Home বিনোদন জনি গউড্রেউ এর স্ত্রী মেরেডিথ এনএইচএল তারকা এবং তার ভাইকে মনে রেখেছেন
বিনোদন

জনি গউড্রেউ এর স্ত্রী মেরেডিথ এনএইচএল তারকা এবং তার ভাইকে মনে রেখেছেন

Share
Share

মেরেডিথ গাউড্রো তার স্বামী জনি এবং তার ভাইকে প্রতিশ্রুতি দিয়েছেন যে তিনি তার গর্ভবতী বোনের যত্ন নেবেন

ম্যাটি গউড্রেউ, জনি গউড্রেউ, নোয়া গউড্রেউ, মেরেডিথ গউড্রেউ এবং ম্যাডেলিন গউড্রেউ। Madeline Gaudreau/Instagram এর সৌজন্যে

মেরেডিথ গউড্রেউ আমি কখনই ভুলব না তার প্রয়াত স্বামী, জনি গাউড্রেউএবং সঙ্গে তার বিশেষ ভ্রাতৃত্ব বন্ধন ম্যাথিউ গউড্রিউ.

“জন এবং ম্যাটি। আপনি একটি নাম ছাড়া অন্য নাম শুনতে না. সবসময় পাশে। এমনকি বড় গোষ্ঠীতেও, আপনি তাদের দুর্দান্ত খুঁজে পেতে পারেন,” মেরেডিথ লিখেছেন ইনস্টাগ্রাম শনিবার, 31শে আগস্ট। “(ম্যাট ছিলেন) জনের ছোট ভাই, কিন্তু (জনি) ম্যাটির দিকে তাকিয়েছিলেন এবং তাকে সবকিছুতে বিশ্বাস করেছিলেন। এবং ম্যাটি সর্বদা সেখানে ছিল। বিরোধী ব্যক্তিত্ব থাকা সত্ত্বেও সেরা বন্ধু এবং একে অপরের সবচেয়ে বড় ভক্ত।”

তিনি অব্যাহত রেখেছিলেন: “আমি সহ সবাই তাদের আশেপাশে থাকতে চেয়েছিল। আমি বসে বসে দেখব যে জন সত্যিকারের তার ভাইয়ের সাথে তার সময়কে ভালবাসে। ম্যাটি, আমাদের বাচ্চাদের আপনার নিজের মতো করে ভালবাসার জন্য এবং এমন একজন আশ্চর্যজনক চাচা এবং গডফাদার হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি যখন ট্রিপের খালা হব তখন আমি সম্মান ফিরিয়ে দেওয়ার জন্য অপেক্ষা করতে পারি না।”

জনি, কলম্বাস ব্লু জ্যাকেটের হকি খেলোয়াড় এবং ম্যাথিউ ২৯ আগস্ট বৃহস্পতিবার মারা যাননিউ জার্সিতে তাদের বাইক চালানোর সময় একজন মাতাল চালকের দ্বারা আঘাতের পর তারা। তাদের বয়স ছিল যথাক্রমে 31 এবং 29 বছর। গৌদ্রেউ ভাইরা তাদের বাবা-মা, বোন, স্ত্রী ও সন্তানদের রেখে গেছেন। (জনি এবং মেরেডিথ নোয়া এবং শিশু জনি ভাগ করেছেন, যখন ম্যাথিউ এবং তার স্ত্রী মাদালেনা গাউড্রেউ তাদের প্রথম সন্তানের অপেক্ষায় ছিল।)

জনি গাউড্রেউ এবং তার স্ত্রী মেরেডিথের সম্পর্কের টাইমলাইন

সম্পর্কিত: প্রয়াত এনএইচএল তারকা জনি গৌড্রিউ এবং স্ত্রী মেরেডিথের সম্পর্কের সময়রেখা

মেরেডিথ গউড্রেউ/ইনস্টাগ্রামের সৌজন্যে জনি গউড্রেউ এবং তার স্ত্রী, মেরেডিথ গউড্রেউ, তার অকাল মৃত্যুর আগে তিন বছর বিয়ে করেছিলেন। কলম্বাস ব্লু জ্যাকেটের হয়ে খেলার সময় মেরেডিথ বরফে জনির #1 ভক্ত ছিলেন। “আজ রাতে মরসুমের শেষ খেলা 🥲। আমি আমাদের লোকটিকে খুব ভালোবাসি 💙❤️”, তিনি ইনস্টাগ্রামের মাধ্যমে লিখেছেন (…)

“আমি মনে করি না জন আপনাকে ছাড়া একটি দিন বাঁচতে পারে, তাই আপনি স্বর্গে একসাথে আছেন জেনে আমি সান্ত্বনা পেয়েছি,” মেরেডিথ উপসংহারে বলেছিলেন। “আপনি সবসময় হিসাবে জন দেখাশোনা চালিয়ে যান দয়া করে. আমি Madeline এবং Tripp আছে 🤍. আমরা তোমাকে অনেক ভালোবাসি।”

