Home খেলাধুলা ওয়াইল্ড-কার্ড আশা জীবিত, শাবক জাতীয়দের ঝাড়ু দিতে চায়
খেলাধুলা

ওয়াইল্ড-কার্ড আশা জীবিত, শাবক জাতীয়দের ঝাড়ু দিতে চায়

Share
Share

এমএলবি: ওয়াশিংটন ন্যাশনালসে শিকাগো শাবক31 আগস্ট, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ন্যাশনাল পার্কে সপ্তম ইনিংসের সময় চুরির বেস প্রচেষ্টার সময় দ্বিতীয় বেসে ওয়াশিংটন ন্যাশনালসের ডান ফিল্ডার ডিলান ক্রুস (3)কে ট্যাগ করেছে শিকাগো কাবস শর্টস্টপ ড্যানসবি সোয়ানসন (7)। বাধ্যতামূলক ক্রেডিট: রাফায়েল সুয়ানেস-ইউএসএ টুডে স্পোর্টস

সফরকারী শিকাগো শাবকরা রবিবার ওয়াশিংটন ন্যাশনালদের তিন-গেম সুইপ সম্পূর্ণ করার চেষ্টা করবে।

শনিবারের 5-3 জয়ের সাথে, শিকাগো (70-66) টানা পাঁচটি জিতেছে এবং ন্যাশনাল লিগে ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য লড়াইয়ে নামতে নয়টির মধ্যে আটটি জিতেছে। শাবক আগস্টে 18-8 ছিল এবং তৃতীয় ওয়াইল্ড-কার্ড স্পট থেকে চারটি গেম।

শিকাগোর ম্যানেজার ক্রেইগ কাউন্সেল বলেছেন, “আমরা নিজেদেরকে সেপ্টেম্বরে এমন গেম খেলার সুযোগ দিয়েছিলাম যেটি গণনা এবং অর্থের কিছু ছিল।” “এটি একটি খুব ভাল মাস ছিল এবং এটি আরেকটি মহান মাস হতে চলেছে।”

শাবক বাঁ-হাতি জর্ডান উইকস (1-2, 4.18 ইআরএ) ফাইনালে খেলার জন্য রকি বাঁ-হাতি মিচেল পার্কারের (7-8, 4.26 ইআরএ) বিরুদ্ধে খেলার কথা রয়েছে।

উইকস, যিনি আহত তালিকায় ছিলেন, ট্রিপল-এ আইওয়ার জন্য শুক্রবার স্টার্টার হিসাবে পুনর্বাসনের আশা করেছিলেন। তাকে স্ক্র্যাচ করা হয়েছে এবং পরিবর্তে রবিবার রোস্টারগুলি প্রসারিত হওয়ার সাথে সাথে জাতীয়দের বিরুদ্ধে শুরু হবে।

উইকস, 24, 14 জুন সেন্ট লুই কার্ডিনালসের বিপক্ষে 1 2/3 ইনিংস পরে একটি তির্যক আঘাতের সাথে খেলা ছেড়ে দেন।

জেমসন টেইলন (9-8, 3.85) শুরু করার জন্য নির্ধারিত ছিল, কিন্তু সম্ভবত শিকাগোতে পিটসবার্গ পাইরেটসের বিরুদ্ধে সিরিজের উদ্বোধনী ম্যাচে ফিরে আসবে।

পার্কার তার সাম্প্রতিক সূচনায় চারটি ইনিংস ছুড়ে দিয়েছেন, গত সোমবার নিউ ইয়র্ক ইয়াঙ্কিসের কাছে 5-2 হারে। পাঁচটি ফ্যান করার সময় তিনি পাঁচটি হিট এবং দুটি ওয়াকের উপর দুই রান সমর্পণ করেন।

শনিবার ন্যাশনালদের বিরুদ্ধে শাবকদের নেতৃত্ব দেওয়ার জন্য জাভিয়ের আসাদ ছয়টি ইনিংস খেলেন, এবং নিকো হোয়ারনার দুটি হিট এবং দুবার গোল করেন।

