Home বিনোদন গর্ভবতী কার্ডি বি এবং অফসেট পুত্র ওয়েভের তৃতীয় জন্মদিন উদযাপন করতে একত্রিত হন
বিনোদন

গর্ভবতী কার্ডি বি এবং অফসেট পুত্র ওয়েভের তৃতীয় জন্মদিন উদযাপন করতে একত্রিত হন

Share
Share

গর্ভবতী কার্ডি বি এবং তার প্রাক্তন স্বামী, চক্করতাদের ছেলে ওয়েভের তৃতীয় জন্মদিনের সম্মানে একটি বন্ধুত্বপূর্ণ মিলনমেলা ছিল।

অফসেট, 32, শনিবার, 31 আগস্টের উদযাপনটি ক্যাপচার করতে তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিয়েছিলেন, যার মধ্যে কার্ডি, 31, তার নিতম্বে ওয়েভ ধরে থাকা একটি ভিডিও সহ। কার্ডি, যিনি একটি ক্রপ করা টি-শার্ট পরেছিলেন যা তার বেবি বাম্প দেখায়, ওয়েভের দিকে হাসলেন, যিনি একজোড়া কালো সানগ্লাস পরেছিলেন। “Rizz ঈশ্বর,” অফসেট আপলোড ক্যাপশন.

কার্ডি তার গল্প অনুসারে, সন্তানের প্লেন-থিমযুক্ত জন্মদিনের পার্টিতে অফসেট এবং ওয়েভের সংগীত উপভোগ করার একটি ক্লিপও শেয়ার করেছেন। বাবা ও ছেলের জুটি টিম্বারল্যান্ডের বুট মিলিয়ে নাচছিল। ভিডিওর শেষে, অফসেট ওয়েভকে মাটি থেকে তুলে নেয় এবং তাকে তার বাহুতে ধরে রাখে।

উৎসবের সমাবেশে বিমান-অনুপ্রাণিত সজ্জা সহ একটি বহু-স্তরের নীল কেক এবং একটি শীর্ষে “ওয়েভ এয়ারলাইনস” লেখা ছিল। অংশগ্রহণকারীরা “ওয়েভ এয়ারলাইনস” থিমযুক্ত ট্রিট নিয়ে বাড়ি ফিরে একটি লেবেল খেলা করে যাতে লেখা ছিল “আমাদের সাথে উড়ে যাওয়ার জন্য ধন্যবাদ।”

কার্ডি বি এবং অফসেট তাদের ছেলের জন্মদিন উদযাপন করতে একত্রিত হন
অফসেট/ইনস্টাগ্রামের সৌজন্যে

উদযাপনটি এক মাস পরে হয়েছিল আমাদের সাপ্তাহিক কার্ডি নিশ্চিত করেছেন ডিভোর্স চেয়েছেন অফসেট এবং ওয়েভ এবং তাদের 6 বছর বয়সী কন্যা, সংস্কৃতির প্রাথমিক হেফাজতে চাইছে। “এটি কিছুক্ষণ হয়েছে এবং এটি বন্ধুত্বপূর্ণ,” তার প্রতিনিধি বলেছেন আমাদের এই মুহূর্তে

কয়েক ঘন্টা পরে, কার্ডি ঘোষণা করেছিলেন যে তিনি ছিলেন তার তৃতীয় সন্তানের অপেক্ষায়একটি লো-কাট লাল পোশাকে তার বেবি বাম্প দেখায় একাধিক ছবি পোস্ট করা।

“প্রতিটি শেষের সাথে একটি নতুন শুরু হয়! আমি আপনার সাথে এই ঋতু ভাগ করে নেওয়ার জন্য খুব কৃতজ্ঞ, আপনি আমাকে আরও ভালবাসা, আরও জীবন এনেছেন এবং সর্বোপরি, আমার শক্তি পুনর্নবীকরণ করেছেন! এটা আমাকে মনে করিয়ে দিল যে আমি সব পেতে পারি!” কার্ডি আগস্টে ইনস্টাগ্রামের মাধ্যমে লিখেছিলেন। “আপনি আমাকে মনে করিয়ে দিয়েছেন যে আমাকে কখনই জীবন, ভালবাসা এবং আমার আবেগের মধ্যে বেছে নিতে হবে না!”

তিনি চালিয়ে গেলেন, “আমি তোমাকে অনেক ভালোবাসি এবং তুমি আমাকে কী করতে সাহায্য করেছিলে, তুমি আমাকে কী করতে ঠেলে দিয়েছিলে তা দেখার জন্য আমি অপেক্ষা করতে পারি না! জীবনের মোড়, মোড় এবং পরীক্ষার মুখোমুখি হওয়া অনেক সহজ, কিন্তু তুমি, তোমার ভাই এবং বোন আমাকে দেখিয়েছে কেন এগিয়ে যাওয়া মূল্যবান!”

অফসেট বাচ্চাদের স্পাইডার-ভার্স প্রিমিয়ারে নিয়ে আসে

সম্পর্কিত: কার্ডি বি এবং অফসেটের পারিবারিক অ্যালবাম

পারিবারিক লক্ষ্য! কার্ডি বি এবং অফসেট বছরের পর বছর ধরে তাদের ছোটদের উপর ডট করেছে। “আমি আমার ছেলের প্রেমে পড়েছি। এটা আমাকে কাঁদতে চায়। আমি জানি না যে ঈশ্বর আমাকে এই সুন্দর, স্নেহময় শিশুর আশীর্বাদ করার জন্য আমি ঠিক কী করেছি,” “বোদাক ইয়েলো” র‌্যাপার আগস্ট 2018 সালে টুইটারের মাধ্যমে উত্তেজিতভাবে কথা বলেছিলেন, একটি (…)

