Home খেলাধুলা বছরের সবচেয়ে বড় হারের পর, ডজার্সের কাছে ডি-ব্যাকের বিরুদ্ধে আরেকটি সুযোগ রয়েছে
খেলাধুলা

বছরের সবচেয়ে বড় হারের পর, ডজার্সের কাছে ডি-ব্যাকের বিরুদ্ধে আরেকটি সুযোগ রয়েছে

Share
Share

এমএলবি: অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসে লস অ্যাঞ্জেলেস ডজার্সসেপ্টেম্বর 1, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের তৃতীয় বেসম্যান ইউজেনিও সুয়ারেজ (28) লস এঞ্জেলেস ডজার্স শর্টস্টপ টমি এডম্যান (25) এর সামনে প্রতিক্রিয়া জানাচ্ছেন চেজ ফিল্ডে দ্বিতীয় ইনিংসে একটি আরবিআই ডাবল আঘাত করার পরে৷ বাধ্যতামূলক ক্রেডিট: Joe Camporeale-USA TODAY Sports

মরসুমে তাদের সবচেয়ে একতরফা হারের একদিন পরে, লস অ্যাঞ্জেলেস ডজার্স সোমবার ফিনিক্সে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে চার-গেমের সিরিজের ফাইনালে ফিরে যাওয়ার চেষ্টা করবে।

রবিবার ডজার্সের 14-3 রাউটে 17 হিট সংগ্রহ করার পরে অ্যারিজোনা সিরিজটি বিভক্ত করতে চাইছে।

রান্ডাল গ্রিচুক দ্বিতীয় ইনিংসে আট রানে ক্যাপ করার জন্য তিন রানের হোম রান মারেন এবং ইউজেনিও সুয়ারেজও হোম রান করেন এবং দুটি আরবিআই ছিল। ডায়মন্ডব্যাকস (77-60) একটি তিন-গেমের স্ট্রীক স্ন্যাপ করে এবং ন্যাশনাল লিগ ওয়েস্টে প্রথম স্থানের ডজার্সের (82-55) পাঁচটি গেমের মধ্যে চলে যায়।

লস অ্যাঞ্জেলেসের ম্যানেজার ডেভ রবার্টস ফ্রেডি ফ্রিম্যান, মুকি বেটস এবং তেওস্কার হার্নান্দেজকে খেলা থেকে সরিয়ে দেন এবং তৃতীয় ইনিংসে ডজার্স 8-0 পিছিয়ে ছিল।

রবার্টস স্টার্টার জাস্টিন রোবলেস্কিকে রবিবার বেশিরভাগ ক্ষতি শোষণ করার পরে ডজার্সের বুলপেনকেও বিশ্রাম দেওয়া উচিত। রকি 5 1/3 ইনিংসে 10টি আঘাতে 10 রানের অনুমতি দেয়।

রবার্টস বলেন, “আজকে আমরা কঠিন পরিস্থিতিতে পড়েছিলাম, তাই আপনি শটটি বাঁচানোর উপায় খুঁজে বের করার চেষ্টা করছেন।” “আমি মনে করি ইতিবাচক হল আমরা আগামীকাল সিরিজ জয়ের সুযোগ নিয়ে পুরো শক্তিতে ফিরে এসেছি।”

সিরিজের প্রথম দুটি খেলা হারার পর, অ্যারিজোনার কোচ টরে লোভুলো রবিবার তার দলের মনোযোগের দ্বারা উত্সাহিত হন।

“আমি বলছি না যে এটি এমন একটি খেলা যা জেতার প্রয়োজন ছিল, তবে এটি একটি খুব, খুব গুরুত্বপূর্ণ খেলা ছিল,” লভুলো বলেছিলেন। “আমরা স্ট্যান্ডিং জানি, আমরা এটি ট্র্যাক করছি…কিন্তু যা আমাকে সবচেয়ে বেশি মুগ্ধ করে তা হল আমাদের এটিকে ব্লক করার, কার্যকর করা এবং খেলা জেতার ক্ষমতা।”

লস অ্যাঞ্জেলেসের ডানহাতি জ্যাক ফ্লাহার্টি (10-6, 3.07 ইআরএ) সিরিজের শেষ পর্বে ঢিবির কাছে পাঠানোর কথা রয়েছে। মঙ্গলবার বাল্টিমোর ওরিওলসের কাছে ৩-২ ব্যবধানে হারের মধ্যে তিনি ছয় ইনিংসে তিন রানের অনুমতি দিয়েছিলেন।

“সামগ্রিকভাবে, আমি সত্যিই দুটি পিচ ফিরে পেতে চাই,” ফ্লাহার্টি বলেছিলেন। “শুধু আউট পেতে উপায় খুঁজতে অবিরত. আমি গভীর খনন আছে.”

28 বছর বয়সী ফ্ল্যাহার্টি 30 জুলাই ডেট্রয়েট টাইগার্স থেকে অধিগ্রহণ করার পর থেকে পাঁচটি শুরুতে 3.49 ইআরএ সহ 3-1।

জক পেডারসন ফ্ল্যাহার্টির বিপক্ষে দুটি হোম রান সহ 6-এর জন্য-17 (.353), যিনি অ্যারিজোনার বিরুদ্ধে ছয়টি ক্যারিয়ার শুরু করেছেন 4.41 ইআরএ সহ 1-2। ফ্ল্যাহার্টি 18 মে ফিনিক্সে ডেট্রয়েটের হয়ে জয়লাভ করেন, দুই রানের বলে ছয় ইনিংস ফায়ার করেন।

ডায়মন্ডব্যাকস বাম-হাতি এডুয়ার্ডো রদ্রিগেজ (2-0, 5.06 ইআরএ) এর সাথে পাল্টাপাল্টি করবে, যিনি বুধবার নিউইয়র্ক মেটসের বিপক্ষে 5 1/3 ইনিংসে পাঁচ রান দেওয়ার পরে কোনও সিদ্ধান্ত পাননি।

কাঁধের ইনজুরির কারণে মৌসুমের বেশিরভাগ সময় অনুপস্থিত থাকার পর বছরের পঞ্চম সূচনা করবেন 31 বছর বয়সী এই অভিজ্ঞ।

হার্নান্দেজ 21-এর জন্য 8 (.381) রদ্রিগেজের বিপক্ষে তিন হোমার সহ, যিনি লস অ্যাঞ্জেলেসের বিপক্ষে চারটি ক্যারিয়ারের শুরুতে 5.85 ERA সহ 1-3।

ডায়মন্ডব্যাকস বাম ফিল্ডার লর্ডেস গুরিয়েল জুনিয়রের অবস্থা পর্যবেক্ষণ করছে, যাকে রবিবারের খেলা থেকে বাঁ বাছুরের স্ট্রেনের কারণে সরিয়ে দেওয়া হয়েছিল এবং আহত রিজার্ভ হিসাবে তালিকাভুক্ত করা হয়েছে।

অ্যারিজোনার ডান ফিল্ডার কর্বিন ক্যারল 1998 সালে জে বেলের দ্বারা সেট করা অ্যারিজোনার একক-সিজন স্ট্রীক ভেঙে, টানা 40টি গেমে নিরাপদে বেসে পৌঁছেছেন।

“আমি প্রতিদিন দলকে জিততে সাহায্য করার জন্য কিছু করার চেষ্টা করছি, এটাই লক্ষ্য ছিল,” ক্যারল বলেছেন, যিনি রবিবার হেঁটে এবং আরবিআইয়ের সাথে 2-এর জন্য-4 গিয়েছিলেন৷ “যে জায়গাটিতে আমি এখন এটি করতে সক্ষম হয়েছি সেখানে ফিরে আসা, বা নিজেকে এটি করার আরও ভাল সুযোগ দেওয়া, পুরস্কৃত হয়েছে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নেট সাইন ইন জি কিলিয়ান হেইস, এফ টাইরেস মার্টিন

জানুয়ারী 20, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; লিটল সিজারস এরেনায় প্রথমার্ধে মিলওয়াকি বাকস গার্ড ড্যামিয়ান লিলার্ড (0) এর দ্বারা ডিট্রয়েট পিস্টনস গার্ড কিলিয়ান...

কোয়ালকম সম্প্রতি একটি সম্ভাব্য অধিগ্রহণ সম্পর্কে ইন্টেলের সাথে যোগাযোগ করেছে

Qualcomm CEO ক্রিস্টিয়ানো আমন 3 জুন, 2024, তাইওয়ানের তাইপেইতে Computex ফোরামে বক্তৃতা করছেন। অ্যান ওয়াং | রয়টার্স কোয়ালকম সম্প্রতি একজন সংগ্রামী চিপমেকারের সাথে...

Related Articles

76ers জোয়েল এমবিডের সাথে তিন বছরের, $193 মিলিয়ন চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছে

2 মে, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়েলস ফার্গো সেন্টারে 2024 এনবিএ...

রিপোর্ট: ডেভিলস এবং ডসন মার্সার 3 বছরের চুক্তিতে সম্মত

13 এপ্রিল, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ জার্সি ডেভিলস সেন্টার ডসন...

ম্যাক্স ভার্স্টাপেন, F1 তারকা, শপথের জন্য শাস্তিপ্রাপ্ত

জুন 8, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; রেড বুল রেসিং ড্রাইভার ম্যাক্স ভার্স্টাপেন...

Raptors’ ব্রুস ব্রাউন হাঁটু অস্ত্রোপচার করা হয়

এপ্রিল 7, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; Toronto Raptors পয়েন্ট গার্ড ব্রুস ব্রাউন...