Home খেলাধুলা ট্রিপল-এ থেকে অবনমনের পর ফেরেশতারা এলএইচপি রিড ডেটমারকে ফিরিয়ে দেয়
খেলাধুলা

ট্রিপল-এ থেকে অবনমনের পর ফেরেশতারা এলএইচপি রিড ডেটমারকে ফিরিয়ে দেয়

Share
Share

MLB: লস এঞ্জেলেস এঞ্জেলসে সেন্ট লুই কার্ডিনালস14 মে, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যাঞ্জেল স্টেডিয়ামে সেন্ট লুইস কার্ডিনালসের বিপক্ষে দ্বিতীয় ইনিংসে লস অ্যাঞ্জেলসের পিচার রিড ডেটমারস (৪৮) পিচ। বাধ্যতামূলক ক্রেডিট: কিরবি লি-ইউএসএ টুডে স্পোর্টস

লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলস রবিবার তাদের প্রসারিত তালিকায় বাম-হাতি রিড ডেটমারদের ফিরিয়ে আনে, যখন ইনফিল্ডার চার্লস লেব্লাঙ্ককেও ডাকা হয়েছিল।

রবিবার থেকে শুরু হওয়া নিয়মিত মরসুমের বাকি অংশের জন্য প্রধান লিগের রোস্টার দুটি খেলোয়াড়ের সাথে প্রসারিত করা যেতে পারে।

Detmers, 25, 12 স্টার্টে 6.14 ERA সহ 3-6 সিজন খোলার পরে জুন মাসে ট্রিপল-এ সল্টলেকে পাঠানো হয়েছিল। প্রাক্তন প্রথম রাউন্ডের ড্রাফ্ট পিক তার 11 তম কেরিয়ারের শুরুতে 2022 সালের মে মাসে টাম্পা বে রে-এর বিরুদ্ধে নো-হিটার ছুড়ে দিয়েছিল।

সল্টলেকে তার অবনমনের পরে ধীরগতির শুরুর পরে, ডেটমারস তার শেষ তিনটি শুরুতে 29টি স্ট্রাইকআউট সহ মাত্র তিনটি অর্জিত রানের অনুমতি দিয়েছেন।

ম্যানেজার রন ওয়াশিন্টনের মতে অ্যাঞ্জেলস ছয়-জনের ঘূর্ণন নিয়ে এগিয়ে যাওয়ার আশা করা হচ্ছে, ডেটমারস সম্ভবত লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে একটি হোম খেলায় মঙ্গলবার পিচ করবে। চারটি প্রধান লিগ মৌসুমে, 70 শুরুতে 4.68 ERA সহ Detmers 15-25।

অ্যাঞ্জেলস বাম-হাতি স্যাম আলদেঘেরি শুক্রবার তার প্রধান লিগ অভিষেক শুরু করেছিল, যখন তাদের শীর্ষ পিচিং সম্ভাবনা, আরএইচপি ক্যাডেন ডানা, রবিবার তার প্রধান লিগ অভিষেক শুরু করার কথা ছিল।

28 বছর বয়সী লেব্লাঙ্ক, এই মরসুমের শুরুতে এঞ্জেলসের সাথে দুটি গেমে 6-এর জন্য 1-এ গিয়েছিল এবং 2022 সালে মিয়ামি মার্লিন্সের সাথে 48টি খেলা সহ চারটি হোম রান এবং 11টি আরবিআই সহ 259 ব্যাটিং গড়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডেভিড ল্যামি সাবস্ট্যাক ব্লগ পোস্টে কূটনৈতিক ত্রুটির জন্য অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। আজারবাইজান ককেশাসের বিতর্কিত অঞ্চল নাগর্নো-কারাবাখকে “মুক্ত”...

নেট সাইন ইন জি কিলিয়ান হেইস, এফ টাইরেস মার্টিন

জানুয়ারী 20, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; লিটল সিজারস এরেনায় প্রথমার্ধে মিলওয়াকি বাকস গার্ড ড্যামিয়ান লিলার্ড (0) এর দ্বারা ডিট্রয়েট পিস্টনস গার্ড কিলিয়ান...

Related Articles

76ers জোয়েল এমবিডের সাথে তিন বছরের, $193 মিলিয়ন চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করেছে

2 মে, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়েলস ফার্গো সেন্টারে 2024 এনবিএ...

রিপোর্ট: ডেভিলস এবং ডসন মার্সার 3 বছরের চুক্তিতে সম্মত

13 এপ্রিল, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ জার্সি ডেভিলস সেন্টার ডসন...

ম্যাক্স ভার্স্টাপেন, F1 তারকা, শপথের জন্য শাস্তিপ্রাপ্ত

জুন 8, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; রেড বুল রেসিং ড্রাইভার ম্যাক্স ভার্স্টাপেন...

Raptors’ ব্রুস ব্রাউন হাঁটু অস্ত্রোপচার করা হয়

এপ্রিল 7, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; Toronto Raptors পয়েন্ট গার্ড ব্রুস ব্রাউন...