Home খেলাধুলা রশ্মি মৌসুমের শেষে প্লে-অফ বিরোধের দিকে চোখ রেখে যমজদের মুখোমুখি হয়
খেলাধুলা

রশ্মি মৌসুমের শেষে প্লে-অফ বিরোধের দিকে চোখ রেখে যমজদের মুখোমুখি হয়

Share
Share

এমএলবি: টাম্পা বে রে-এ ক্লিভল্যান্ড গার্ডিয়ানস13 জুলাই, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্যাম্পা বে রে পিচার জ্যাক লিটেল (52) ট্রপিকানা মাঠে দ্বিতীয় ইনিংসে ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: নাথান রে সিবেক-ইউএসএ টুডে স্পোর্টস

টাম্পা বে রে যদি ষষ্ঠ সিজনে প্লে-অফ করার চেষ্টা করার আশা করে, তাহলে সোমবার রাতে সফরকারী মিনেসোটা টুইনদের বিরুদ্ধে চার ম্যাচের সিরিজের উদ্বোধনীতে শুরু করার একটি ভাল সময় হবে।

দ্য রেস (67-69) হল আমেরিকান লিগের চূড়ান্ত দুটি ওয়াইল্ড-কার্ড স্পট থেকে সাতটি খেলা, বর্তমানে টুইনস (74-62) এবং কানসাস সিটি রয়্যালস (75-63)।

“এটি আমাদের জন্য চারটি বড় খেলা হতে যাচ্ছে,” রেস ম্যানেজার কেভিন ক্যাশ রবিবার তিন ম্যাচের সিরিজের নির্ণায়ক খেলায় সফরকারী সান দিয়েগো প্যাড্রেসের কাছে 4-3 হারের পর বলেছিলেন।

Tampa Bay মে থেকে টানা তিনটির বেশি গেম জিততে পারেনি এবং অল-স্টার বিরতির পর থেকে .500 এর নিচে দুটি গেম রয়েছে।

“আমাদের গরমের চেয়ে বেশি গরম হতে হবে,” ক্যাশ বলেছিলেন। “বিভাগগুলি এটি কাটাতে যাচ্ছে না, তিনটির মধ্যে দুটি জয়ের ধারা। আমাদের কিছু সত্যিই বিশেষ কিছু করার কিছু উপায় খুঁজে বের করতে হবে। আপনি ছেলেদের সেই বার্তা দিতে চান না, আপনি থাকতে চান। এই মুহুর্তে এবং আজ রাতে খেলা জিততে চেষ্টা করুন, কিন্তু কোন সন্দেহ নেই, এটি একটি খাড়া আরোহন।”

যমজদের বিরুদ্ধে সিরিজের পর, রশ্মি খেলবে বাল্টিমোর ওরিওলস, ফিলাডেলফিয়া ফিলিস এবং ক্লিভল্যান্ড গার্ডিয়ানস, তিনটি দল যারা তাদের নিজ নিজ বিভাগের শীর্ষে বা কাছাকাছি।

“আমরা নিজেদেরকে এমন পরিস্থিতিতে রেখেছি যেখানে আমাদের সত্যিই ভাল বেসবল খেলতে হবে এবং আমাদের সম্ভবত অন্যান্য দলের সাহায্যের প্রয়োজন হবে,” ক্যাশ বলেছিলেন।

রোববার তিন ম্যাচের সিরিজের নির্ণায়ক প্রতিযোগিতায় সফরকারী টরন্টো ব্লু জেসের বিপক্ষে জমজরা সন্তোষজনক 4-3 ব্যবধানে জয়লাভ করছে।

ব্লু জেস 3-1 লিড নেওয়ার জন্য অষ্টম শীর্ষে দুই রান করার পরে, রয়েস লুইস ইনিংসের নীচের অর্ধে চাদ গ্রিনের কাছে তিন রানের হোম রান মারেন, মিনেসোটাকে এগিয়ে রাখেন।

“সেই অষ্টম ইনিংসটি আমাদের ঘরে এবং আমাদের ডাগআউটে প্রচুর অক্সিজেন নিয়ে এসেছিল এবং আমার মনে হয়, আমাদের সমস্ত খেলোয়াড়দের শরীরে,” টুইনস ম্যানেজার রোকো বলডেলি বলেছেন। “রয়েস সেটা গোল করেছিল। তার আগের ছেলেরা উঠে গিয়েছিল এবং তাদের কাজ করেছিল এবং ভাল রিলিভারের বিরুদ্ধে কিছু সত্যিই ভাল সুইং দিয়ে বেস হয়ে গিয়েছিল।”

