেন যিনি লুনা নোজাওয়াকে জেলের আড়ালে তার জীবনযাপন দেখার পরিবর্তে সাহায্য করতে চান। এই সিবিএস সোপ অপেরায় অদ্ভুত জিনিস ঘটেছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের জন্য স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিসি কফি শপের মালিক ভিডিওতে উবার ইটস চালকের বিরুদ্ধে বর্ণবাদী তাণ্ডব চালাচ্ছেন

ভিডিও কন্টেন্ট প্লে করুন ওয়াশিংটন, ডি.সি.-তে একজন কফি শপের মালিক একজন স্প্যানিশ-ভাষী উবার ইটস ড্রাইভারের বিরুদ্ধে বর্ণবাদী, অশ্লীল ভাষায় গালিগালাজ করেছেন যিনি পুরো...

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ করার সময় প্রয়াত ব্যবসায়ী মোহাম্মদ আল ফায়েদ দ্বারা যৌন নিপীড়নের শিকার...

Related Articles

ডিডি বিচারককে যৌন নিপীড়নের মামলা খারিজ করতে বলেছেন, সীমাবদ্ধতার সংবিধি উদ্ধৃত করেছেন

ডিডিযৌন অসদাচরণের অভিযোগের বিরুদ্ধে লড়াই করছে… তার মুখোমুখি হওয়া অনেক দেওয়ানী মামলার...

সিক্রেট সার্ভিস বলছে, ডোনাল্ড ট্রাম্পকে হত্যার চেষ্টার পর যুক্তরাষ্ট্র আরও বড় হুমকির মুখে পড়েছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...

ডিডি বাচ্চাদের সাথে কথা বলতে মরিয়া, তাদের সুস্থতা নিয়ে চিন্তিত

ডিডিএই মুহূর্তে ভালো জায়গায় নেই… একটি কুখ্যাত কঠিন কারাগারের স্পেশাল হাউজিং ইউনিটে...

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না…...