Home খেলাধুলা ট্র্যাকে ফিরে আসার জন্য মরিয়া, রয়্যালরা অভিভাবকদের স্বাগত জানায়
খেলাধুলা

ট্র্যাকে ফিরে আসার জন্য মরিয়া, রয়্যালরা অভিভাবকদের স্বাগত জানায়

Share
Share

MLB: কানসাস সিটি রয়্যালস এ লস এঞ্জেলেস এঞ্জেলস20 আগস্ট, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; কাফম্যান স্টেডিয়ামে সপ্তম ইনিংসে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিপক্ষে পিচার পরিবর্তনের জন্য কানসাস সিটি রয়্যালসের ম্যানেজার ম্যাট কোয়াট্রারো (33) মাউন্ডে আসেন। বাধ্যতামূলক ক্রেডিট: ডেনি মেডলি-ইউএসএ টুডে স্পোর্টস

গত সপ্তাহে কানসাস সিটি রয়্যালসের জন্য একটি রোলারকোস্টার ছিল, যারা আমেরিকান লিগ সেন্ট্রালের শীর্ষস্থানের জন্য সংক্ষিপ্তভাবে টাই করেছে কিন্তু তাদের পরের পাঁচটি গেম হেরেছে।

সোমবার সফরকারী ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ শুরু করার সময় রয়্যালস তাদের হারানোর ধারা ভাঙতে দেখবে।

হিউস্টন অ্যাস্ট্রোস রবিবার কানসাস সিটিকে (75-63) 7-2 ব্যবধানে জয়ের সাথে চার গেমের সুইপ সম্পন্ন করেছে। হারের ফলে আমেরিকান লিগ সেন্ট্রালে দ্বিতীয় স্থানের জন্য মিনেসোটা টুইনস (74-62) এর সাথে রয়্যালস টাই হয়, ক্লিভল্যান্ড (78-59) থেকে 3 1/2 গেম পিছিয়ে।

“পুরো সিরিজটি হতাশাজনক ছিল,” রয়্যালস ম্যানেজার ম্যাট কোয়াট্রারো বলেছেন। “আমরা কোন জয় নিয়ে এখান থেকে চলে যাচ্ছি না। প্রতিদিন জেতার জন্যই আমরা খেলি। এটা খুবই খারাপ।”

টমি ফাম, রবি গ্রসম্যান এবং ইউলি গুরিয়েল সহ বেশ কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড়কে যুক্ত করার আগে কানসাস সিটি গত সপ্তাহের শুরুতে ক্লিভল্যান্ডের বিরুদ্ধে চারটি খেলার মধ্যে তিনটি জিতেছে। ফাম সুযোগ নিয়ে উচ্ছ্বসিত।

“আমি শুধু কিছু ধারাবাহিকতা আনতে চাই এবং, আপনি জানেন, এই দলটিকে সম্ভাব্য সবচেয়ে খারাপ জিততে সাহায্য করুন,” ফাম বলেছেন, যিনি রবিবার তার রয়্যালস অভিষেকে 5-এর জন্য 2-তে গিয়েছিলেন। “পোস্টসিজনে প্রবেশ করার চেষ্টা করুন এবং দীর্ঘ দৌড়ান।”

ক্লিভল্যান্ড সপ্তাহান্তে পিটসবার্গ থেকে তিনটির মধ্যে দুটি নিয়েছিল, রবিবার 6-1 ব্যবধানে জয়ের সাথে সিরিজটি ক্লিন করে যা পাইরেটস ম্যানেজার ডেরেক শেলটনের উপর একটি শক্তিশালী ছাপ রেখেছিল। হোসে রামিরেজ প্রতিযোগিতায় তার 34 তম হোম রানে আঘাত করেছিলেন।

“তারা ভাল, তারা অ্যাথলেটিক এবং তাদের বুলপেন সত্যিই ভাল এবং খেলাটি ছোট করতে পারে,” শেলটন বলেছিলেন। “এবং থার্ড বেসের লোকটি (রামিরেজ) বেসবলের সেরা খেলোয়াড় যেটির বিষয়ে অনেকেই কথা বলেন না, যা লজ্জাজনক।”

