Home খেলাধুলা এনএফসি ইস্ট: 2024 এর জন্য আউটলুক, পূর্বরূপ এবং পূর্বাভাস
খেলাধুলা

এনএফসি ইস্ট: 2024 এর জন্য আউটলুক, পূর্বরূপ এবং পূর্বাভাস

Share
Share

এনএফএল: নিউ ইয়র্ক জায়ান্টস x হিউস্টন টেক্সানসআগস্ট 17, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক জায়ান্টস ওয়াইড রিসিভার মালিক নাবার্স (9) এনআরজি স্টেডিয়ামে হিউস্টন টেক্সানদের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে একটি পাস ধরার চেষ্টা করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ট্রয় তাওরমিনা-ইউএসএ টুডে স্পোর্টস

NFC পূর্ব বিভাগ পূর্বরূপ

2024 সালের জন্য নির্ধারিত আগমনের আদেশ, রেকর্ড

ফিলাডেলফিয়া ঈগল (12-5)

Saquon Barkley সুস্থ থাকলে, ফিলাডেলফিয়া গত বছরের পতনের প্রতিশোধ নেবে এবং 2004 সাল থেকে প্রতি বছর একটি ভিন্ন বিভাগের বিজয়ীর প্রবণতাকে প্রসারিত করবে।

ডালাস কাউবয় (11-6)

MVP রানার আপ ডাক প্রেসকট এবং তিনবারের শীর্ষ 3 DPOY Micah Parsons তাদের প্রথম ট্রফি জিততে পারে, কিন্তু জেরি জোন্স কি তার চতুর্থ ট্রফি জিতবে?

ওয়াশিংটন কমান্ডার (6-11)

ওয়াশিংটন শেষবার 8 জানুয়ারী, 2000-এ একটি হোম প্লে অফ গেম জিতেছিল – সম্ভাব্য ফ্র্যাঞ্চাইজি ত্রাতা জেডেন ড্যানিয়েলসের জন্মের 11 মাস আগে।

নিউ ইয়র্ক জায়ান্টস (4-13)

কোচ ব্রায়ান ডাবলকে ছোট মনে হচ্ছে, কিন্তু সুপার বোল XLVI জিতে 2011 টিমের পর নিউইয়র্কের তাদের প্রথম ডিভিশনের শিরোপা জেতার সম্ভাবনা রয়েছে।

তিনজন এমভিপি প্রার্থী

কাউবয় কিউবি ডাক প্রেসকট

বিশ্বাস করা কঠিন, কিন্তু আমেরিকান দলে কখনও MVP QB ছিল না। প্রেসকট প্রায় এমন কিছু সম্পন্ন করেছেন যা ট্রয় আইকম্যান, রজার স্টাবাচ এবং টনি রোমো কখনো করেননি, 2023 সালে লামার জ্যাকসনের পরে দ্বিতীয় স্থানে এসেছেন — এমিট স্মিথ কাউবয়দের একমাত্র MVP বিজয়ী হওয়ার 30 বছর পর। দুই অঙ্কের জয়ের সাথে একটি পঞ্চম মৌসুম প্রেসকটকে ট্রফিতে নিয়ে যেতে পারে।

ঈগলস কিউবি জালেন আহত

2022 সালে, হার্টস 3,500 ইয়ার্ড এবং 20 টাচডাউন এবং মাটিতে 12 বা তার বেশি স্কোর সহ এনএফএল ইতিহাসের দ্বিতীয় খেলোয়াড় হন, ক্যাম নিউটন (2011) এর সাথে যোগ দেন। 2023 সালে, তিনি প্রথম দুবার এটি করেছিলেন। এই ধরনের তৃতীয় প্রচেষ্টা 2022 MVP রানার-আপকে ফিলাডেলফিয়ার ইতিহাসে প্রথম বিজয়ী হওয়ার জন্য বিতর্কে ফেলবে।

কাউবয় এজ মিকাহ পার্সনস

হল অফ ফেমারস অ্যালান পেজ (1971) এবং লরেন্স টেলর (1986) এমভিপি সম্মান দাবি করার জন্য একমাত্র প্রতিরক্ষামূলক খেলোয়াড়। পৃষ্ঠার বয়স ছিল 26 এবং টেলরের বয়স ছিল 27, যখন তারা জিতেছিল, 25 বছর বয়সী পার্সনস – যিনি 2022 সালের ভোটে অষ্টম স্থানে ছিলেন – তাকে তার ধরণের সবচেয়ে কম বয়সী হওয়ার সুযোগ দিয়েছিলেন যদি তিনি টানা চতুর্থ প্রচারের জন্য তার বস্তার মোট সংখ্যা বাড়ান।

2024 সালের নতুন খেলোয়াড়

ঈগলস ডব্লিউআর জনি উইলসন

উইলসন কি ঈগলসের দ্বিতীয় আসছে মহান 6-ফুট-8-ইঞ্চি হ্যারল্ড কারমাইকেল? শিবিরে তার কাজ স্কাইস্ক্র্যাপার 2024 ষষ্ঠ-রাউন্ডারকে রোস্টার লংশট থেকে সম্ভাব্য WR3-এ উন্নীত করেছে তারকা এজে ব্রাউন এবং ডিভন্টা স্মিথের সাথে, অন্তত যতক্ষণ না সদ্য অর্জিত জাহান ডটসন দ্রুত গতিতে উঠছে।

ঈগল ডিটি মিল্টন উইলিয়ামস

সুযোগটি উইলিয়ামসের জন্য দরজায় কড়া নাড়ছে, যিনি 2023 সালে মাত্র 46 শতাংশ স্ন্যাপ খেলার সময় ছয়বারের প্রো বোলার ফ্লেচার কক্সের অবসর গ্রহণের পর একটি চুক্তির বছরে প্রবেশ করেন।

কাউবয় ডব্লিউআর জালেন টলবার্ট

মাইকেল গ্যালাপের প্রস্থান টলবার্টকে ডালাসে নং 3 ভূমিকায় উন্নীত করেছে এবং সহকর্মী ব্র্যান্ডিন কুকস বলেছেন যে তিনি প্রস্তুত। দলের ওয়েবসাইটকে তিনি বলেন, “তার কাছে প্রত্যাশা যাই থাকুক না কেন, আমি আপনাকে বলছি সে এটাকে চূর্ণ করবে।”

কাউবয় OLB DeMarvion উপেক্ষা করা হয়েছে

একটি ছেঁড়া ACL-এর সাথে তার রুকি বছর মিস করার পরে, 2023-এর তৃতীয় রাউন্ডের পিক ওভারশোন নতুন সমন্বয়কারী মাইক জিমারের প্রতিরক্ষায় তিনি কী করতে পারেন তা দেখাতে আগ্রহী। কাউবয় কোচ মাইক ম্যাকার্থি বলেছেন, “এটি আপনার দিকে টেপ থেকে লাফিয়ে দেয়।”

জায়ান্টস টিই ড্যানিয়েল বেলিঙ্গার

ড্যারেন ওয়ালারের অবসর লাস ভেগাসে জন্মগ্রহণকারী বেলিঙ্গারকে তার তৃতীয় মৌসুমে তার প্রাপ্তির পরিসংখ্যান বাড়ানোর জন্য একটি নিরাপদ বাজি করে তোলে। 6-ফুট-3, নিশ্চিত-পায়ে শক্ত প্রান্তটি তার প্রথম দুটি প্রচারাভিযানে তার লক্ষ্যমাত্রার 87.3 শতাংশ ধরেছে।

জায়েন্টস সিবি ডিওন্টে ব্যাঙ্কস

ইতিমধ্যেই জেটস সস গার্ডনারের পিছনে বিগ অ্যাপলের দ্বিতীয়-সেরা কর্নারব্যাক, ব্যাঙ্কস সিডি ল্যাম্ব, এজে ব্রাউন এবং টেরি ম্যাকলরিনের পছন্দকে পিছনে ফেলে 96টি লক্ষ্যে (55.2%) মাত্র 53টি রিসেপশনের অনুমতি দিয়েছে।

