Home খেলাধুলা আরও দেরী-গেমের বীরত্বের পরে, ব্রিউয়াররা রেডসকে ঝাড়ু দিতে চায়
খেলাধুলা

আরও দেরী-গেমের বীরত্বের পরে, ব্রিউয়াররা রেডসকে ঝাড়ু দিতে চায়

Share
Share

সিন্ডিকেশন: দ্য এনকোয়ারারমিলওয়াকি ব্রুয়ার্সের আউটফিল্ডার জ্যাকসন চৌরিও (11) সিনসিনাটির গ্রেট আমেরিকান বল পার্কে শনিবার, 31 আগস্ট, 2024-এ সিনসিনাটি রেডসের উপর 9ম ইনিংসে হোম রানে আঘাত করার পর বেস চালাতে গিয়ে হাসছেন। ব্রুয়ার্স 5-4 ব্যবধানে জিতেছে।

দেরী ইনিংসে গেম-জয়ী হিট পাওয়ার ক্ষমতার জন্য মিলওয়াকি ব্রুয়ার্স প্রধান লিগে সর্বোচ্চ রেকর্ডের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে। শনিবার নবম ইনিংসে জ্যাকসন চৌরিওর টাইব্রেকিং হোম রান ছিল সবচেয়ে সাম্প্রতিক উদাহরণ।

আরেকটি দেরীতে জয়ের পর, ব্রিউয়াররা রবিবার বিকেলে সিরিজের ফাইনালের জন্য সিনসিনাটি রেডস পরিদর্শন করার সময় চার-গেমের সুইপ সম্পূর্ণ করতে পারে।

ন্যাশনাল লিগ সেন্ট্রাল জয়ের জন্য ব্রুয়ার্সের (80-56) ম্যাজিক সংখ্যা 16 আছে এবং চৌরিও জাস্টিন উইলসনের বিপক্ষে 5-4 জয়ে নবম ইনিংসে হোম রান করার পর মৌসুমের তাদের অষ্টম জয়ের অপেক্ষায় রয়েছে।

“সেই মুহুর্তে আমার মনের মধ্যে যা ছিল তা ছিল বেসে যাওয়ার উপায় খুঁজে বের করা, দলকে সাহায্য করার উপায় খুঁজে বের করা,” চৌরিও একজন অনুবাদকের মাধ্যমে বলেছিলেন যে মিলওয়াকি লস অ্যাঞ্জেলেস ডজার্স এবং ফিলাডেলফিয়া ফিলিসে পৌঁছানোর তৃতীয় দল হিসাবে যোগদান করার পরে। 80 জয়। “আমি এমন পরিস্থিতিতে থাকতে পছন্দ করি যেখানে আপনি দলকে জিততে সাহায্য করতে পারেন।”

শুক্রবার দুই-গেম দিবা-রাত্রির ডাবল সুইপ এবং শনিবার রোমাঞ্চকর জয়ের পর ব্রিউয়াররা তাদের টানা চতুর্থ জয়ী মরসুম নিশ্চিত করা থেকে দুই জয় দূরে।

উইলি অ্যাডামস তিন রানের হোম রান মারেন এবং চৌরিওর হোম রানের আগে গ্রাউন্ডআউটে স্কোর করেন মিলওয়াকিকে সপ্তম জয় এনে দেয় কারণ এটি আট ইনিংসের পর এটিকে বেঁধে রাখে এবং শেষ অ্যাট-ব্যাটে 16তম জয় পায়। অ্যাডামস তার শেষ 28 ম্যাচে 10 হোম রান করেছেন।

ব্রুয়ার্স ম্যানেজার প্যাট মারফি বলেন, “আমরা বলছি না যে আমরা অন্যান্য দলের চেয়ে বেশি প্রতিভাবান, আমরা প্রতি রাতে ভিন্ন কারো সাথে একটি উপায় খুঁজে বের করছি।” “আমরা প্রত্যেকের প্রতি আস্থাশীল।”

সামগ্রিকভাবে, রেডদের বিরুদ্ধে শেষ 50টি প্রতিযোগিতায় 37-13 রেকর্ড ছাড়াও, মিলওয়াকি শেষ 28টি গেমে 19-9 এবং শেষ 21টি রোড গেমে 15-6।

