Home খেলাধুলা জরুরীতার অনুভূতি খুঁজতে, রে জেফরি স্প্রিংস বনাম। যমজ
খেলাধুলা

জরুরীতার অনুভূতি খুঁজতে, রে জেফরি স্প্রিংস বনাম। যমজ

Share
Share

এমএলবি: ওকল্যান্ড অ্যাথলেটিক্সে টাম্পা বে রে22 আগস্ট, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টাম্পা বে রে স্টার্টিং পিচার জেফরি স্প্রিংস (59) ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে প্রথম ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডি. রস ক্যামেরন-ইউএসএ টুডে স্পোর্টস

টাম্পা বে রশ্মিগুলি কেবল সময় ফুরিয়ে যাচ্ছে।

তাদের সাত-গেমের হোম স্ট্রেচের একটি শক্তিশালী উপসংহারের প্রয়োজন, রেগুলি সোমবার চারটি গেমে তৃতীয়বারের মতো হেরেছে এবং মঙ্গলবার রাতে সেন্ট পিটার্সবাক্সে তাদের চার-গেমের সিরিজের দ্বিতীয় খেলায় মিনেসোটা টুইনসের বিরুদ্ধেও বিরতি নিতে চাইবে। পিটার্সবার্গ, ফ্লোরিডা।

সোমবারের ওপেনারটি আতশবাজি দিয়ে শুরু করে, ট্রেভর লারনাচের তিন রানের লেজারে মিনেসোটা 4-2 লিড তৈরি করে, যার 15 তম হোমার আমেরিকান সেন্ট্রাল লিগ ক্লাবকে কিছুটা সুবিধা দেয়।

স্টার্টার সিমিওন উডস রিচার্ডসন চতুর্থ ইনিংসে পিচ করার পর, টুইনস বুলপেন দ্রুত 4 1/3 ইনিংসে এগিয়ে যায় এবং মাত্র এক রান আত্মসমর্পণ করে — অষ্টম ইনিংসে জনি ডিলুকার কাছে একক হোমার — ঘোয়ান ডুরানের কাছাকাছি যাওয়ার আগে।

পিচারটি একটি নিখুঁত নবম আঘাতের মাধ্যমে ফলাফলটি সুরক্ষিত করে, যার ফলে লিগের শীর্ষ সম্ভাবনা, জুনিয়র ক্যামিনেরো, চেকিং স্ট্রাইকআউটের জন্য একটি ধীরগতির পিচ নিক্ষেপ করে এবং দলের মধ্যে চতুর্থ বৈঠকটি শেষ করে।

মিনেসোটা সিজন সিরিজ 2-2 এ টাই হয়েছে চারটি প্রতিযোগীতা এক রানে।

সাধারণত এক-রানের গেমে খুব শক্ত, রে (67-70) স্কোরিং পজিশনে রানারদের সাথে ব্যর্থ হিট দ্বারা ধ্বংস হয়ে যায়, 9-এর জন্য 1-এ শেষ করে।

টাম্পা বে কোচ কেভিন ক্যাশ খেলার আগে বলেছিলেন যে তার ক্লাবকে ওয়াইল্ড কার্ডের জন্য গত 25টি গেমে “গরমের চেয়ে বেশি গরম” হতে হবে, তবে সোমবার একই রকম ছিল।

“এটা কঠিন, কোন সন্দেহ নেই,” ক্যাশ বলেছিলেন যে তার দল 22 জুন থেকে প্রথমবারের মতো .500 এর নিচে তিনটি গেম নেমে যাওয়ার পরে। “আমরা এই সিরিজের গুরুত্ব নিয়ে কথা বলেছি। এটি একটি চ্যালেঞ্জ। আমাদের ফিরে আসার উপায় খুঁজে বের করতে হবে, আগামীকাল জিততে হবে এবং দেখতে হবে পরবর্তী ম্যাচগুলি কোথায় যায়।”

টুইনস (75-62) দ্বিতীয় ওয়াইল্ড-কার্ড স্পটের রেসে একটি গেম জিতেছে, অন্যদিকে কানসাস সিটি রয়্যালস (75-64) ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের কাছে টানা ষষ্ঠ বার, 4-2 হেরেছে।

মিনেসোটা ম্যানেজার রোকো বাল্ডেলি, যিনি তার ক্যারিয়ারের 450 তম বিজয় অর্জন করেছেন, বলেছেন ম্যাচআপটি দ্রুত একটি বুলপেন গেমে পরিণত হয়েছে।

তার রিলিভাররা চারটি আঘাতের অনুমতি দেয়, আটটি স্ট্রাক আউট করে এবং বলের উপর কোন বেস দেয়নি।

“এটি আমাদের দলের জন্য একটি আত্মবিশ্বাস বৃদ্ধি করা উচিত,” বলডেলি তার ত্রাণ কর্পস সম্পর্কে বলেছিলেন। “বুলপেনে অনেক কল এসেছে, বেশিরভাগ খেলার চেয়ে বেশি। … আমি তাদের বলেছিলাম যে এটি মূলত দুই দলের মধ্যে একটি বুলপেন-টাইপ যুদ্ধ হবে।

“আমাদের (রিলিভার) দুর্দান্ত ছিল। তাদের কাউকে বিশ্রাম দেওয়া হয়েছিল, তাদের কেউ বিশ্রাম থেকে দূরে ছিল। কিন্তু আমরা জয় পেয়েছি এবং এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।”

টাম্পা বে-এর জেফরি স্প্রিংস তার সপ্তম সূচনা করবে কারণ বাঁ-হাতি 16 মাস আগে টমি জন অস্ত্রোপচারের পরে তার ফর্ম ফিরে পেতে চলেছে।

তার শেষ সূচনায়, গত মঙ্গলবার সিয়াটলে, স্প্রিংস (1-2, 3.67 ইআরএ) তার 2024 সালের সেরা শুরু করেছিল। তিনি পাঁচটি ইনিংসে মাত্র একটি স্কোর না মেনেই, নয়টি স্ট্রাইকআউট এবং দুটি ওয়াক সহ, কিন্তু স্থির থাকতে হয়েছিল একটি অ সিদ্ধান্ত।

টুইনদের বিরুদ্ধে একটি শুরুতে এবং একটি স্বস্তির উপস্থিতিতে, স্প্রিংস 6 1/3 ইনিংসে 0.00 ERA সহ 1-0। মিনেসোটা ছয়টি স্ট্রাইকআউট সহ তার বিরুদ্ধে মাত্র দুটি হিট এবং দুটি ওয়াক পরিচালনা করেছে।

রুকি ডান-হাতি ডেভিড ফেস্তা (2-4, 4.89) তার 10 তম খেলায় যমজদের জন্য উপস্থিত হবেন এবং তার ক্যারিয়ারের নবম সূচনা করবেন এবং প্রথম রশ্মির বিরুদ্ধে করবেন।

সেটন হলের খেলোয়াড়টি আটলান্টা ব্রেভস এবং সেন্ট লুইস কার্ডিনালের কাছে তার শেষ দুটি গেম হেরেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ জাপান বেঞ্চমার্ক সুদের হার স্থিতিশীল রাখে কারণ এটি সতর্কতার সাথে এগিয়ে যায়

27 এপ্রিল, 2022-এ জাপানি পতাকা টোকিওতে ব্যাংক অফ জাপান (BoJ) সদর দফতরের (নীচে) উপরে উড়ছে। কাজুহিরো নোগি | এএফপি | গেটি ইমেজ ব্যাংক...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। উন্নত বিশ্ব জুড়ে মেয়ে ও তরুণী...

Related Articles

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...