Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: হলি এরিক সম্পর্কে সত্য আবিষ্কার করে
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: হলি এরিক সম্পর্কে সত্য আবিষ্কার করে

Share
Share

আমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহ স্পয়লার রিপোর্ট যে হলি জোনাস অবশেষে সম্পর্কে সত্য আবিষ্কার এরিক ব্র্যাডিতার বাবার অকাল মৃত্যুতে। যখন তিনি তার ভাই ব্র্যাডি ব্ল্যাককে সমর্থন দেওয়ার জন্য বাড়িতে পৌঁছান, তখন কুৎসিত ঘটনাগুলি উন্মোচিত হয়। টেট ব্ল্যাক কি তাকে বলবেন যে ড্যানিয়েল জোনাস তার প্রিয় সৎ বাবার কারণে মারা গেছেন? এরপরে, জনি ডিমেরাকে চ্যানেল ডুপ্রির সাথে একটি খুব অস্বস্তিকর পরিস্থিতি কাটিয়ে উঠতে হবে যখন তিনি একজন প্রাক্তন প্রেমিক, অ্যালেক্স কিরিয়াকিসের সাথে কাজ করেন। এত ঘনিষ্ঠভাবে কাজ কি একে অপরের জন্য পুরানো অনুভূতি জাগ্রত করে? অবশেষে, গাবি হার্নান্দেজ স্টেফান ডিমেরাকে বলে যে তার এবং তার ভাইয়ের মধ্যে কী হয়েছিল। তিনি কি তাকে ক্ষমা করবেন নাকি 2-12 সেপ্টেম্বর, 2024-এর সপ্তাহগুলিতে এনবিসি পিকক এক্সক্লুসিভ-এ এই দম্পতির জন্য স্প্লিটসভিল হবে?

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহের স্পয়লার: হলি জোনাস এরিক ব্র্যাডির রহস্য আবিষ্কার করেছেন

DOOL এর দুই সপ্তাহের স্পয়লাররা প্রকাশ করে যে হলি জোনাস (অ্যাশলে জোনাস) তার প্রাক্তন সৎ বাবা সম্পর্কে তথ্য আবিষ্কার করেছে, এরিক ব্র্যাডি (গ্রেগ ভন)। তার সমস্ত জীবন, হলি তার জৈবিক পিতা ড্যানিয়েল জোনাস (শন ক্রিশ্চিয়ান) কে না জেনেই বেঁচে আছে। আসলে, তিনি জন্মের আগেই মারা গিয়েছিলেন এনবিসি সোপ অপেরা.

তদ্ব্যতীত, এরিক ব্র্যাডি তার গাড়ির চাকা পিছনে পেয়েছিলেন এবং তার মনকে এক দুর্ভাগ্যজনক NYE উড়িয়ে দিয়েছিলেন, সুদর্শন ডাক্তারকে হত্যা করেছিলেন। অবশ্য তিনি কখনো কাউকে কষ্ট দিতে চাননি। ড্যানিয়েলকে হত্যার দায়ে তাকে কারাগারে পাঠানো হয়। হলি তার বাবার সাথে দেখা করেনি আমাদের জীবনের দিনগুলো.

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: এরিক ব্র্যাডি (গ্রেগ ভন)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: এরিক ব্র্যাডি (গ্রেগ ভন)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: এরিক ব্র্যাডি | ময়ূর

এই সপ্তাহে DOOL, এরিক তার ভাইকে সান্ত্বনা দিতে প্যারিস থেকে ফিরে আসে, ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ), হলির খালাকে আক্রমণ করার কথা স্বীকার করার পর, সারাহ হর্টন (লিনসে গডফ্রে)। কিন্তু এরিক তার প্রত্যাশার চেয়েও কঠিন পরিস্থিতিতে পড়েছে। হলি আবিষ্কার করে যে সে সব বছর আগে তার বাবার মৃত্যুর জন্য দায়ী ছিল। তার বয়ফ্রেন্ড, টেট ব্ল্যাক (লিও হাওয়ার্ড) কি এরিকের উপর স্লিপ আপ এবং হলি করে?

উপরন্তু, হলি বিধ্বস্ত হবে এবং বিভ্রান্ত হবে যে এরিক ড্যানিয়েল জোনাসকে হত্যা করেছে। এছাড়াও, হলি জোনাস এরিক ব্র্যাডিকে আক্রমণ করতে পারে আমাদের জীবনের দিনগুলো। ভক্ত-প্রিয় সোপ অপেরায় আগামী সপ্তাহে নাটকটি চালিয়ে যান। দুর্ভাগ্যবশত, হলি এবং এরিকের ঘনিষ্ঠ সম্পর্ক টিকে নাও থাকতে পারে।

DOOL 2 সপ্তাহের স্পয়লার: জনি চ্যানেলের নতুন মানুষটির সাথে অস্বস্তি বোধ করেন

আমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহের স্পয়লার ইঙ্গিত করে যে জনি ডিমেরা (কারসন বোটম্যান) তার স্ত্রীকে ঘৃণা করে চ্যানেল ডুপ্রি (Raven Bowens) পাশাপাশি কাজ করবেন অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) এবং তার সংজ্ঞায়িত অ্যাবস। অ্যাবে কার্ভার (জেমস রেনল্ডস) চ্যানেল এবং অ্যালেক্সকে অডিশন দিতে রাজি করান শরীর এবং আত্মা.

সালেমের প্রাক্তন মেয়র মনে করেন চ্যানেল এবং অ্যালেক্স তার সোপ অপেরার ভূমিকার জন্য উপযুক্ত। যাইহোক, পরিস্থিতি নবদম্পতির জন্য আদর্শ নয়। তিনি একবার অ্যালেক্স এবং জনির যমজ বোনের সাথে একটি গরম রাত কাটিয়েছিলেন। চ্যানেল আর অ্যালেক্স সহ্য করতে পারে না DOOL. যাইহোক, তারা হটেস্ট সোপ অপেরা দম্পতি হতে পারে, বিশ্বাস এবং তীর।

অনেক আমাদের জীবনের দিনগুলো ভক্ত আমি সহ্য করতে পারি না শরীর এবং আত্মা সাডসার সম্পর্কে প্লট। আসলে, সোশ্যাল মিডিয়ায় মন্তব্যগুলি দৃশ্যের সাথে এগিয়ে যাওয়ার বিষয়ে আগ্রহের অভাব নির্দেশ করে। অ্যালেক্স এবং চ্যানেলকে ঘিরে থাকা সমস্ত অস্থিরতার সাথে প্রেমের আগ্রহ হিসাবে কাজ করে, জনি আশা করতে পারেন যে তিনি কখনই শোতে সাইন আপ করেননি। চ্যানেল এবং অ্যালেক্স সেটে কীভাবে একত্রিত হয় তা দেখতে আমাদের সাথেই থাকুন।

দিন 2 সপ্তাহ স্পয়লার: গাবি স্টেফানকে বলে যে সে EJ এর সাথে ঘুমিয়েছে

DOOL 2 সপ্তাহের স্পয়লাররা তা প্রকাশ করে গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) রিপোর্ট করেছেন স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) যে সে তার ভাইয়ের সাথে শুয়েছিল ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল)। অবশ্যই, তিনি আহত এবং রাগান্বিত ছিলেন কারণ তার স্বামী আভা ভিটালি (তামারা ব্রাউন) এর সাথে সেক্স করেছিলেন। উপরন্তু, তিনি এটি সম্পর্কে মিথ্যা.

তাই, বিবাহবিচ্ছেদ চাওয়ার পাশাপাশি, গাবি তার হট শ্যালকের দিকে নজর রেখেছিল। যাইহোক, এই সপ্তাহে আমাদের জীবনের দিনগুলো। ফ্যাশনিস্তা স্বীকার করে। তিনি স্বীকার করেছেন যে তিনি এলভিস জুনিয়রের সাথে জড়িত ছিলেন। এটি কি এখনও এনবিসি সাবানে স্টেফান এবং গাবির জন্য হার্টব্রেক হোটেল?

আগামী সপ্তাহগুলিতে গাবি এবং স্টেফানের মানসিক দ্বন্দ্বের জন্য সাথে থাকুন DOOL এছাড়াও, জনিকে চ্যানেল এবং অ্যালেক্সকে সোপ অপেরার মধ্যে সোপ অপেরায় প্রেমিক হিসাবে কাজ করতে হবে। শেষ পর্যন্ত কি আবার প্রেমে পড়বেন দুজন? অবশেষে, হলি জোনাস আবিষ্কার করেন যে এরিক ব্র্যাডি তার জৈবিক পিতাকে হত্যা করেছে। তাদের সম্পর্ক কি সত্য টিকে থাকতে পারে? 2-12 সেপ্টেম্বর, 2024 সপ্তাহের মধ্যে খুঁজে বের করুন।

সর্বশেষ খবরের জন্য সাবান ময়লা-এ ফিরে যান আমাদের জীবনের দিনগুলো স্পয়লার এবং কাস্টিং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি মাইল আইল্যান্ড (টিএমআই) এ পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র থেকে চলমান পাওয়ার লাইনের...

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। স্টিভেন আইসম্যান, একজন হেজ ফান্ড ম্যানেজার...

Related Articles

ডেভিড ল্যামি সাবস্ট্যাক ব্লগ পোস্টে কূটনৈতিক ত্রুটির জন্য অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডিডি বিচারককে যৌন নিপীড়নের মামলা খারিজ করতে বলেছেন, সীমাবদ্ধতার সংবিধি উদ্ধৃত করেছেন

ডিডিযৌন অসদাচরণের অভিযোগের বিরুদ্ধে লড়াই করছে… তার মুখোমুখি হওয়া অনেক দেওয়ানী মামলার...

সিক্রেট সার্ভিস বলছে, ডোনাল্ড ট্রাম্পকে হত্যার চেষ্টার পর যুক্তরাষ্ট্র আরও বড় হুমকির মুখে পড়েছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...

ডিডি বাচ্চাদের সাথে কথা বলতে মরিয়া, তাদের সুস্থতা নিয়ে চিন্তিত

ডিডিএই মুহূর্তে ভালো জায়গায় নেই… একটি কুখ্যাত কঠিন কারাগারের স্পেশাল হাউজিং ইউনিটে...