কার্ডি তার বিবাহবিচ্ছেদের ফাইলিংয়ে নিশ্চিত করেছেন যে অফসেট তার অনাগত সন্তানের পিতা।

পরে মানুষ আগস্টে রিপোর্ট করেছিল যে অফসেট বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছিল কারণ তার বিয়ে ছিল “একটি সমর্থনের চেয়ে বিভ্রান্তির বেশি,” কার্ডি ধারণা জন্য ফিরে তালি দ্য জেসমিন ব্র্যান্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মন্তব্য বিভাগে।

“ঠিক আছে এটি অদ্ভুত হচ্ছে কারণ আমি বলতে পারি যে তিনি আমার ব্যবসা এবং বাচ্চাদের সাথে আমাকে অনেক সাহায্য করেন,” কার্ডি আগস্টে লিখেছিলেন। “আমার ক্যারিয়ারে কখনোই, আমি যাইই না কেন, আমার বন্ধু বা পরিবারের সদস্যরা কি মিডিয়াতে গিয়েছিলেন, তাই আমি জানি না এই জঘন্য উৎস কে? মানুষ পত্রিকা।”

তিনি অব্যাহত রেখেছিলেন: “এমনকি আমার বিবৃতি দিয়েও, আমি চাইল্ড সাপোর্ট চাইছি না, আমার দাবি হল যে তিনি কেবলমাত্র সেই বিলগুলিই পরিশোধ করেন যা তিনি ইতিমধ্যেই বাচ্চাদের এবং নতুন সন্তানের জন্য পরিশোধ করেছেন।”

গল স্লাইড কার্ডি বি এবং অফসেট: তাদের সম্পর্কের একটি সময়রেখা

সম্পর্কিত: কার্ডি বি এবং অফসেটের সম্পর্ক টাইমলাইন

কার্ডি বি এবং অফসেটের সম্পর্ক একটি গোপন বিবাহ, একটি প্রতারণা কেলেঙ্কারি এবং একসাথে দুটি সন্তানের সাথে ঘূর্ণিঝড় হয়েছে। সেই বছরের ফেব্রুয়ারিতে হিউস্টনের সুপার বোল LI-তে তাদের প্রথম ডেটে যাওয়ার পর 2017 সালের সেপ্টেম্বরে র‌্যাপাররা গাঁটছড়া বাঁধেন। তারা জুলাই 2017 এ ঘোষণা করেছিল যে তারা একটি শিশুর প্রত্যাশা করছে (…)

কার্ডি এবং অফসেট প্রথম 2017 সালের ফেব্রুয়ারিতে লিঙ্ক করা হয়েছিল এবং সেই বছরের পরেই বাগদান হয়েছিল। জুলাই 2018 এ দম্পতি তাদের মেয়েকে স্বাগত জানানোর কয়েক মাস পরে, কার্ডি ঘোষণা করেছিলেন যে তিনি এবং অফসেট তার সাথে প্রতারণা করেছেন এমন গুজবের পরে বিচ্ছেদ হয়েছে। তারা যখন পুনরুজ্জীবিত হয়েছিল, আমাদের 2020 সালের সেপ্টেম্বরে নিশ্চিত করেছেন যে কার্ডি এবং অফসেট আবার বিচ্ছেদ হয়েছে এবং তিনি বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছেন।

এক মাস পরে, দম্পতি পুনর্মিলন করে। কার্ডি 2021 সালের জুনে তার গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিল এবং তারা 2022 সালের সেপ্টেম্বরে তাদের দ্বিতীয় সন্তানকে একসাথে স্বাগত জানায়।

উত্থান-পতন গত বছর অব্যাহত ছিল যখন অফসেট কার্ডিকে অন্য একজনের সাথে প্রতারণা করার অভিযোগ এনেছিল এবং সে তাকে তার কথিত অবিশ্বাসের জন্য ডেকেছিল।

“আমাদের নিজেদের খারাপ জিনিস আছে,” তিনি বলেন রোলিং স্টোন মে মাসে “আমরা দুটি ভিন্ন জগতের মানুষ। কখনও কখনও আমি হতে পারি না… এমন নয় যে আমি স্ত্রী হতে পারি না। এটা যেন আমার ক্যারিয়ার আমার জীবন কেড়ে নিয়েছে। তুমি কি জানো আমি কি বলছি? আমার ক্যারিয়ার প্রথম, তারপর আমার সন্তানরা দ্বিতীয়। এবং তাই মাঝে মাঝে আমি বুঝতে পারি না যে আমি আমার সম্পর্কের আগে অনেক কিছু রাখছি।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

কিংবদন্তি বক্সিং প্রবর্তক ডন কিং স্বাস্থ্য সমস্যাগুলির সাথে লড়াই করছেন

কিংবদন্তি বক্সিং প্রবর্তক রাজা ডোম সম্প্রতি স্বাস্থ্য সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন…...

বোন স্ত্রী: ক্রিস্টিনের চমকপ্রদ মামলা – কোডি সত্যিকারের আইনী পিতা নয়

বোন স্ত্রী তারকা ক্রিস্টিনা ব্রাউন বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছে কোড ব্রাউন জন্য...

উরসুলা ভন ডার লেইন, রাজনীতিবিদ যিনি ব্রাসেলসের উপর তার নিয়ন্ত্রণ জোরদার করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডোনাল্ড ট্রাম্প ডিডির ‘ফ্রিক অফ’ পার্টিতে কমলা হ্যারিসের জাল ছবি শেয়ার করেছেন

ডোনাল্ড ট্রাম্প আবার তার নিজের “ভুয়া খবর” শেয়ার করতে গিয়ে ধরা পড়ল…...