“আমি এই দলের স্থিতিস্থাপকতার জন্য গর্বিত এবং এটি একটি দীর্ঘ যাত্রা হয়েছে, এখানে সত্যিই ভাল বেসবল খেলছি, বিভিন্ন উপায়ে ঘনিষ্ঠ গেম জিতেছি,” হোয়ারনার বলেছিলেন। “এবং আমাদের আগামীকাল সুইপ করার সুযোগ আছে।”

ওয়াশিংটনের হয়ে আন্দ্রেস চ্যাপারো একটি হোম রান এবং জোসে তেনার তিনটি হিট ছিল।

ত্রুটিগুলি জাতীয়দের ধ্বংস করেছে (61-75)। দুটি ফিল্ডিং ত্রুটি এবং একটি অর্জিত রান ছাড়াও, বেসরানিং একটি সমস্যা ছিল। ওয়াশিংটন ষষ্ঠ ইনিংসে দুটি হিট পেয়েছিল, কিন্তু টেনা তার লিডঅফ সিঙ্গেলকে ডাবলে প্রসারিত করার চেষ্টা করছিল এবং সিজে আব্রামস এক আউটের সাথে সিঙ্গেল অফ করার পরে চুরি করতে গিয়ে ধরা পড়েন।

ম্যানেজার ডেভ মার্টিনেজ বলেন, “আমরা যেদিন ছয়টি ঘাঁটি চুরি করেছি সে দিনগুলো নিয়ে কেউ কথা বলে না। মনে হচ্ছে সবাই সেই দিনগুলোর কথা বলছে যেগুলো আমরা করিনি।” “আমি জানি এখানে ইদানীং 50-50 হয়েছে, কিন্তু আমরা আক্রমণাত্মকভাবে খেলতে যাচ্ছি। এভাবেই আমরা খেলব। কখনও কখনও আমরা সেই যুদ্ধে জিততে যাচ্ছি। কখনও কখনও আমরা সেই যুদ্ধে হারতে যাচ্ছি।”

ন্যাশনালসরা নবম ইনিংসে দুজন লোককে মাঠে নামায়, কিন্তু ওয়াশিংটন আট রানারকে বেস করে রেখে যাওয়ায় ডিলান ক্রুস এবং জেমস উড স্ট্রাইক আউট হয়ে যায়।

চারবার স্ট্রাইক আউট করার পর উড বলেন, “কিছু পিচ ছিল যা নেওয়ার জন্য আমি ভাল অনুভব করেছি, এবং আজ রাতে এমন অনেকগুলি পিচ ছিল যা আঘাত করার জন্য সত্যিই ভাল ছিল যেগুলি আমি আঘাত করিনি,” “শুধু এটি থেকে শিখুন, এবং আমি যখন আগামীকাল একটি ভাল পিচ পাব, আমি এটির জন্য প্রস্তুত থাকব।”

MLB.com এর মতে, ইনফিল্ডার/আউটফিল্ডার ড্যারেন বেকার হবেন ওয়াশিংটনের সেপ্টেম্বরের কল-আপগুলির মধ্যে একজন। প্রাক্তন ন্যাশনাল এবং কাবস ম্যানেজার ডাস্টি বেকারের ছেলে ড্যারেন, 25, ওয়াশিংটন 2021 খসড়ার 10 তম রাউন্ডে নির্বাচিত হয়েছিল।

তিনি ট্রিপল-এ রচেস্টারের সাথে 112টি খেলায় 20 ডাবল, দুটি ট্রিপল, 49টি আরবিআই, 70 রান এবং 38টি চুরির ঘাঁটি নিয়ে ব্যাটিং করছেন।

ডান-হাতি শন আর্মস্ট্রং (3-2, 4.85 ERA), শুক্রবার কার্ডিনালদের কাছ থেকে মওকুফ দাবি করেছেন, শিকাগোর সক্রিয় তালিকায় যোগ করা হয়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...