লুইস ষষ্ঠ ইনিংসে তার ক্যারিয়ারে প্রথমবারের মতো দ্বিতীয় বেসে চলে যান এবং তিনটি গ্রাউন্ড হিট পরিষ্কারভাবে ক্যাচ করেন।

“কখনও কখনও আপনি যখন নতুন কিছু করছেন তখন আপনি একটু ঝাঁকুনি অনুভব করেন। এটি আপনাকে আবার জাগিয়ে তোলে এবং আপনাকে সতর্ক রাখে,” বলডেলি বলেন। “এটি আপনাকে চালিয়ে যায়।”

যমজরা সিরিজের উদ্বোধনী ম্যাচে ডানহাতি সিমিওন উডস রিচার্ডসনকে শুরু করার পরিকল্পনা করছে।

উড রিচার্ডসন (5-3, 3.85 ইআরএ) গত মঙ্গলবার তার সবচেয়ে সাম্প্রতিক শুরুতে কোনো সিদ্ধান্ত না নেওয়ার আগে ব্যাক-টু-ব্যাক শুরু জিতেছিলেন, যখন তিনি 8-এর 4 2/3 ইনিংসে মাত্র তিনটি আঘাতে চার রানের অনুমতি দিয়েছিলেন। আটলান্টা ব্রেভসের কাছে ১০ ইনিংসে ৬ হার।

উডস রিচার্ডসন তার ক্যারিয়ারের একমাত্র সময় 20 জুন রশ্মির মুখোমুখি হন এবং 10 ইনিংসে 7-6 হারে কোনো সিদ্ধান্ত পাননি। তিনি ছয় ইনিংসে দুটি রান এবং চারটি আঘাতের অনুমতি দিয়েছিলেন, স্কোর 2-2 সমতায় রেখে চলে যান।

টাম্পা বে সোমবার ডান-হাতি জ্যাক লিটেলকে খসড়া করার পরিকল্পনা করেছে।

লিটেল (5-8, 3.89) 15 দিনের ইনজুরির তালিকা থেকে বেরিয়ে আসছেন। 14 অগাস্টে হিউস্টন অ্যাস্ট্রোসের বিপক্ষে ডান কাঁধে ব্যথা নিয়ে তার শেষ খেলাটি ছাড়ার পরে।

তিনি তার শেষ চারটি শুরুর প্রতিটিতে একটি অর্জিত রান বা তার কম অনুমতি দিয়েছেন।

লিটেল তার ক্যারিয়ারের প্রথম তিনটি সিজন টুইনদের সাথে কাটিয়েছেন, 43টি গেমে 4.52 ইআরএ সহ 6-2 এগিয়েছেন, দুটি শুরু করেছেন। তিনি তার পুরানো দলের বিপক্ষে চারটি খেলায় (দুটি শুরু) 3.21 ইরা সহ 0-1।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিসি কফি শপের মালিক ভিডিওতে উবার ইটস চালকের বিরুদ্ধে বর্ণবাদী তাণ্ডব চালাচ্ছেন

ভিডিও কন্টেন্ট প্লে করুন ওয়াশিংটন, ডি.সি.-তে একজন কফি শপের মালিক একজন স্প্যানিশ-ভাষী উবার ইটস ড্রাইভারের বিরুদ্ধে বর্ণবাদী, অশ্লীল ভাষায় গালিগালাজ করেছেন যিনি পুরো...

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ করার সময় প্রয়াত ব্যবসায়ী মোহাম্মদ আল ফায়েদ দ্বারা যৌন নিপীড়নের শিকার...

Related Articles

লিওনেল মেসি, ইন্টার মিয়ামি পরিদর্শন এনওয়াইসিএফসি-তে

সেপ্টেম্বর 18, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টার মিয়ামি সিএফ স্ট্রাইকার লিওনেল...

Braves আহত তালিকা থেকে 2B Ozzie Albies পুনঃস্থাপন

জুলাই 21, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের দ্বিতীয় বেসম্যান ওজি...

Ravens RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...

WTA সারাংশ: Tamara Zidansek থাইল্যান্ডে পুনরুদ্ধার; বৃষ্টি কোরিয়ার খেলা মুছে দেয়

1 সেপ্টেম্বর, 2021; ফ্লাশিং, NY, USA; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল টেনিস...