মেরেডিথ দুই ভাইয়ের একটি সিরিজের ছবি শেয়ার করেছেন, তার এক বোনকেও আবার পোস্ট করেছেন লিলি মরিস‘ ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রদ্ধা।

“আমার প্রিয় স্মৃতিগুলির মধ্যে একটি (হলো) জন তার নিজের ব্যাচেলর পার্টি থেকে লুকিয়ে থাকা এবং মেরেডিথের সাথে থাকার জন্য আমার বাবা-মায়ের বাড়িতে উপস্থিত হওয়া,” মরিস লিখেছেন, দম্পতির 2021 বিবাহের কথা উল্লেখ করে “সে কতটা ভালবাসে তার একটু আভাস আমার বোন।”

মেরেডিথ, পরিবর্তে, জনি “এটি তিনটি ভিন্ন বার করেছেন” প্রকাশ করে প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

মেরেডিথ গাউড্রো তার স্বামী জনি এবং তার ভাইকে প্রতিশ্রুতি দিয়েছেন যে তিনি তার গর্ভবতী বোনের যত্ন নেবেন
মেরেডিথ গাউড্রেউ/ইনস্টাগ্রামের সৌজন্যে

মেরেডিথের শ্যালিকা ম্যাডেলিনও সোশ্যাল মিডিয়ায় সম্মানের মিষ্টি প্রতিক্রিয়া জানিয়েছেন।

“আমি এটা ভালোবাসি🤍🤍 ম্যাটি জনকে ঠিক একই রকম পছন্দ করতেন,” ইনস্টাগ্রামে মন্তব্যের মাধ্যমে ম্যাডেলিন লিখেছেন। “আমি তোমাকে পেয়েছি, নোয়া এবং জনি 🤍🤍

কয়েক ঘন্টা আগে, ম্যাডেলিন তার স্বামীর মৃত্যুর বিষয়ে তার নীরবতা ভেঙেছিলেন।

“আমার কোন শব্দ নেই। আমি শুধু তোমাকে মিস করছি। আমি জানি না তোমাকে ছাড়া আমার জীবন কেমন, “সে তিনি লিখেছেন শনিবার “আমি কখনও এই ধরনের ব্যথা অনুভব করিনি। আমি অনেক ধন্য যে তুমি আমাকে তোমার স্ত্রী হিসেবে বেছে নিয়েছ…আমাকে ভালবাসতে। আপনি আমার সম্পর্কে সেরা জিনিস. আমি জানি তুমি নিচের দিকে তাকাচ্ছ যতটা কষ্টে আমি উপরে তাকাচ্ছি। আমি আপনার এবং আমাদের ছেলের জন্য চালিয়ে যাব। আমি তোমাকে অনেক ভালোবাসি, ম্যাথু।”

মেডেলিন এবং ম্যাথিউ জুনে ঘোষণা করেছিলেন যে ডিসেম্বরে তাদের প্রথম সন্তানের জন্ম হবে।

“গর্বিত বাবা। ম্যাটি বাবা হওয়ার জন্য অপেক্ষা করতে পারেনি, “ম্যাডলিন ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে স্মরণ করেছেন, লিঙ্গের ছবিগুলি ভাগ করে উদযাপন প্রকাশ করে। “তিনি কখনই অ্যাপয়েন্টমেন্ট মিস করেননি। আপনি আমাদের ছেলের মাধ্যমে বেঁচে থাকার জন্য আমি অপেক্ষা করতে পারি না।”

একটি GoFundMe মেডলিনকে চিকিৎসা ও অন্ত্যেষ্টিক্রিয়ার খরচ কভার করতে সাহায্য করার জন্য সেট আপ করা হয়েছিল ইতিমধ্যেই $320,000 এর উপরে উঠেছে.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি মামলা খারিজ করার বিষয়টি পুনর্বিবেচনা না করার জন্য আদালতকে অনুরোধ করছে…...

হ্যারডস আল ফায়েদের অভিযোগে ‘ব্যর্থতার’ অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। হ্যারডসকে ধর্ষণ সহ লন্ডন ডিপার্টমেন্ট স্টোরের...

Related Articles

বিকিনি পরা মেয়েরা সিঁড়ি বেয়ে উঠছে… তাড়াতাড়ি উপরে যাও!

এই আরোহণকারী শিশুরা সিঁড়িতে আরোহণ করছে এবং তারা আরও খারাপ দেখতে পারছে...

জেলেনস্কি যুদ্ধ শেষ করার জন্য নিরাপত্তা গ্যারান্টির জন্য বিডেনকে চাপ দেবেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

তারা এবং scars – আপনি বিচারক হতে

ডিডির গ্রেপ্তার করা সর্বকালের অনুগ্রহ থেকে সবচেয়ে বড় পতনগুলির মধ্যে একটি, এবং...

ব্রিটেন এবং জার্মানি ভিন্নভাবে ব্যর্থ হচ্ছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...