Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভস প্রোমো স্পয়লারস: এরিকের ডিইউআই হন্টস হিম অ্যান্ড স্টেফান অ্যাটাকস ইজে
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভস প্রোমো স্পয়লারস: এরিকের ডিইউআই হন্টস হিম অ্যান্ড স্টেফান অ্যাটাকস ইজে

Share
Share

আওয়ার লাইভের লেটেস্ট ডেস প্রোমো বিস্ফোরক শোডাউন এবং চমকপ্রদ প্রকাশে পূর্ণ এক সপ্তাহের প্রতিশ্রুতি দেয়। এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) সালেমের কাছে ফিরে আসে কারণ তার অতীত সম্পর্কে একটি দীর্ঘকাল ধরে রাখা গোপনীয়তা প্রকাশিত হয়। উপরন্তু, স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) তার স্ত্রীর অবিশ্বস্ততা সম্পর্কে ক্ষুব্ধ, সম্ভাব্যভাবে EJ DiMera (Dan Feuerriegel)-এর সাথে দ্বন্দ্বের দিকে নিয়ে যায়।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) - স্টেফান ডিমেরা (টাইলার ক্রিস্টোফার)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) - স্টেফান ডিমেরা (টাইলার ক্রিস্টোফার)

DOOL প্রচার এছাড়াও দেখায় যে ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) নিজেকে একটি অনিশ্চিত পরিস্থিতিতে খুঁজে পান যখন ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) জড়িত একটি সাম্প্রতিক দুর্ঘটনার সত্যতা প্রকাশ পায়। উপরন্তু, মার্লেনা ইভান্স (ডেইড্রে হল), পাউলিনা প্রাইস (জ্যাকি হ্যারি), স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) এবং অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) 60 তম সিজনের সূচনা উদযাপনের মন্টেজে বৈশিষ্ট্যযুক্ত চরিত্রগুলির মধ্যে রয়েছেন।

এবং, আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররা দেখায় যে হলি জোনাস তার বাবার মৃত্যুর সত্যতা আবিষ্কার করে। তাই এটি মানসিক অশান্তি সৃষ্টি করে। প্রোমোটি ভক্তদের প্রায় সবই দেয় যা তারা NBC ময়ূর সোপ অপেরা থেকে চেয়েছিল। তবে, এমন দর্শক আছেন যারা পর্দায় সোপ অপেরা বডি অ্যান্ড সোল উপভোগ করছেন না।

আপনার সব পান আমাদের জীবনের দিনগুলো সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Ravens RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে খেলা চলাকালীন কানসাস সিটি চিফদের বিরুদ্ধে বলটি নিয়ে জাস্টিস হিল (43)...

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি মামলা খারিজ করার বিষয়টি পুনর্বিবেচনা না করার জন্য আদালতকে অনুরোধ করছে…...

Related Articles

বিকিনি পরা মেয়েরা সিঁড়ি বেয়ে উঠছে… তাড়াতাড়ি উপরে যাও!

এই আরোহণকারী শিশুরা সিঁড়িতে আরোহণ করছে এবং তারা আরও খারাপ দেখতে পারছে...

জেলেনস্কি যুদ্ধ শেষ করার জন্য নিরাপত্তা গ্যারান্টির জন্য বিডেনকে চাপ দেবেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

তারা এবং scars – আপনি বিচারক হতে

ডিডির গ্রেপ্তার করা সর্বকালের অনুগ্রহ থেকে সবচেয়ে বড় পতনগুলির মধ্যে একটি, এবং...

ব্রিটেন এবং জার্মানি ভিন্নভাবে ব্যর্থ হচ্ছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...