Home খেলাধুলা সান্তিয়াগো এসপিনাল 11 ইনিংসে রেডস ওভার ব্রুয়ার্সের জন্য ডেলিভারি করে
খেলাধুলা

সান্তিয়াগো এসপিনাল 11 ইনিংসে রেডস ওভার ব্রুয়ার্সের জন্য ডেলিভারি করে

Share
Share

এমএলবি: সিনসিনাটি রেডসে মিলওয়াকি ব্রুয়ার্সসেপ্টেম্বর 1, 2024; সিনসিনাটি, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডস উদীয়মান স্লাগার সান্তিয়াগো এসপিনাল (4) গ্রেট আমেরিকান বল পার্কে মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে জয়ের পর উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: কেটি স্ট্র্যাটম্যান-ইউএসএ টুডে স্পোর্টস

সান্তিয়াগো এসপিনাল খেলায় জয়ী রানে ড্রাইভ করেছিলেন এবং জোনাথন ইন্ডিয়া তিনটি হিট করেছিল এবং 10 তম ইনিংসে হোম রানে লিডঅফ রানারকে আউট করেছিল কারণ স্বাগতিক সিনসিনাটি রেডস রবিবার বিকেলে 11 ইনিংসে মিলওয়াকি ব্রুয়ার্সকে 4-3-এ পরাজিত করেছিল।

এস্পাইনাল, একজন উদীয়মান হিটার, ফ্রি রানার রেস হিন্ডসকে থার্ড বেস থেকে এক-আউট রিটার্ন হিট দিয়ে বাড়ি নিয়ে যায় যা পিচার ব্রাইস উইলসন সামলাতে পারেনি, এবং রেডস তাদের 10-গেম স্ট্রীকে সাতটি খেলায় দ্বিতীয়বার জিতেছে হোম, ব্রুয়ার্সের সাথে চার গেমের সিরিজের শেষ খেলাটি সংরক্ষণ করা।

অ্যালেক্সিস ডিয়াজ (2-5) জয় নিশ্চিত করার জন্য একটি নিখুঁত 11 তম পিচ করেছিলেন, যখন ব্রেন্ট সুটার তিনটি নিখুঁত ইনিংস পিচ করতে আহত তালিকা থেকে ফিরে আসেন।

উইলসন (5-4) সপ্তম ইনিংসে জ্যাম থেকে বেরিয়ে এসে 11তম ইনিংসে পরাজয়ের আগে একটি নিখুঁত অষ্টম এবং নবম পিচ করেছিলেন, তার কাজের পঞ্চম ইনিংস।

মিলওয়াকির উইলি অ্যাডামস, যিনি সপ্তাহান্তে দুটি খেলায় তার চতুর্থ হোম রানের সাথে একটি দুর্দান্ত উইকএন্ড সিরিজ ক্যাপ করেছেন, তৃতীয় বেসে নির্ণায়ক রান দিয়ে ডিয়াজের বিরুদ্ধে বিজয়ী হয়েছেন।

ব্রুয়ার্স রেডস থেকে 13 টির মধ্যে 9টি জিতে সিজন সিরিজ শেষ করেছে।

10-এ একজন আউট এবং তৃতীয় বেসে ব্রুয়ার্স ফ্রি রানার অ্যান্ড্রু মনাস্টেরিও, ভারত ব্রাইস তুরাং-এর ব্যাট থেকে একটি উঁচু-উড়ন্ত গ্রাউন্ড বল ধরে এবং মোনাস্টেরিওকে পাওয়ার জন্য স্ট্রাইক ছুড়ে দেয়।

বাঁ-হাতি ব্র্যান্ডন উইলিয়ামসন 60-দিনের আহত তালিকা থেকে সক্রিয় হয়েছিলেন এবং প্রথম পাঁচ মাস বাম কাঁধ থেকে সেরে ওঠার পর মৌসুমের প্রথম শুরু করেছিলেন। উইলিয়ামসনের ছোটখাট লিগ পুনর্বাসন মরসুমটি সিনসিনাটির ইনজুরি-ক্ষয়প্রাপ্ত রোটেশনে রবিবার শুরু করার অনুমতি দেওয়ার জন্য ছোট করা হয়েছিল।

তৃতীয় ইনিংসে প্রথম রান তোলে মিলওয়াকি। জোই অরটিজ, তুরাং এবং জ্যাকসন চৌরিওর এক-আউট সিঙ্গেল বেস লোড করার জন্য, ব্লেক পারকিন্স অরটিজকে গোল করার জন্য কেন্দ্রে একটি বলি ফ্লাই দিয়ে অনুসরণ করেন।

চতুর্থটিতে, অ্যাডামস একটি একক শট মারেন যেটি কেন্দ্রে টিজে ফ্রিডলের নাগালের বাইরে চলে গিয়েছিল, এটি তার 28 তম মৌসুমে, খেলাটি 2-2-এ সমতায় ছিল।

উইলিয়ামসন এক ব্যাটার পরে অবসর নেন, চারটি হিটে মাত্র দুই রানের অনুমতি দেন, পাঁচটি স্ট্রাইক আউট করেন এবং বল প্রতি কোনো বেস না দেন।

পঞ্চমটিতে তুরাংয়ের আরবিআই সিঙ্গেল মিলওয়াকিকে ৩-২ এগিয়ে দেয়, তারপর ইনিংসের নীচে ফ্রিডলের বলি ফ্লাই স্কোর বেঁধে দেয়।

রেডস দ্বিতীয় পিরিয়ডের প্রথম দিকে 2-0 এর লিড নিয়েছিল যখন জ্যাক ফ্রেলি প্রথম পিচে তার চতুর্থ হোম রানের সাথে ওপেন করেছিল যে সে আহত তালিকা থেকে বেরিয়ে আসার মুখোমুখি হয়েছিল, স্টার্টার থেকে একটি ভাঙা পিচের গভীরে ডানদিকে স্ট্যান্ডে একটি ড্যাশ। মিলওয়াকি, টোবিয়াস মায়ার্স।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি মাইল আইল্যান্ড (টিএমআই) এ পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র থেকে চলমান পাওয়ার লাইনের...

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। স্টিভেন আইসম্যান, একজন হেজ ফান্ড ম্যানেজার...

Related Articles

নেট সাইন ইন জি কিলিয়ান হেইস, এফ টাইরেস মার্টিন

জানুয়ারী 20, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; লিটল সিজারস এরেনায় প্রথমার্ধে মিলওয়াকি...

লিওনেল মেসি, ইন্টার মিয়ামি পরিদর্শন এনওয়াইসিএফসি-তে

সেপ্টেম্বর 18, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টার মিয়ামি সিএফ স্ট্রাইকার লিওনেল...

Braves আহত তালিকা থেকে 2B Ozzie Albies পুনঃস্থাপন

জুলাই 21, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের দ্বিতীয় বেসম্যান ওজি...

Ravens RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশন স্বাক্ষর করেছে

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...