Home খেলাধুলা বিস্মিত হেইসম্যান প্রার্থীরা নতুন, সম্প্রসারিত কলেজ ফুটবল প্লেঅফ যুগে শীর্ষ বাছাই হয়ে উঠেছে
খেলাধুলা

বিস্মিত হেইসম্যান প্রার্থীরা নতুন, সম্প্রসারিত কলেজ ফুটবল প্লেঅফ যুগে শীর্ষ বাছাই হয়ে উঠেছে

Share
Share

চার দলের কলেজ ফুটবল প্লেঅফ যুগের দশক ধরে, হেইসম্যান ট্রফির দৌড় ক্রমশ অনুমানযোগ্য হয়ে ওঠে। খেলার জন্য একটি নতুন যুগের সূচনা ফুটবলের সর্বোচ্চ সম্মানের জন্য মৌসুম-দীর্ঘ অনুসন্ধানকে পুনরুজ্জীবিত করতে পারে, যদি সপ্তাহ 1 কোন সূচক হয়।

12-টিম প্লেঅফ যুগের প্রথম পূর্ণ শনিবার থেকে সবচেয়ে চিত্তাকর্ষক ব্যক্তিগত পারফরম্যান্সগুলি পজিশন বা প্রোগ্রামগুলি থেকে এসেছে যা প্রায়শই কঠোর-আর্ম ট্রফির সাথে সম্পর্কিত নয়। ওয়াইড রিসিভারগুলি সর্বকালের মাত্র চারটি হেইসম্যানের জন্য একত্রিত হয়েছে, এবং DeVonta Smith এর 2020 একটি 32 বছরের খরা শেষ করেছে.

কিন্তু একজোড়া রিসিভার 2024-এর জন্য একটি উচ্চ মান নির্ধারণ করতে সাহায্য করেছে, শনিবার সপ্তাহ 1 খুলতে এবং বন্ধ করতে স্পটলাইটকে নির্দেশ করে। টেনেসির ডন্ট’ই থর্নটন জুনিয়র চাটানুগায় 69-3 রাউটে মাত্র তিনটি নাটকের প্রয়োজন ছিল তার প্রথম তিনটি কলেজ মরসুম আপেক্ষিক অস্পষ্টতায় কাটানোর পর নিজেকে জাতির কাছে পরিচয় করিয়ে দিতে।

থর্নটন তার প্রথম দুই মৌসুম ওরেগন এ কাটিয়েছেন, যেখানে তিনি তিনটি টাচডাউন এবং 541 গজ সহ মোট 26টি পাস ধরেছেন। টেনেসিতে স্থানান্তরিত হওয়ার পর তার প্রথম অভিযানে, থর্নটন তার একমাত্র টাচডাউন রিসেপশনে একটি সিজন শেষ পায়ে আঘাত পান।

ফেমার টেরেল ওয়েন্সের প্রো ফুটবল হলের আলমা ম্যাটারের বিরুদ্ধে ফিরে, থর্নটন তার আকার, শারীরিকতা এবং বিচ্ছিন্ন গতির সমন্বয়ে কিংবদন্তি TO-এর সাথে সাদৃশ্যপূর্ণ। 6-ফুট-5 থর্নটন একটি ভোলস অপরাধের জন্য অনুপস্থিত অংশের মতো দেখায় যা 2022 সালে পাসিং ইয়ার্ডে দেশের পঞ্চম থেকে গত মৌসুমে 55 নম্বরে চলে গিয়েছিল।

“আপনি দেখতে পাচ্ছেন যে ডোন্ট’ই এই অপরাধের সাথে কতটা স্বাচ্ছন্দ্যময় হয়ে উঠেছে … জিনিসগুলি বের করা,” টেনেসির কোয়ার্টারব্যাক নিকো ইমালেভা পোস্ট গেমের সংবাদ সম্মেলনে বলেছিলেন। “তিনি এই পুরো শরতের শিবিরে, বসন্ত শিবিরে ছিলেন। সে একটি দুর্দান্ত কাজ করেছে এবং সে সেখানে গিয়ে আজ মাঠে দেখিয়েছে।”

অ্যারিজোনার টেটাইরোয়া ম্যাকমিলান তার দলের দুর্দান্ত পাসিং আক্রমণের জন্য একটি সুপ্রতিষ্ঠিত স্তম্ভ হিসাবে 2024 সালে প্রবেশ করেছে। তিনি 2022 সালে একজন নবীন হিসাবে 702 গজ এবং আটটি টাচডাউন ধরেছিলেন, তারপরে 2023 সালে তার উত্পাদন 1,242 গজ এবং 10 স্কোরে বৃদ্ধি করেছিলেন।

যদিও 1 থেকে 2024 পর্যন্ত তার গতি অব্যাহত রাখা অবাস্তব (অ্যারিজোনার ইতিহাসে নিউ মেক্সিকোর বিরুদ্ধে ওয়াইল্ডক্যাটসের 61-39 জয়ে ম্যাকমিলানের আগে কেউ 304 গজ ছুড়ে দেয়নি), টি-ম্যাক তার দুর্দান্ত দ্বিতীয়-সেকেন্ডের পরিসংখ্যানকে অতিক্রম করবে .

অ্যারিজোনার প্রতিরক্ষাকে তার নতুন কনফারেন্স, বিগ 12-এ প্রতিদ্বন্দ্বিতা করার জন্য কাজ করতে হবে। তবে যদি ওয়াইল্ডক্যাটরা ঋতু প্রকাশের সাথে সাথে কথোপকথনে থাকে, ম্যাকমিলানকে হেইসম্যানের জন্য বিতর্কিত হওয়া উচিত।

কোয়ার্টারব্যাক নোয়া ফিফিটা মাস আগে এই প্রচারণা শুরু করেছিলেন।

“লোকেরা যদি সমস্ত অফসিজনে আমার সাক্ষাত্কার শুনে থাকে, তারা সম্ভবত ভাববে যে আমি অতিরিক্ত নাটকীয় হয়েছি। আমি মনে করি তিনি এসেছিলেন এবং আমার কথা পুরোপুরি প্রমাণ করেছেন: তিনি দেশের সেরা খেলোয়াড়, “ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে ফিফিতা বলেছিলেন।

কোয়ার্টারব্যাক দ্বারা প্রভাবিত একটি পুরস্কার হওয়ার পাশাপাশি, হেইসম্যান প্লে অফের সাথে ঘনিষ্ঠভাবে যুক্ত হয়েছে। 2014 সাল থেকে 10 জন বিজয়ীর মধ্যে সাতটি চার দলের টুর্নামেন্টে পৌঁছেছে এবং 37 জন ফাইনালিস্টের মধ্যে 21 জন মাঠে নেমেছে। 2016 এর আউটলায়ার বাদ দিলে, যখন 5 জনের মধ্যে শুধুমাত্র 1 জন ফাইনালিস্ট প্লে অফে ছিল, সেটা 32 টির মধ্যে 20।

প্লেঅফের সম্প্রসারণ হেইসম্যান রেসের পরিধিকে কতটা বিস্তৃত করবে তা এই প্রথম সিজন জুড়ে একটি আকর্ষণীয় কাহিনী হবে, যার মধ্যে একটি গ্রুপ অফ ফাইভ দল যোগ করা রয়েছে।

এটা সম্ভবত কোন কাকতালীয় ঘটনা নয় যে শুধুমাত্র পাঁচটি গ্রুপের একটি দলই চার দলের প্লেঅফ করেছে এবং পাঁচটি গ্রুপের কোনো খেলোয়াড় হেইসম্যানের ফাইনালিস্ট ছিল না, 2015 সালে নেভির কোয়ার্টারব্যাক কিনান রেনল্ডস এবং 2017 সালে সান দিয়েগো স্টেট রাশাদ পেনিকে পেছনে ফেলেছে।

পেনির 2,248-গজ মরসুম থেকে বোয়েস স্টেটের অ্যাশটন জেন্টি গ্রুপ অফ ফাইভের শীর্ষে রয়েছে। ব্রঙ্কোস প্লে অফে যাওয়ার পথ নিয়ে, জেন্টির শ্রেষ্ঠত্ব উপেক্ষা করা অসম্ভব হওয়া উচিত.

জর্জিয়া সাউদার্নের বিরুদ্ধে ব্রঙ্কোসের 56-45 জয়ে মাত্র 20 ক্যারিতে 267 ইয়ার্ড এবং ছয়টি টাচডাউন সহ তিনি তর্কযোগ্যভাবে 1 সপ্তাহের সেরা পারফরম্যান্স করেছিলেন।

Boise স্টেট ফুটবল দলের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে Heisman hype চালু করেছে Jeanty’s exploits এর ট্যাগ দিয়ে, “HEI2MAN” – রানিং ব্যাকের জার্সি নম্বর দুটি। দু’জন অজান্তেই বর্ণনা করেছেন যে জেন্টির হেইসম্যান প্রার্থীতার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ সপ্তাহ কী হতে পারে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...