Home বিনোদন রিজার্ভার মিডিয়া সাইন করেছেন সুরকার ট্র্যাভিস হেইডেলম্যান
বিনোদন

রিজার্ভার মিডিয়া সাইন করেছেন সুরকার ট্র্যাভিস হেইডেলম্যান

Share
Share

ট্র্যাভিস হেইডেলম্যানট্র্যাভিস হেইডেলম্যান

(এল-আর) জেমস চেনি, গ্রেগ গ্যালো, সারাহ ম্যাকড্যানিয়েলস, ট্র্যাভিস হেইডেলম্যান, জেসিকা স্ট্রাসম্যান, রাফ এজ মিউজিক, বেথ সেন্ট জিন এবং জন ওজিয়ার।






লস অ্যাঞ্জেলেস (সেলিব্রিটিএক্সেস) — স্বাধীন সঙ্গীত সংস্থা রিজার্ভয়ার মিডিয়া বিখ্যাত দেশের গীতিকার এবং প্রযোজক, ট্র্যাভিস হেইডেলম্যানের সাথে একটি নতুন প্রকাশনা চুক্তি গঠনের ঘোষণা করেছে।

চুক্তিটি, যা হেইডেলম্যানের প্রথম প্রকাশনা চুক্তি, তার সমস্ত বর্তমান ক্যাটালগ কভার করে, যার মধ্যে তার সাম্প্রতিক হিট সহযোগিতা Dasha এর “অস্টিন (বুটস স্টপ ওয়ার্কিং)” সহ ভবিষ্যতের সমস্ত কাজ সহ।

লস অ্যাঞ্জেলেসে অবস্থিত, হেইডেলম্যান ভাইরাল কান্ট্রি-পপ হিট সহ-লিখতে এবং তৈরি করতে Dasha-এর সাথে সহযোগিতা করেছিলেন, যা বিলবোর্ডের হট কান্ট্রি গানে #3-এ শীর্ষে ছিল।

তার অন্যান্য কাজের মধ্যে রয়েছে অ্যানি শিন্ডেল, আরডেন জোন্স, ক্লেয়ার রোসিঙ্ক্রাঞ্জ, টেলর বিকেট, হুইটনি ফিলিপস, নোয়াহ ফ্লোর্শ, রোলো, গ্রেসন চান্স, জিমি রবিন্স এবং আরও অনেকের মতো শিল্পীদের সাথে সহযোগিতা।

“জলাশয় অতুলনীয় আবেগ এবং উদ্যোগ প্রদর্শন করেছে, যা কোম্পানিতে আমার দেখা প্রত্যেক ব্যক্তিকে মূর্ত করে তোলে। তারা দৃঢ়ভাবে এসেছিল এবং তাদের সমস্ত প্রতিশ্রুতি প্রদান করেছে, যা আমি একজন নতুন অংশীদারের জন্য খুঁজছি, “হেইডেলম্যান বলেছিলেন।

“ট্র্যাভিস দেশীয় সঙ্গীতের সীমানা ঠেলে দেওয়ার এবং এখনও হিট দেওয়ার বিষয়ে তার প্রখর জ্ঞান প্রদর্শন করেছেন। গীতিকার এবং প্রযোজক হিসাবে তার ক্রমাগত সাফল্যকে সমর্থন করার পাশাপাশি রিজার্ভয়ারে তার বহু-শৈলীর প্রতিভা নিয়ে আসতে এবং তাকে আমাদের রোস্টারে অন্যান্য নির্মাতাদের সাথে সংযুক্ত করতে পেরে আমরা গর্বিত,” যোগ করেছেন রিজার্ভয়ারের ক্রিয়েটিভ-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জন ওজিয়ার।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ জাপান বেঞ্চমার্ক সুদের হার স্থিতিশীল রাখে কারণ এটি সতর্কতার সাথে এগিয়ে যায়

27 এপ্রিল, 2022-এ জাপানি পতাকা টোকিওতে ব্যাংক অফ জাপান (BoJ) সদর দফতরের (নীচে) উপরে উড়ছে। কাজুহিরো নোগি | এএফপি | গেটি ইমেজ ব্যাংক...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। উন্নত বিশ্ব জুড়ে মেয়ে ও তরুণী...

Related Articles

সন্দেহভাজন দুই ব্যক্তি নিউইয়র্ক সাবওয়ে গাড়িতে ঢুকে ছিনতাই ও মারধর করে

ভিডিও কন্টেন্ট প্লে করুন দুই জনের বিরুদ্ধে একটি ভূগর্ভস্থ গাড়ি চালানোর অভিযোগ...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ কি ফার্ম পেতে যথেষ্ট করেননি?

জ্যাক রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী তার পরিবারের সাথে অতীত নাটকের...

জাইন মালিক এবং গিগি হাদিদ কন্যা খায়ের জন্মদিন উদযাপন করেন এবং তার পুরো নাম প্রকাশ করেন

গিগি হাদিদ এবং জয়েন মালিক তারা আর একসাথে থাকতে পারে না, কিন্তু...