Home বিনোদন সাহসী এবং সুন্দর: লুনার রাজত্ব একটি চিৎকার থামাতে আসে – ফলআউট ভয়ানক
বিনোদন

সাহসী এবং সুন্দর: লুনার রাজত্ব একটি চিৎকার থামাতে আসে – ফলআউট ভয়ানক

Share
Share

সাহসী এবং সুন্দর spoilers আছে মুন নোজাওয়া পরের সপ্তাহে আতঙ্কের মধ্যে যখন সে পরিকল্পনা করেছিল সব কিছুই সিবিএস সাবানে তার চারপাশে ভেঙে পড়ে। তার আশেপাশের লোকদের জন্য এর পরিণতি ভয়ানক — সে যা করেছে তা আবিষ্কার করার ধাক্কা এবং বেদনা তার বৃত্তের সবাইকে কঠিনভাবে আঘাত করে।

সাহসী এবং সুন্দর স্পয়লার: লুনা নোজাওয়া বিলাসিতাকে ভিজিয়ে দেয়

মুন নোজাওয়া (লিসা ইয়ামাদা) সবাইকে বোকা বানিয়েছেতার মা থেকে বিল স্পেনসার। কিন্তু ফিন এবং স্টেফির একটি যাদুকরী নিয়তি আছে এবং কিছু তাদের আকর্ষণ করে জন ফিনেগান (Tanner Novlan) তার স্ত্রীর কাছে।

ফিন লুনাকে ভিতরে দেখেছিল বিল স্পেন্সারএর (ডন ডায়মন্ট) সম্পত্তি গত সপ্তাহে। শেষবারের মতো কেউ দেখেছে স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) বিলের বাড়িতে ছিলেন। তাই ফিন তার অনুসন্ধান শুরু করতে সেখানে গিয়েছিলেন। কিন্তু তিনি যা দেখেছিলেন তা তাকে হতবাক করেছিল।

সাহসী এবং সুন্দর লুনার প্রতি ফিনের প্রতিক্রিয়া হাইলাইট করেছেন, যিনি প্রকাশনা মোগলের সম্পত্তির চারপাশে এমনভাবে ঘুরছিলেন যেন কিছুই ঘটেনি। এবং তিনি বাড়িতে খুব অনুভব.

স্পয়লার ফর দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)স্পয়লার ফর দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)
হোটেল | সিবিএস

ফিন ভেবেছিলেন লুনা তার মায়ের সাথে জেলের আড়ালে দুঃখ ও ধ্বংসের জগতে থাকবে। কিন্তু, না, পরিবর্তে, সে তার চারপাশে বিলাসিতা করছিল।

তাই ফিনের কাছে এটা ঠিক মনে হয় না, এবং সাহসী এবং সুন্দর স্পয়লার পরের সপ্তাহে তাকে তার মায়ের কাছে তার উদ্বেগ নিয়ে যেতে বলুন।

B&B স্পয়লার: লুনার অ্যাপার্টমেন্ট থেকে বেদনাদায়ক চিৎকার আসে

সাহসী এবং সুন্দর স্পয়লাররা পরামর্শ দেয় যে ফিন হলেন নায়ক যিনি আবার স্টেফিতে ফিরে যাওয়ার পথ খুঁজে পান। আপনি কি ভাবতে পারেন তার স্ত্রীকে খাঁচায় বন্দী দেখে তার কেমন লাগবে?

কিন্তু স্টেফির রক্ত-দধির চিৎকার সম্ভবত সে কম্পাউন্ডে আসার পর প্রথম শুনতে পায়। ফিন আসার আগেই লুনা উন্মত্ত হয়ে ওঠে। হোটেল স্পয়লাররা বলে যে ফিন তাকে বলে যে সে তার পথে আছে, যা তার আতঙ্কিত হয়ে যায়।

তিনি ড পপি নোজাওয়া (রোমি পার্ক) যে সে অ্যাপার্টমেন্টটি চেক করবে যে কোনো ক্লু কিলার রেখে গেছে। কিন্তু ফিন ড লি ফিনেগান (নাওমি মাতসুদা) যে তিনি ভেবেছিলেন লুনা কোনওভাবে স্টেফির অন্তর্ধানের পিছনে ছিলেন। তাই তার চাচাতো ভাই কি হতে পারে তা দেখার জন্য সেও সেখানে যেতে চাইবে, পরের সপ্তাহে সাহসী এবং সুন্দর.

কিভাবে উদ্ধার করা হয় একটি ফাঁকা ক্যানভাস. লুনা নোজাওয়া ফিনকে হত্যা করার চেষ্টা করতে পারে, অথবা এই চিন্তিত স্বামী স্টেফিকে খুঁজে পেতে পারে, তাই লুনা তাদের উভয়কে উড়িয়ে দেওয়ার চেষ্টা করতে পারে। কিন্তু তারা সম্ভবত বেঁচে আছে।

সর্বোপরি, কমপ্লেক্সটি সম্ভবত ভেঙে ফেলার জন্য নির্ধারিত রয়েছে। কিন্তু যখন ধুলো স্থির হয়ে যায়, লুনা নোজাওয়া তার জেগে অবিশ্বাসে চূর্ণবিচূর্ণ চোয়াল ফেলে দেয়।

B&B স্পয়লার: পপি নোজাওয়া থেকে বিল স্পেন্সার পর্যন্ত – ধ্বংসাত্মক হিট

সাহসী এবং সুন্দর স্পয়লার পরামর্শ দেয় যে পপি তার মেয়ের ক্রিয়াকলাপের ধ্বংসলীলায় ভেঙে পড়ে। তার স্বাধীনতা অর্জন করা সত্ত্বেও, তিনি সম্ভবত এটি চালিয়ে যাওয়া কঠিন বলে মনে করেন। সব পরে, লুনা Nozawa তার সমগ্র জীবন, তাই এই মহিলা সর্পিল আবদ্ধ হয়.

তারপরে বিল আছে, যেও কিছুটা ধ্বংস বোধ করবে। কিন্তু পপির দ্বারা প্রতারিত এবং সন্দেহ করার জন্য তিনি অনুতপ্ত এবং রাগান্বিত বোধ করতে আরও ঝুঁকতে পারেন।

এই জন্য তিক্ত হতে হবে কেটি লোগান (হিদার টম)। পুরো সময়টা সে ভেবেছিল যে এটা পপি, যদিও সেও বিশ্বাস করেছিল লুনা সম্পর্কে অদ্ভুত কিছু আছে।

কিন্তু পপি নির্দোষ এবং সমর্থনের প্রয়োজনে, বিল তার বান্ধবীর সাথে ঘনিষ্ঠ হতে পারে। এটি কেটিকে একই জায়গায় ছেড়ে দেয়, বাইরের দিকে, সে যাকে ভালবাসে তার দিকে তাকায়।

আপনি কি জন্য পরিণতি কল্পনা করতে পারেন আরজে ফ্লোরেস্টাল (জোশুয়া হফম্যান) এবং তার পরিবার? লুনা নোজাওয়া একজন খুনি যে আবিষ্কার করার পরে, তারা সম্ভবত কৃতজ্ঞ যে RJ তার ক্রিয়াকলাপে হোঁচট খায়নি এবং তার শিকারে পরিণত হয় নি। কিন্তু সে যুবক এবং লুনা তার প্রথম প্রেম। তাই তিনি সম্ভবত এই থেকে একটি বড় আঘাত লাগে.

যখন সাহসী এবং সুন্দর স্পয়লার স্টেফি এবং ফিন এর কারণে শক্তিশালী হয়ে উঠলে, তাকে বিরক্তিকর মনে করতে হয় যে ফিনের পরিবার উভয় পক্ষের খুনিদের সাথে আসে। সৌভাগ্যবশত, তার জৈবিক মায়ের বিপরীতে, তিনি লি বা তার পরিবারের সাথে ডিএনএ ভাগ করেন না। তাই এটি আপনার সন্তানের জন্য ঘাতক জিনের ডবল ডোজ নয়।

এমনকি লেফটেন্যান্ট বেকারও মনে করতে পারেন যে এটি কখনই ঘটেনি। অথবা সম্ভবত লুনা নোজাওয়ার স্বীকারোক্তি সম্পর্কে তার সন্দেহ ছিল এবং এটি সর্বদা সন্দেহ করেছিল। আপনি এটিকে যেভাবে টুকরো টুকরো করে ফেলুন না কেন, লুনা নোজাওয়াকে যখন খুনি হিসেবে প্রকাশ করা হয়, তখন তার বৃত্তের লোকেরা পরের সপ্তাহের CBS সোপ অপেরায় ফরেস্টার ইন্টার্নের ভুল হয়ে যাওয়ার যন্ত্রণা অনুভব করে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিসি কফি শপের মালিক ভিডিওতে উবার ইটস চালকের বিরুদ্ধে বর্ণবাদী তাণ্ডব চালাচ্ছেন

ভিডিও কন্টেন্ট প্লে করুন ওয়াশিংটন, ডি.সি.-তে একজন কফি শপের মালিক একজন স্প্যানিশ-ভাষী উবার ইটস ড্রাইভারের বিরুদ্ধে বর্ণবাদী, অশ্লীল ভাষায় গালিগালাজ করেছেন যিনি পুরো...

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ করার সময় প্রয়াত ব্যবসায়ী মোহাম্মদ আল ফায়েদ দ্বারা যৌন নিপীড়নের শিকার...

Related Articles

ডিডি বিচারককে যৌন নিপীড়নের মামলা খারিজ করতে বলেছেন, সীমাবদ্ধতার সংবিধি উদ্ধৃত করেছেন

ডিডিযৌন অসদাচরণের অভিযোগের বিরুদ্ধে লড়াই করছে… তার মুখোমুখি হওয়া অনেক দেওয়ানী মামলার...

সিক্রেট সার্ভিস বলছে, ডোনাল্ড ট্রাম্পকে হত্যার চেষ্টার পর যুক্তরাষ্ট্র আরও বড় হুমকির মুখে পড়েছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...

ডিডি বাচ্চাদের সাথে কথা বলতে মরিয়া, তাদের সুস্থতা নিয়ে চিন্তিত

ডিডিএই মুহূর্তে ভালো জায়গায় নেই… একটি কুখ্যাত কঠিন কারাগারের স্পেশাল হাউজিং ইউনিটে...

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না…...