সিনসিনাটি (64-73) তার 10-গেমের হোম সিরিজে 1-5 এবং 14 আগস্টে সেন্ট লুইস কার্ডিনালদের বিরুদ্ধে 9-2 জয়ের পর একটি গেমে .500-এ পৌঁছে তার শেষ 16-এ 4-12।

শনিবার, স্পেন্সার স্টিয়ার একটি দুই রানের একক এবং আমেড রোজারিও একটি দুই রানের হোমার মারেন, কিন্তু রেডস স্কোরিং পজিশনে 10 রানারের মধ্যে 1 এবং সিরিজে স্কোরিং পজিশনে 19 রানারের মধ্যে 2।

রেডস ম্যানেজার ডেভিড বেল বলেছেন, “ব্রুয়াররা আজ রাতে তাদের যা করার ছিল তা করেছে, বড় নাটক, বড় সুইং এবং ভাল পিচিং।” “তারা ভালো।”

এলি দে লা ক্রুজ নবম ইনিংসে হাঁটতে হাঁটতে ড্র করেছিলেন কিন্তু তার আগের সাতটি খেলায় ব্যাট করার পর .355 (31-এর জন্য 11) ব্যাট করার পরে 0-4-এর জন্য ছিল।

টোবিয়াস মায়ার্স (6-5, 2.99 ইআরএ), যিনি 10 আগস্ট মিলওয়াকিতে রেডসের বিরুদ্ধে তার একমাত্র ক্যারিয়ারের শুরুতে তিন-হিট বলের 7 1/3 ইনিংস পিচ করেছিলেন, ব্রুয়ার্সে যান এবং একটি স্ট্রিক বন্ধ করতে দেখেন জয় ছাড়া সাত খেলা। পিটসবার্গ পাইরেটসের বিরুদ্ধে 10 জুলাই তার শেষ জয়ের পর থেকে, মায়ার্স 2.72 ইআরএ সহ 0-2 এবং সান ফ্রান্সিসকো জায়ান্টদের কাছে 5-4 হারে মঙ্গলবার কোন সিদ্ধান্তহীনতায় পাঁচ ইনিংসে তিন রানের অনুমতি দেয়।

রেডস সিরিজ ফাইনালের জন্য তাদের শুরুর পিচিং পরিকল্পনা ঘোষণা করেনি এবং টানা দ্বিতীয় খেলার জন্য একজন ওপেনার ব্যবহার করতে পারে। ফার্নান্দো ক্রুজ শনিবার খেলার সূচনা করেছিলেন দুটি স্কোরহীন ইনিংস পিচ করে এবং রেডরা আরও চারটি পিচার ব্যবহার করেছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সেলেনা গোমেজ বিদ্বেষীদেরকে ‘ফ*** বন্ধ’ করতে বলেছে প্রকাশ করার পরে যে তিনি সন্তান বহন করতে পারবেন না

ভিডিও সামগ্রী চালান সেলেনা গোমেজএটিকে কাঁচা এবং বাস্তব রাখছে, তার ব্যক্তিগত জীবন সম্পর্কে খোলার পরে বিদ্বেষীদের কাছে একটি বার্তা প্রদান করছে — সন্তান...

নাইকি প্রবীণ ইলিয়ট হিল কি “স্যুশ” বিপরীত করতে পারে?

নাইকির বর্তমান প্রধান নির্বাহী, জন ডোনাহো, একজন আইভি লীগ-শিক্ষিত প্রাক্তন প্রযুক্তি নির্বাহী এবং বেইন পরামর্শদাতা। যে লোকটি তার জায়গা নেবে, এলিয়ট হিল, একজন...

Related Articles

রিপোর্ট: টপ সিবি শ্যাভন রিভেল জুনিয়র এসিএল কে চিৎ করে সিজনের জন্য বাইরে

শনিবার, 2 সেপ্টেম্বর, 2023 মিশিগান স্টেডিয়ামে UM-এর 30-3 জয়ের দ্বিতীয়ার্ধে মিশিগান ওয়াইড...

জেরোড মায়ো: জ্যাকবি ব্রিসেট প্যাটস ‘কিউবি1′ যতক্ষণ না আমি বলি তিনি নন’

সেপ্টেম্বর 19, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস...

শাবক RHP হেইডেন ওয়েসনেস্কিকে সক্রিয় করে

2 জুলাই, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...

ঈগলদের চোখ এজে ব্রাউন এবং সিজে গার্ডনার-জনসন

16 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ঈগলের নিরাপত্তা সিজে গার্ডনার-জনসন...