Home খেলাধুলা ল্যামার জ্যাকসনের প্যাট্রিক মাহোমসের বিরুদ্ধে আরও প্রমাণ করার আছে
খেলাধুলা

ল্যামার জ্যাকসনের প্যাট্রিক মাহোমসের বিরুদ্ধে আরও প্রমাণ করার আছে

Share
Share

ল্যামার জ্যাকসন এবং প্যাট্রিক মাহোমস প্রজন্মের খেলোয়াড় এবং দুইবার NFL MVP পুরস্কার বিজয়ী।

মাহোমেস একজন তিনবারের সুপার বোল চ্যাম্পিয়ন, যখন জ্যাকসন কিছু হতাশাজনক পোস্ট সিজন পারফরম্যান্সের পরে তার নিরীহদের শান্ত করার চেষ্টা করছেন।

দুই কোয়ার্টারব্যাক তাদের ক্যারিয়ারে ষষ্ঠবারের জন্য মুখোমুখি হয় যখন জ্যাকসন এবং বাল্টিমোর রেভেনস মাহোনেস এবং সুপার বোল চ্যাম্পিয়ন কানসাস সিটি চিফসের সাথে খেলায় বৃহস্পতিবার এনএফএল নিয়মিত মৌসুম ওপেনার৫ই সেপ্টেম্বর।

গত মৌসুমে M&T ব্যাংক স্টেডিয়ামে AFC চ্যাম্পিয়নশিপ খেলায় 17-10 জয় সহ জ্যাকসনের বিরুদ্ধে মাহোমসের 4-1 হেড টু হেড রেকর্ড রয়েছে।

জ্যাকসন এবং র্যাভেনরা বাকি জাতিকে দেখাতে চায় যে তারা প্রধানদের শিরোনাম রক্ষার জন্য প্রধান হুমকি। একটি ক্ষতি রেভেনদের আত্মবিশ্বাসের জন্য ধ্বংসাত্মক হতে পারে, এবং তারা বাকি মৌসুমটি চিফদের ছায়ায় কাটাতে পারে… আবারও।

“আমি (মাহোমস) থেকে কিছু নিয়ে যাই না, আমি শুধু আমার খেলা খেলি,” চলতি সপ্তাহে অনুশীলনের পর বললেন জ্যাকসন. “তবে সে একজন দুর্দান্ত কোয়ার্টারব্যাক। আমি সেটাই বলব। সে একজন দুর্দান্ত কোয়ার্টারব্যাক। এটা প্রমাণ করার জন্য তার প্রশংসা আছে এবং সে মাঠে এমন কিছু ঘটিয়েছে যা তার দলকে সফল করেছে।”

জ্যাকসন প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি 2018 এনএফএল ড্রাফ্টে 32 তম সামগ্রিক বাছাইয়ের সাথে তাকে বেছে নেওয়ার মুহুর্তগুলিতে একটি সুপার বোল খেতাব দেবেন, যা তার সমালোচকদের আরও জ্বালানি যোগ করেছে।

এদিকে, মাহোমস 2018 সাল থেকে চিফদের তিনটি সুপার বোল শিরোপা জিতেছে। তিনটি গেমেই তিনি MVP নামে পরিচিত ছিলেন।

ফলে তার প্রমাণ করার মতো কিছু নেই।

জ্যাকসন নিয়মিত মরসুমে স্টার্টার হিসাবে 58-19 এবং পাঁচবার প্লে অফে রেভেনসকে নেতৃত্ব দিয়েছেন। যাইহোক, তিনি 75.7 রেটিং এর জন্য 6 টাচডাউন এবং 6 ইন্টারসেপশন সহ 1,324 গজ ছুঁড়েছিলেন পোস্ট সিজনে মাত্র 2-4।

জ্যাকসন চ্যাম্পিয়নশিপ জিতবে কি না তা দিয়ে বিচার করা হবে না।

মাহোমস, যিনি এনএফএল-এ তার অষ্টম বছরে পদার্পণ করছেন, তিনি অবসর নেওয়ার সময় ইতিমধ্যেই এনএফএল হল অফ ফেমের জন্য নিশ্চিত প্রার্থী। তিনি এনএফএল ইতিহাসের তিনজন খেলোয়াড়ের একজন, টম ব্র্যাডি এবং জো মন্টানায় যোগ দিয়ে তিনটি সুপার বোল জয় এবং দুটি এমভিপি পুরস্কার পেয়েছেন।

গত বছর, মাহোমস 4,183 গজ এবং 27 টাচডাউনের জন্য নিক্ষেপ করেছিল। মায়ামি ডলফিনস, বাফেলো বিলস এবং প্রথম স্থানে থাকা র্যাভেনস-এর বিরুদ্ধে চীফদের প্লে-অফ জয় ছিল পরপর দ্বিতীয় সুপার বোল জয়ের পথে।

চিফরা এই মৌসুমে আরেকটি সুপার বোল জিততে ফেবারিট, এরপর 49ers, Ravens এবং Detroit Lions।

এনএফএল ইতিহাসে কোনো দল পরপর তিনটি সুপার বোল জিতেনি।

চ্যাম্পিয়নশিপ চাপ যোগ করেছে কারণ মাহোমস এনএফএলের সেরা দল হওয়া ছেড়ে দিতে চায় না।

“আপনি সুপার বোল জেতার পর, আমি মনে করি এমনকি অন্য চরম পর্যায়েও, যখন আপনি জিততে পারবেন না, তখন এটি আরও খারাপ কারণ আপনি অফসিজন অনুভব করেন যে আপনি চ্যাম্পিয়ন বলতে পারবেন এবং সমস্ত কিছু অনুভব করতে পারবেন এবং ক্রিয়াকলাপ কারণ আপনি একজন সুপার বোল চ্যাম্পিয়ন,” মাহোমেস প্রধানদের প্রশিক্ষণ শিবিরের উদ্বোধনে একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন। “আপনি শুধু সুপার বোল জেতার অনুভূতি অনুভব করেন।”

Ravens-এর বিরুদ্ধে খেলাটি Mahomes এবং চিফদের জন্য একটি গুরুত্বপূর্ণ, যারা খেলার আগে আরেকটি সুপার বোল ব্যানার উন্মোচন করবে।

কানসাস সিটির খেলোয়াড়রা অবশ্যই ভক্তদের সামনে ওপেনারকে জিততে চায়, কিন্তু চিফরা হেরে গেলেও, তারা জানে যে তাদের প্রতিভা এবং গভীরতা রয়েছে যে তারা টানা তৃতীয় শিরোপার জন্য প্রতিদ্বন্দ্বিতা করবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ পিচার রিচার্ড ফিটস (80) ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে তৃতীয়...

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

Related Articles

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...