কমান্ডার কিউবি জেডেন ড্যানিয়েলস

ওয়াশিংটনের নতুন কমান্ডার ইন চিফ, ড্যানিয়েলস, হাইসম্যান বিজয়ী এবং নং 2 সামগ্রিক খসড়া বাছাই হিসাবে উচ্চ প্রত্যাশা নিয়ে ভূমিকায় প্রবেশ করেছেন। কেইলার মারের মতো, দ্বৈত-হুমকি QB-এর ক্লিফ কিংসবারির অপরাধে মজা করা উচিত।

কমান্ডার এফএস কোয়ান মার্টিন

রন রিভারার 2023 সালের দ্বিতীয় রাউন্ড পিক রন রিভারার ডিফেন্সে প্রাথমিকভাবে একটি কর্নারব্যাক হিসাবে ব্যবহৃত, মার্টিনের রয়েছে আকার, গতি (4.46 40-গজ ড্যাশ), অ্যাথলেটিকিজম (4.5 ইঞ্চি উল্লম্বভাবে) এবং ফুটবল আইকিউ অভিজ্ঞ জেরেমি চিনের সাথে।

সপ্তাহ 1 আউটলুক

প্যাকার বনাম ঈগলস, শুক্রবার, 8:15 pm ET (ব্রাজিল)

গ্রীন বে গত মৌসুমে 3-6 তে শুরু করে এবং ডালাসে একটি প্লে অফ গেম জিতে শেষ করে। ফিলাডেলফিয়া 10-1 তে শুরু করে এবং পোস্ট সিজনে ঠেকে যায়, শুধুমাত্র টাম্পায় পরাজিত হয়। নিউ অরলিন্সে সুপার বোল LIX-এ পৌঁছানোর জন্য আপনার অনুসন্ধান ব্রাজিলে শুরু হয় দক্ষিণ আমেরিকায় NFL-এর প্রথম নিয়মিত-সিজন গেমে, নিউ রানিং ব্যাকগুলি সাও পাওলোতে স্পটলাইট শেয়ার করে, তিনবার 1,000-ইয়ার্ড রাশার স্যাকন বার্কলে ঈগলস এবং 2022-এ যোগদান করে৷ রাশ রাজা জোশ জ্যাকবস এখন প্যাকার্সকে বাড়িয়ে তুলছেন।

জায়ান্টস এ ভাইকিংস, দুপুর ১টা ET

এই দলগুলির মধ্যে শেষবার দেখা হয়েছিল, নিউ ইয়র্ক QB ড্যানিয়েল জোনস 15 জানুয়ারী, 2023-এ মিনিয়াপোলিসে 31-24 ওয়াইল্ড কার্ডের জয়ের মাধ্যমে তার একমাত্র প্লে-অফ জয় পেয়েছিলেন। উভয় দলই গত মৌসুমে ফিরে গেছে, জোন্স ছিঁড়ে যাওয়ার আগে মাত্র ছয়টি গেম খেলেছে। তার এসিএল এবং ভাইকিংস তারকা জাস্টিন জেফারসন হ্যামস্ট্রিং ইনজুরির কারণে সাতটি খেলা অনুপস্থিত। জোন্স একটি ব্রেকআউট মরসুমে ফিরে এসেছেন, যখন প্রাক্তন জেটস খেলোয়াড় স্যাম ডার্নল্ড মিনেসোটার নতুন কিউবি হিসাবে মেটলাইফ স্টেডিয়ামে ফিরে এসেছেন।

