Home খেলাধুলা প্যাড্রেস টাইগারদের হারিয়ে প্রথম জাতীয় লীগ ওয়াইল্ড কার্ড স্পট দাবি করেছে
খেলাধুলা

প্যাড্রেস টাইগারদের হারিয়ে প্রথম জাতীয় লীগ ওয়াইল্ড কার্ড স্পট দাবি করেছে

Share
Share

এমএলবি: সান দিয়েগো প্যাড্রেসে ডেট্রয়েট টাইগার্সসেপ্টেম্বর 2, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস পেটকো পার্কে প্রথম ইনিংসে ডেট্রয়েট টাইগারদের বিপক্ষে পিচার জো মুসগ্রোভ (44) পিচ শুরু করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডেনিস পোরয়-ইউএসএ টুডে স্পোর্টস

জো মুসগ্রোভ এবং তিনজন রিলিভার সোমবার একটি ছয়-হিট শাটআউট গেমের জন্য জুটি বেঁধেছিলেন কারণ সান দিয়েগো প্যাড্রেস সফররত ডেট্রয়েট টাইগার্সকে 3-0 গোলে পরাজিত করে জাতীয় লীগের শীর্ষ ওয়াইল্ড-কার্ড স্থান দখল করে।

মুসগ্রোভ (5-4) ছয় ইনিংসে মাত্র তিনটি হিট এবং দুটি হাঁটার অনুমতি দিয়েছে, গত মাসে আহত তালিকা থেকে বেরিয়ে আসার পর থেকে পাঁচটি শুরুতে 2-0 তে উন্নতি করতে আট স্ট্রাইক আউট করেছে। সান দিয়েগো জেসন অ্যাডাম, ট্যানার স্কট এবং রবার্ট সুয়ারেজের কাছ থেকে একটি করে ইনিংস পেয়েছিলেন, সুয়ারেজ 34টি সুযোগে তার 31তম সেভটি তুলেছিলেন।

79-61-এ তাদের রেকর্ড বাড়াতে, প্যাড্রেস লস অ্যাঞ্জেলেস ডজার্সের কাছে ডায়মন্ডব্যাকসের 11-6 হোম হারের জন্য এনএল ওয়াইল্ড-কার্ড রেসের শীর্ষে অ্যারিজোনার উপরে এক-গেমের লিড নিয়েছিল। সেরা ওয়াইল্ড-কার্ড ফিনিশার ঘরের মাঠে প্লে-অফ খোলেন।

রিলিভার ব্রেনান হানিফি (0-1), যিনি তৃতীয়টিতে ওপেনার টাইলার হোল্টনের জন্য দায়িত্ব নেন, তৃতীয়টিতে একটি অঅর্জিত রানের অনুমতি দেওয়ার পরে ক্ষতির সাথে ট্যাগ করা হয়েছিল। টাই ম্যাডেন ডেট্রয়েটের (70-69) বেশিরভাগ ইনিংস পরিচালনা করেছেন, অষ্টমটিতে দুটি বীমা রানের জন্য অভিযুক্ত হওয়ার আগে চারটি স্কোরহীন ইনিংস করেছেন।

লুইস আরেজ সান ডিয়েগোকে একমাত্র রান দিয়েছিলেন যা তৃতীয়টির নীচে দরকার ছিল। ম্যাসন ম্যাককয় ইনফিল্ডে একটি হিট হাঁটার পরে এবং হানিফি থ্রোয়িং ত্রুটির জন্য দ্বিতীয় বেসে চলে যাওয়ার পরে, আররাজ ম্যাককয়কে স্কোর করার জন্য ডান থেকে 1-2 পিচে আঘাত করেছিলেন।

অষ্টম ইনিংসের সমাবেশেও যুক্ত ছিলেন আররাজ। কাইল হিগাশিওকা একটি ডাবল দিয়ে নেতৃত্ব দেন এবং ম্যাককয় একটি সিঙ্গেলের জন্য একটি বান্টকে পরাজিত করেন তার আগে আররাজ তার দ্বিতীয় আরবিআই সিঙ্গেলের জন্য একটি গ্রাউন্ডেড ইনফিল্ডের মাধ্যমে 0-2 পিচ বিতরণ করেন। জ্যাসন ফোলির দ্বারা ডান ফিল্ডে দুই-আউট সিঙ্গেল দিয়ে ম্যানি মাচাদো চূড়ান্ত রান করেন যেটি আররাজকে গোল করেন।

টাইগাররা স্কোরিং পজিশনে থাকা রানারদের সাথে ৭ উইকেটে শূন্য রান করে এবং সাতজনকে আটকে রেখেছিল। তাদের সেরা সুযোগটি চতুর্থটিতে এসেছিল যখন তারা কোন আউট ছাড়াই দুজনকে পেয়েছিলেন, কিন্তু মুসগ্রোভ একজোড়া ফ্লাইআউট পেয়েছিলেন এবং তারপরে স্পেনসার টর্কেলসনকে আউট করেছিলেন।

ডেট্রয়েট আমেরিকান লিগের চূড়ান্ত ওয়াইল্ড কার্ড স্পটের দৌড়ে কানসাস সিটির থেকে পাঁচ গেম পিছিয়ে পড়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ পিচার রিচার্ড ফিটস (80) ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে তৃতীয়...

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

Related Articles

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...