Home বিনোদন সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: ফিন স্টেফির অগ্নিপরীক্ষার পরে আশায় ক্ষুব্ধ
বিনোদন

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: ফিন স্টেফির অগ্নিপরীক্ষার পরে আশায় ক্ষুব্ধ

Share
Share

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণীগুলি দেখায় যে ফিন স্টেফির দুর্দশা নিয়ে আশার সাথে মতানৈক্য করছেন এবং ফলাফলটি কখনই শেষ হবে না বলে মনে হচ্ছে।

আরও বিএন্ডবি ভবিষ্যদ্বাণী প্রস্তাব করে যে পপির সাথে বিল স্পেন্সারের সম্পর্ক বিপদে পড়েছে। এবং স্টেফিকে বাঁচাতে এবং লুনার খুনের রহস্য খুঁজে বের করার জন্য ফিনের বীরত্ব আরও কাছে থেকে আবিষ্কৃত হচ্ছে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লোগান (অ্যানিকা নোয়েল) - জন ফিনেগান ফিন (ট্যানার নভলান)বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লোগান (অ্যানিকা নোয়েল) - জন ফিনেগান ফিন (ট্যানার নভলান)

বোল্ডে একটি বড় প্রকাশ ছিল, আরজে এবং লুনা, ফিন, হোপ এবং স্টেফি, রিজ, টেলর এবং ব্রুক এবং বিল এবং পপির গতিশীলতায় বড় পরিবর্তন।

সাহসী এবং সুন্দর স্পয়লাররা পরামর্শ দেয় যে পপির প্রতি বিলের স্নেহ সাম্প্রতিক ঘটনার পরে অপূরণীয়ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে, মামলায় তার নির্দোষতাকে ঘিরে গুরুতর সন্দেহ রয়েছে।

অন্যান্য B&B স্পয়লার ইঙ্গিত দেয় যে ফিন স্টেফিকে বাঁচাতে বদ্ধপরিকর এবং লুনার প্রাণঘাতী কর্মকাণ্ড সম্পর্কে উদ্বেগজনক সূত্র উন্মোচন করে। এদিকে, হোপের অতীত কর্মের ভয়াবহ পরিণতি হয়েছে। সুতরাং এটি ফিন, রিজ এবং টেলরের সাথে সম্ভাব্য সংঘর্ষের দিকে নিয়ে যেতে পারে।

গোপনীয়তা প্রকাশের সাথে সাথে, আরজে ফরেস্টার সিবিএস সোপ অপেরায় লুনার ভাগ্যের চাবিকাঠি ধরে রাখতে পারেন। পরের সপ্তাহের প্রোমো স্টেফির অবস্থান সম্পর্কে রিজ এবং টেলরের উদ্বেগকে উত্যক্ত করে। এছাড়াও, হোপের ক্রিয়াকলাপের বিরুদ্ধে ব্রুকের প্রতিরক্ষা এবং লস অ্যাঞ্জেলেস থেকে পপির সম্ভাব্য প্রস্থান। শেষ পর্যন্ত, লুনার সময় ফুরিয়ে আসছে বলে মনে হচ্ছে, এবং তার কর্মের পরিণতি জড়িত প্রত্যেকের জীবনকে নাড়া দেওয়ার প্রতিশ্রুতি দেয়।

সোপ ডার্টে বেলিন্ডার এই সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণীগুলি সর্বদা অফিসিয়াল সোপ অপেরা এবং সাম্প্রতিক এপিসোডগুলির ড্রামা স্পয়লারের উপর ভিত্তি করে। আপনি এখানে আপনার প্রিয় সব সাবানের সপ্তাহে 7 দিন দৈনিক আপডেট পেতে পারেন।

আপনার সব পান সাহসী এবং সুন্দর সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴 লাইভ: ফরাসি প্রধানমন্ত্রী বার্নিয়ার ডানদিকে পরিবর্তন করে নতুন সরকার নিয়োগ করেছেন

অনির্ধারিত আগাম নির্বাচনের পর কয়েক মাস রাজনৈতিক অচলাবস্থার পর শনিবার ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার তার নতুন সরকার উন্মোচন করেছেন। মন্ত্রিসভা গঠন ডানদিকে একটি...

WTA সারাংশ: Beatriz Haddad Maia একই দিনে ২ বোনকে পরাজিত করেছে

4 সেপ্টেম্বর, 2024; ফ্লাশিং, NY, USA; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল টেনিস সেন্টারে 2024 ইউএস ওপেন টেনিস টুর্নামেন্টের দশম দিনে ক্যারোলিনা মুচোভা (সিজেডই)...

Related Articles

শৈশবকালীন টিকা কমে যাওয়ার পরে সরকারকে ফ্রন্টলাইন স্বাস্থ্য পরিষেবা উন্নত করার আহ্বান জানানো হয়েছে

অ্যাপয়েন্টমেন্টের অভাবকে প্রধান ভ্যাকসিনগুলির আনুগত্য হ্রাসের জন্য দায়ী করা হয় Source link

জর্জিয়ার স্কুলে গুলি চালানোর সন্দেহভাজন মা অভিযুক্ত বয়স্ক নির্যাতনের জন্য অভিযুক্ত

জর্জিয়ার একটি হাইস্কুলে গুলি চালানোর অভিযোগে অভিযুক্ত কিশোরের মা – বেশ কয়েকজনকে...

ব্রেক্সিট বিশৃঙ্খলা মোকাবেলায় ইউকে ব্যবসায়ীরা ইইউ পণ্যের জন্য তাদের নিজস্ব ‘পরিদর্শন পয়েন্ট’ স্থাপন করেছে

কেন্টের সোয়ানলিতে পাইকারি প্ল্যান্ট নার্সারি প্রোভেন্ডারে, কর্মীরা প্রথম ট্রাকলোড পণ্যগুলিকে একটি বৃহৎ,...

অভিযুক্ত খুনি ব্রায়ান কোহবার্গারের ভক্তরা নতুন মুখের শটের জন্য পাগল হয়ে যান

ব্রায়ান কোহবার্গারএর সর্বশেষ ছবি তার সমর্থকদের ধারে কাছে ফেলে দিয়েছে… কথিত হত্যাকারীর...