ব্রাউনস এ কাউবয়, 4:25 ET

এই গেমটিতে তিনটি কোয়ার্টারব্যাক মাইক্রোস্কোপের নীচে রয়েছে: কাউবয়সের ডাক প্রেসকট (সে কি বড় জিততে পারে?), ব্রাউনসের দেশন ওয়াটসন (সে কি তার প্রো বোল ফর্মে ফিরতে পারে?) এবং GOAT নিজেই, টম ব্র্যাডি, যিনি FOX সম্প্রচারে তার দীর্ঘ প্রতীক্ষিত আত্মপ্রকাশ করছে। লম্বার্ডি ট্রফি প্রত্যাশীদের এই প্রাথমিক সংঘর্ষে ঘরের মাঠে খেলার সুবিধাটি ভারী হতে পারে। গত মৌসুমে Dawg পাউন্ডে ব্রাউনরা 8-1 ছিল এবং কাউবয়রা রাস্তায় 4-5 ছিল।

Buccaneers এ কমান্ডার, 4:25 p.m. ET

নতুন ওয়াশিংটন কোচ ড্যান কুইন যখন 2015-20 থেকে আটলান্টার সাথে এনএফসি সাউথ-এ কোচিং করেছিলেন তখন তিনি 6-4 পারফরম্যান্স করেছিলেন যখন তিনি এলবি লাভন্তে দ্বারা অ্যাঙ্কর করা টাম্পা বে ডিফেন্সের বিরুদ্ধে কমান্ডারদের রুকি কোয়ার্টারব্যাক জেডেন ড্যানিয়েলসের জন্য অপেক্ষা করেছিলেন। ডেভিড এবং অল-প্রো নিরাপত্তা অ্যান্টোইন উইনফিল্ড। Bucs QB বেকার মেফিল্ড প্রাক্তন OC Dave Canales (বর্তমানে প্রধান প্রশিক্ষক ক্যারোলিনার) অধীনে দক্ষতা অর্জন করেছেন, কিন্তু শন ম্যাকভে শিষ্য লিয়াম কোয়েনে একজন নতুন প্লে-কলার রয়েছে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ফরাসি প্রধানমন্ত্রী নতুন সরকারের সাথে নতুন ডানপন্থী অভিমুখ গ্রহণ করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। মিশেল বার্নিয়ার, ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী, বিভক্ত...

হ্যারিস চূড়ান্ত নির্বাচনী প্রতিযোগিতার জন্য ট্রাম্পের জন্য চারটি অনুদান সংগ্রহ করেছিলেন

ভাইস প্রেসিডেন্ট এবং ডেমোক্র্যাটিক রাষ্ট্রপতি প্রার্থী কমলা হ্যারিস (ডি) 10 সেপ্টেম্বর, 2024-এ ফিলাডেলফিয়ার জাতীয় সংবিধান কেন্দ্রে রাষ্ট্রপতি বিতর্কের সময় প্রাক্তন রাষ্ট্রপতি এবং রিপাবলিকান...

Related Articles

ব্রাশার্ড স্মিথ (মোট ৪টি টিডি), এসএমইউ টিসিইউকে ৬৬-৪২ পরাজিত করেছে

সেপ্টেম্বর 6, 2024; ডালাস, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; জেরাল্ড জে. ফোর্ড স্টেডিয়ামে সাউদার্ন...

UConn 27-পয়েন্ট লিড তৈরি করে এবং ফ্লোরিডা আটলান্টিককে ছাড়িয়ে যায়

নভেম্বর 18, 2023; ইস্ট হার্টফোর্ড, কানেকটিকাট, মার্কিন যুক্তরাষ্ট্র; UConn Huskies কোচ জিম...

NFL সপ্তাহ 3 শীর্ষ স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস রবিবার 22শে সেপ্টেম্বর৷

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ এনএফএল-এ পছন্দের অনেক কিছু আছে, মৌসুমের তিন...

বিগ টেনের ওপেনারে ওয়াশিংটন উত্তর-পশ্চিমাঞ্চলকে 24-5 হারায়

সেপ্টেম্বর 21, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন হাস্কিস ওয়াইড রিসিভার ডেনজেল...