Home বিনোদন ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার: অ্যাডাম অ্যাটাকস
বিনোদন

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার: অ্যাডাম অ্যাটাকস

Share
Share

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার শো অ্যাডাম নিউম্যান 2-6 সেপ্টেম্বর, 2024 এর সপ্তাহে অস্ত্র হাতে উঠে কাউকে দোষারোপ করা।

এদিকে, কেউ মরিয়া হয়ে ক্ষমা চায় যখন অন্য কেউ তাদের অন্ধকার দিক পরিদর্শন করে। Y&R. CBS সিরিজের সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লার: অ্যাডাম নিউম্যান সবকিছুর জন্য চেলসিকে দায়ী করেন

এই সপ্তাহে, মধ্যে Y&R, চেলসি লসনের সাথে মেজাজ হারিয়ে ফেলেন অ্যাডাম নিউম্যান। তিনি রাগান্বিত কারণ তিনি বিলি অ্যাবটকে বলেছিলেন যে তারা একসাথে ঘুমিয়েছে। সে তার বান্ধবী স্যালি স্পেকট্রাকে জানতে চায়নি।

যাইহোক, এটি অসম্ভব হয়ে ওঠে যখন বিলি মাতাল রাগে তার অ্যাপার্টমেন্টে প্রবেশ করে। এরপর সত্য বলা ছাড়া আদমের আর কোনো উপায় ছিল না।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: অ্যাডাম নিউম্যান (মার্ক গ্রসম্যান)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: অ্যাডাম নিউম্যান (মার্ক গ্রসম্যান)
Y&R | সিবিএস

এখন অ্যাডাম খুব ভালভাবে স্যালিকে চিরতরে হারাতে পারে তরুণ এবং অস্থির. এবং, অবশ্যই, তিনি চেলসিকে দায়ী করছেন। এই সপ্তাহে, পার্কে, তারা একা একটি মুহূর্ত আছে এবং সে তার মুখোমুখি হয়।

অবশ্যই, তিনি তার স্বীকারোক্তির সিদ্ধান্তকে রক্ষা করেছেন কারণ সত্য অবশেষে একদিন বেরিয়ে আসবে। কিন্তু অ্যাডাম দেখতে পাচ্ছেন যে তিনি স্যালিকে হারিয়েছেন এবং শীঘ্রই নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

Y&R সাপ্তাহিক স্পয়লার: চেলসি ক্ষমার জন্য মরিয়া

যদিও অ্যাডাম নিউম্যান (মার্ক গ্রসম্যান) সমস্ত দোষ চাপিয়েছেন চেলসি লসন (মেলিসা ক্লেয়ার ইগান), তিনি ক্ষমার আশা করেন। অবশ্যই অ্যাডামের কাছ থেকে নয়, তবে তার প্রেমিক বিলি অ্যাবট (জেসন থম্পসন) থেকে।

এবং এছাড়াও, সে সম্ভবত আশা করে স্যালি স্পেকটার (কোর্টনি হোপ) তাকে ক্ষমা করবে, তবে, এটা সম্ভব নয়। এই সপ্তাহে, তারা পার্কে মুখোমুখি হয় এবং উভয়েই তাদের মনের কথা বলে। স্যালি হয়তো চেলসিকে ক্ষমা করতে পারবেন না তরুণ এবং অস্থির.

যাইহোক, তিনি স্বীকার করেছেন যে তিনি তাকে ঘৃণা করেন না। এবং একমাত্র কারণ তিনি এটিকে ঘৃণা করেন না কারণ তিনি স্বীকার করেছিলেন যখন অ্যাডাম তার মুখে মিথ্যা বলেছিল। অধিকন্তু, চেলসির সাথে তার কথোপকথন তাকে সিদ্ধান্ত নিতে বাধ্য করে।

আদমের সাথে তার সম্পর্ক তার বিশ্বাসঘাতকতা থেকে বাঁচতে পারে এমন কোন উপায় নেই। সে সম্পর্কে, ভিক্টর নিউম্যান (এরিক ব্রেডেন) মুখ নেট হেস্টিংস (শন ডমিনিক)। উপরন্তু, লিলি উইন্টারস (ক্রিস্টেল খলিল) বিলির সাথে মারামারি করে। তিনি পরে ভিক্টরের কাছে যান এবং বিলিকে ধ্বংস করার জন্য তাকে বোর্ডে নিয়ে যান।

এছাড়াও, নিকি নিউম্যান (মেলোডি টমাস স্কট) বিলি সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্যে হোঁচট খায় এবং সে ভিক্টরকে বলে। পরে, লিলি খারাপ খবর দেয় জ্যাক অ্যাবট (পিটার বার্গম্যান)। উপরন্তু, চ্যান্সেলর (কনার ফ্লয়েড) বিলিকে বলে যে তিনি নিশ্চিত নন যে তিনি সেখানে থাকবেন কিনা অ্যাবট-চ্যান্সেলর.

তরুণ এবং অস্থির সাপ্তাহিক স্পয়লার: শ্যারন উদ্বিগ্ন নিক

অন্যত্র, মধ্যে Y&R, নিক নিউ ম্যান (Joshua Morrow) যত্ন করে শ্যারন নিউ ম্যান (শ্যারন কেস) পরে সে তাকে প্রতিশ্রুতি দেয়। স্পয়লাররা পরামর্শ দেয় যে সে তার মেয়ের গাড়ি দুর্ঘটনার প্রতিশোধ চায়, বিশ্বাস নিউম্যান (রেলিন কাস্টার), ছিলেন।

এবং ক্যামেরন কার্স্টেন (লিন্ডেন অ্যাশবি) তার মাথায় রয়েছে, তাকে প্রতিটি পদক্ষেপে অনুরোধ করছে। পরে, নিক তার বাবা-মা ভিক্টর এবং নিকির কাছে নির্দেশনার জন্য ফিরে আসে – সম্ভবত শ্যারন সম্পর্কে। উপরন্তু, মধ্যে তরুণ এবং অস্থির, ফিলিস সামারস (মিশেল স্ট্যাফোর্ড) বিশ্বাসের সাথে কথা বলে।

সে সম্পর্কে, ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদি) এবং হেদার স্টিভেনস (Vail Bloom) একটি বিশাল চ্যালেঞ্জের মুখোমুখি লুসি রোমালোত্তি (লিলি ব্রুকস ও’ব্রায়েন্ট)। কিন্তু ড্যানিয়েল তার সাথে পেতে কঠিন খেলে। উপরন্তু, কাইল অ্যাবট (মাইকেল মেলর) পর্যন্ত খোলে ক্লেয়ার হাওয়ার্ড নিউম্যান (হ্যালি ইরিন)।

তারপর, ডায়ান জেনকিন্স (সুসান ওয়াল্টারস) কাইলের সাথে জিনিসগুলি জোড়া লাগানোর জন্য আবার চেষ্টা করে। Y&R দৈনিক স্পয়লার প্রতিশ্রুতি ক্ষোভ এবং নাটক এই সপ্তাহে. অ্যাডাম নিউম্যান সিবিএস সোপ অপেরার গভীর প্রান্তে যেতে দেখতে দেখতে থাকুন।

সব সর্বশেষ খবর পান তরুণ এবং অস্থির স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ পিচার রিচার্ড ফিটস (80) ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে তৃতীয়...

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

Related Articles

মারাত্মক ডেট্রয়েট লায়ন্স টেলগেট শুটিং ভিডিওতে ধারণ করা হয়েছে

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZSports.com রবিবার বিকেলে ডেট্রয়েট লায়ন্স পার্টিতে গুলি চালানোর...

ইসরাইল বৈরুতে হামলায় অভিজাত হিজবুল্লাহ কমান্ডারদের হত্যা করেছে, আইডিএফ বলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সন্দেহভাজন দুই ব্যক্তি নিউইয়র্ক সাবওয়ে গাড়িতে ঢুকে ছিনতাই ও মারধর করে

ভিডিও কন্টেন্ট প্লে করুন দুই জনের বিরুদ্ধে একটি ভূগর্ভস্থ গাড়ি চালানোর অভিযোগ...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...