দ্য গার্ডিয়ানস রবিবার কিছু অনুপ্রেরণা পেয়েছিল রকি কাইল মানজারদোর কাছ থেকে, যাকে খেলার আগে ট্রিপল-এ কলম্বাস থেকে ফিরিয়ে আনা হয়েছিল এবং অবিলম্বে তার ক্যারিয়ারের প্রথম দুটি হোম রানে আঘাত করেছিল।

এই মৌসুমের শুরুতে গার্ডিয়ানদের সাথে 30টি খেলায় লড়াই করার পর মানজারদো তার প্রথম হোম রান রেকর্ড করতে স্বস্তি পেয়েছিলেন।

“আমি জানতাম ফিরে এসে আমার কাছে এখনও একটি নেই, তাই এটি আমার করার জিনিসগুলির তালিকায় ছিল,” মানজারদো বলেছিলেন। “এটা আমার কাঁধ থেকে একটু ওজন নিয়ে গেছে। এটা ভালো ছিল।”

সোমবারের ম্যাচআপে ডানহাতি জুটি দেখাবে: ক্লিভল্যান্ডের গ্যাভিন উইলিয়ামস (2-7, 4.99 ইআরএ) কানসাস সিটির মাইকেল ওয়াচা (11-6, 3.50) এর মুখোমুখি হবেন।

উইলিয়ামস, 25, গত মাসে পাঁচটি শুরুতে 6.56 ইআরএ নিয়ে 1-4-এ যাওয়ার পর আবার বাউন্স করতে চাইছেন। মঙ্গলবার রয়্যালসের কাছে ৬-১ ব্যবধানে হারের পাঁচ ইনিংসে তিনি দুই রানের অনুমতি দেন।

ববি উইট জুনিয়র উইলিয়ামসের বিপক্ষে 2-এর জন্য-11, যিনি কানসাস সিটির বিরুদ্ধে চারটি ক্যারিয়ারে 2.08 ERA সহ 1-1-এ আছেন।

উইলিয়ামস ক্লিভল্যান্ড থেকে ছয় স্টার্ট দূরে 3.03 মার্ক সহ 2-2 এর তুলনায় এই মৌসুমে পাঁচটি ঘরে 7.54 ইআরএ সহ 0-5।

ওয়াচা, 33, সিজনে তার 25 তম শুরু এবং ক্লিভল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয়বার খেলতে প্রস্তুত। ক্যারিয়ারে 100 থেকে এক জয় দূরে তিনি।

বুধবার অভিভাবকদের বিরুদ্ধে সিদ্ধান্তহীন খেলায় ওয়াচা ছয় প্লাস ইনিংসে নয়টি ওভারে পাঁচ রানের অনুমতি দেন।

রামিরেজ ওয়াচার বিপক্ষে 4-এর জন্য-14, যিনি ক্লিভল্যান্ডের বিরুদ্ধে পাঁচটি ক্যারিয়ারের শুরুতে 2.48 ERA নিয়ে 2-0। তিনি পাঁচটি আউটিংয়ের মধ্যে চারটিতে এক বা তার কম রানের অনুমতি দিয়েছেন, যার মধ্যে 27 জুনের খেলাটি সহ যখন তিনি 5 1/3 ইনিংসে নো-সিদ্ধান্তের সময় একটি রানের অনুমতি দিয়েছিলেন।

উইট রবিবার তার বছরের 30 তম হোম রান হিট করেন, প্রথম রয়্যালস প্লেয়ার যিনি টানা সিজনে এই মাইলফলক ছুঁয়েছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের সম্মুখীন যখন ক্লেয়ার গ্রেস নিউম্যান চলে যাওয়ার বড় সিদ্ধান্ত নেয়। ইয়াং...

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ পিচার রিচার্ড ফিটস (80) ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে তৃতীয়...

Related Articles

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা...