Home খেলাধুলা A’ja Wilson বুধ অতিক্রম করে Aces ক্রুজ হিসাবে দাঁড়িয়েছে
খেলাধুলা

A’ja Wilson বুধ অতিক্রম করে Aces ক্রুজ হিসাবে দাঁড়িয়েছে

Share
Share

WNBA: মিনেসোটা লিংক্স x লাস ভেগাস এসিস28 মে, 2023; লাস ভেগাস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; Las Vegas Aces-এর Aja Wilson (22) মিনেসোটা Lynx-এর বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে Michelob Ultra Arena-এ প্রতিদ্বন্দ্বিতা করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: লুকাস পেল্টিয়ার-ইউএসএ টুডে স্পোর্টস

আজা উইলসন 41 পয়েন্ট এবং 17 রিবাউন্ড সহ গেম-হাই রেকর্ড করে রবিবার বিকেলে হোস্ট ফিনিক্স মার্কারির বিরুদ্ধে লাস ভেগাস এসেসকে 97-79 জয়ে নেতৃত্ব দেয়।

উইলসন, WNBA মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের একজন নেতৃস্থানীয় প্রার্থী, 23টির মধ্যে 16টি শট করেছেন। কেলসি প্লাম 16 পয়েন্ট যোগ করেছেন এবং জ্যাকি ইয়ং 11 পয়েন্ট পেয়েছেন এবং 14 অ্যাসিস্টের সাথে একটি এসেস রেকর্ড বেঁধেছেন।

লাস ভেগাস (20-12) শুরু থেকেই আধিপত্য বিস্তার করে, দ্রুত দ্বি-অঙ্কের লিড তৈরি করে এবং বুধকে কখনও খেলায় ফিরে যেতে দেয়নি। দ্য এসেস ইতিমধ্যেই প্লে-অফের জায়গা নিশ্চিত করেছিল।

দ্য মার্কারি (16-17) তাদের টানা তৃতীয় খেলায় হেরেছে কিন্তু এখনও প্লে অফের জায়গা বজায় রেখেছে। ব্রিটনি গ্রিনারের 24 পয়েন্ট ফিনিক্সকে নেতৃত্ব দিয়েছে, যারা প্রথম কোয়ার্টারের পরে 29-10 পিছিয়ে ছিল।

সোফি কানিংহাম 16 পয়েন্ট এবং কাহলেহ কপার 15 পয়েন্ট যোগ করেছেন।

উইলসনের একা প্রথমার্ধে 23 পয়েন্ট এবং 11 রিবাউন্ড ছিল, কারণ এসেস দ্বিতীয় কোয়ার্টারে এক পয়েন্টে 34-পয়েন্টের লিড নিয়েছিল। প্রথমার্ধে 2:31 বাকি থাকতে উইলসনের একটি সংক্ষিপ্ত পদক্ষেপ লাস ভেগাসকে 50-16 ব্যবধানে এগিয়ে দেয়, যা দিনের সবচেয়ে বড় অ্যাসেস।

ফিনিক্সের কাহলেহ কপারের বিরুদ্ধে আক্রমণাত্মক ফাউলের ​​জন্য দ্বিতীয় কোয়ার্টারে 8:36 বামে পিঠের ইনজুরিতে গার্ড চেলসি গ্রেকে হারিয়েছে এসেস। ধূসর নাটকের উপর কঠিন পতন নিয়ে লকার রুমে চলে গেল।

হতাশা বুধের জন্য ফুটে উঠল কারণ এসিস সম্পূর্ণ নিয়ন্ত্রণে ছিল এবং এটি রেখেছিল। ফিনিক্সের প্রহরী নাতাশা ক্লাউড এবং ডায়ানা তোরাসি প্রযুক্তিগত ফাউল পেয়েছেন এবং এই লঙ্ঘনের (প্রতিটি সাতটি) জমা হওয়ার কারণে কলগুলি বাতিল না হলে বুধের পরবর্তী খেলায় বসতে হবে।

তৃতীয় কোয়ার্টারে কারিগরি ফাউলের ​​জন্য কপারকেও শিস দেওয়া হয়েছিল। মার্কারি এই মৌসুমে টেকনিক্যাল ফাউলে ডব্লিউএনবিএ-তে ৩৩টি নিয়ে এগিয়ে।

তৃতীয় কোয়ার্টারে লাস ভেগাসের নেতৃত্বে ২৯ রানের আগে মার্কারি লিড কাটতে গড়ায়। কানিংহাম একটি চুরির পরে ট্রানজিশনে একটি 3-পয়েন্টারে আঘাত করেছিল এবং বুধ 3:17 চিহ্নে 69-52 পিছিয়েছিল।

ফিনিক্স তৃতীয় কোয়ার্টারে লাস ভেগাসকে 31-24-এ ছাড়িয়েছে কিন্তু চতুর্থটিতে পুনরুদ্ধার করতে পারেনি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

যৌন ভিডিওর পর হার্ডওয়্যারের দোকান থেকে নিষিদ্ধ শুধু ফ্যান মডেল

অস্ট্রেলিয়ার একজন OnlyFans মডেল একটি হার্ডওয়্যারের দোকানে একটু দুষ্টু হতে সাহায্য করতে পারেনি… এবং এখন তাকে নিষিদ্ধ করা হয়েছে। এখানে প্রকল্প… সিনথিয়া লিন...

হিজবুল্লাহ প্রধানের মৃত্যু পরবর্তী কী হবে তা নিয়ে প্রশ্ন উঠেছে

হিজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহর মৃত্যু জঙ্গি গোষ্ঠীর ভবিষ্যত এবং এটি লেবানন এবং সাধারণভাবে মধ্যপ্রাচ্যের জন্য কী অর্থ বহন করবে সে সম্পর্কে জল্পনা-কল্পনার জন্ম...

Related Articles

এটিপি সারাংশ: কার্লোস আলকারাজ বেইজিংয়ে জিতেছেন এবং 200তম সফরে জয় পেয়েছেন

17 মার্চ, 2024, রবিবার, ক্যালিফোর্নিয়ার ইন্ডিয়ান ওয়েলসে BNP পারিবাস ওপেনের এটিপি ফাইনালের...

রবিবার, সেপ্টেম্বর 29 NFL, MLB এবং WNBA প্লেঅফের জন্য সেরা স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস

15 সেপ্টেম্বর, 2024; গ্রীন বে, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্রীন বে প্যাকার্স কোয়ার্টারব্যাক...

ডেট্রয়েট টাইগারদের অসাধারণ পরিবর্তন সত্ত্বেও, কানসাস সিটি রয়্যালসকে ভুলে যাবেন না

ডেট্রয়েট টাইগাররা এই বছরের পোস্ট সিজনে সবচেয়ে আকর্ষণীয় দল হিসেবে অক্টোবরে প্রবেশ...

এমএলবি প্লে অফে সান দিয়েগো প্যাড্রেসকে কেউ খেলতে চায় না

162-গেমের সিজনে একশো গেম, সান দিয়েগো প্যাড্রেস 50-50 ছিল। তারা ফার্নান্দো টাটিস...