Home বিনোদন আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণী: সারাহ চমক, চ্যানেল চিটস এবং অলৌকিক গর্ভাবস্থা
বিনোদন

আমাদের জীবনের দিনগুলির ভবিষ্যদ্বাণী: সারাহ চমক, চ্যানেল চিটস এবং অলৌকিক গর্ভাবস্থা

Share
Share

ডেস অফ আওয়ার লাইভস ভবিষ্যদ্বাণী দেখায় যে সারাহ হর্টন (লিনসে গডফ্রে) ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) কে অব্যাহতি দেওয়ার চাবিকাঠি ধরে রাখতে পারে। তার স্মৃতি আবার স্পষ্ট হয়ে উঠলে, তিনি মনে করতে পারেন যে এটি ছিল ফিওনা কুক (সেরেনা স্কট থমাস)। সুতরাং এর মানে ব্র্যাডি যে গাড়িটি চালাচ্ছিল তা তাকে আঘাত করেছিল না।

আমাদের জীবনের দিনগুলি: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস)আমাদের জীবনের দিনগুলি: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস)

আরও DOOL ভবিষ্যদ্বাণীগুলি পরামর্শ দেয় যে এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) হলি জোনাসের (অ্যাশলে পুজেমিস) ক্রোধের মুখোমুখি হতে পারে৷ এটি ঘটে যখন সে তার বাবার মৃত্যুর সত্যটি আবিষ্কার করে।

এবং, ডেস অফ আওয়ার লাইভস স্পয়লাররা ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) এবং গাবি হার্নান্দেজ (চেরি জিমেনেজ) একটি সন্তানকে গর্ভধারণ করতে পারে। এছাড়াও, নকল অ্যাবি, মেরিন (অ্যানালিন ম্যাককর্ড), ডিমেরা প্রাসাদে তার রহস্যময় মিশন চালিয়ে যাচ্ছে।

আরও বেশি DOOL স্পয়লার প্রকাশ করে যে চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) এবং অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) তাদের অতীত রসায়নকে আবার জাগিয়ে তুলতে পারে। এবং এটি জনি ডিমেরার (কারসন বোটম্যান) জন্য অস্বস্তির কারণ হতে পারে।

যারা আমাদের জীবনের দিন সোপ ডার্ট সম্পর্কে বেলিন্ডার ভবিষ্যদ্বাণী সর্বদা অফিসিয়াল সোপ অপেরা স্পয়লারের উপর ভিত্তি করে। এবং সাম্প্রতিক পর্ব থেকে নাটক. আপনি এখানে আপনার প্রিয় সব সাবানের সপ্তাহে 7 দিন দৈনিক আপডেট পেতে পারেন।

আপনার সব পান আমাদের জীবনের দিনগুলো সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কয়েক সপ্তাহের অনিশ্চয়তার পর ফ্রান্স আরও ডানপন্থী সরকার পেয়েছে

ফরাসি রাষ্ট্রপতি প্রাসাদ শনিবার একটি দীর্ঘ প্রতীক্ষিত নতুন সরকার উন্মোচন করেছে, যেখানে রক্ষণশীল এবং কেন্দ্রবাদীদের আধিপত্য রয়েছে। এটি নির্বাচনের দুই মাসেরও বেশি সময়...

ডজার্স ওয়াকার বুয়েলার রকিজের বিরুদ্ধে পোস্ট সিজন অডিশন রাখেন

আগস্ট 28, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে প্রথম ইনিংসে লস অ্যাঞ্জেলেস ডজার্সের শুরুর পিচার ওয়াকার বুয়েলার (২১)...

Related Articles

হাইফা শহরতলিতে হিজবুল্লাহ রকেট আঘাত হানলে ইসরাইল লেবাননে বোমা বর্ষণ করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ক্রিস হেমসওয়ার্থ — ভালো জিন নাকি ভালো ডাক্তার?!

কে জানত ক্রিস হেমসওয়ার্থবছরের পর বছর ধরে চেহারা “রূপান্তর” হতে পারে আকর্ষণীয়...

ওয়ারেন মুন বিশ্বাস করেন আইনি সমস্যা দেশন ওয়াটসনের খেলাকে প্রভাবিত করে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com ওয়ারেন মুন বিশ্বাস দেশাউন ওয়াটসনতার আইনি সমস্যা তার...

হংকং হোম লোন ডিফল্টে এইচএসবিসি সিক্সফোল্ড বেড়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...