Home খেলাধুলা জিন ইয়ং কো এফএম চ্যাম্পিয়নশিপে দুই-স্ট্রোক লিড বজায় রেখেছে
খেলাধুলা

জিন ইয়ং কো এফএম চ্যাম্পিয়নশিপে দুই-স্ট্রোক লিড বজায় রেখেছে

Share
Share

LPGA: KPMG মহিলা PGA চ্যাম্পিয়নশিপ - ফাইনাল রাউন্ডজুন 23, 2024; সাম্মামিশ, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; জিন ইয়ং কো কেপিএমজি মহিলা পিজিএ চ্যাম্পিয়নশিপ গল্ফ টুর্নামেন্টের ফাইনাল রাউন্ডের সময় ফেয়ারওয়ে থেকে গর্ত দুই থেকে আঘাত করে। বাধ্যতামূলক ক্রেডিট: স্টিভেন বিসিগ-ইউএসএ টুডে স্পোর্টস

জিন ইয়ং কো শনিবার ম্যাসাচুসেটসের নরটনে টিপিসি বোস্টনে উদ্বোধনী এফএম চ্যাম্পিয়নশিপে তিন রাউন্ডের পর দুই-স্ট্রোকে লিড নিতে 5-আন্ডার-পার 67 শট করেন।

দক্ষিণ কোরিয়ানরা প্রথম দুটি হোলে বার্ডিজ দিয়ে দিন শেষ করেছে এবং শেষ দুটি হোলে এবং এমনকি একটি একক বোগির বিরুদ্ধে আরও দুটি করে 11 আন্ডার পারের নিয়ন্ত্রণ নিতে, রবিবার ফাইনাল রাউন্ডে পৌঁছেছে।

“আমি এই সপ্তাহে বোস্টনে কিছু ভাল গল্ফ করতে চেয়েছিলাম,” কো বলেছেন। “আমি বলতে চাচ্ছি, সেখানে প্রচুর কোরিয়ান ভক্ত, তাই তারা সত্যিই আমার জন্য রুট করছে। আমি সত্যিই ভালোবাসি। হ্যাঁ, আরও একটি রাউন্ড যেতে হবে। আমি আগামীকাল ফোকাস করব।”

লরেন কফলিন টুর্নামেন্টের জন্য 9-আন্ডার সমানে যাওয়ার জন্য তার টানা তৃতীয় 69 শ্যুট করার পরে দ্বিতীয় স্থানে একাই রয়েছেন।

“আমি এখনও আমার খেলা খেলতে চেষ্টা করছি, আমার বুদ্বুদে থাকতে, আমি যা করতে পারি তা করি, ভাল শট মারতে এবং কিছু পুট তৈরি করার চেষ্টা করি,” কফলিন বলেছিলেন।

তিন গলফার কো-এর থেকে তিন শট পিছিয়ে, 8 আন্ডারে: স্পেনের কার্লোটা সিগান্ডা (67), অ্যালিসেন কর্পুজ (67) এবং থাইল্যান্ডের জিনো থিতিকুল (69)।

“আমি এই সপ্তাহে পুটারের সাথে সত্যিই স্বাচ্ছন্দ্য বোধ করেছি। আমি আরও অনেক পুট ঢুকতে দেখেছি,” কর্পুজ বলেছিলেন। “… আমি কাছে গিয়ে বার্ডি পুট তৈরি করতে পেরেছিলাম।”

দক্ষিণ কোরিয়ার হায়েরান রিউ শুক্রবার 10-অন্ডার 62 শট করে ছয়-স্ট্রোকের লিড নিতে, কিন্তু ভুলে যাওয়ার জন্য একটি শনিবার ছিল, তার প্রথম চারটি ছিদ্রের মধ্যে দুটি ডাবল বোগি সহ্য করে এবং তার পথে 78, 6 ওভার পার হওয়ার পথে আরও পাঁচটি বোগি রেকর্ড করে। .

তবুও, বিপর্যয়কর রাউন্ড সত্ত্বেও রাইউ জার্মানির আলেকজান্দ্রা ফরস্টারলিং (67) এর সাথে 7 আন্ডার সমানে ষষ্ঠ স্থানে রয়েছে এবং তার ক্যারিয়ারের দ্বিতীয় জয়ের উল্লেখযোগ্য দূরত্বের মধ্যে রয়েছে।

স্পেকট্রামের অন্য প্রান্তে, একটি চিত্তাকর্ষক 8-আন্ডার পার 64 চীনের রুইক্সিন লিউকে বিতর্কে পাঠায়। তার দিনে পার-4 10 তারিখে একটি ঈগল এবং একজোড়া বোগির সাথে আটটি বার্ডি অন্তর্ভুক্ত ছিল। এটি তাকে ইয়ালিমি নোহ (73) এর সাথে অষ্টম স্থানে বেঁধে রেখেছে।

“আমার জন্য, সবচেয়ে বড় পার্থক্য হল যে আমি প্রথম দুই দিনের তুলনায় বেশি ফেয়ারওয়েতে আঘাত করতে পেরেছি, তাই আমি নিজেকে বার্ডি তৈরি করার আরও সুযোগ দিয়েছি,” লিউ বলেন।

“আজ আমার কাছে কোনো প্রত্যাশা নেই কারণ আমি সবে এটা পার করেছি… আজকে খেলতে পেরে আমি সত্যিই কৃতজ্ঞ, তাই আমি মনে করি এটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ কারণ যে আমি এত নিচে নামতে পেরেছি।”

মারিনা অ্যালেক্স, যিনি এক রাউন্ডের পরে নেতৃত্ব দিয়েছিলেন, 4-ওভার-পার-76 শট করেছিলেন, 46তম হয়েছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং ওয়াকি-টকির ব্যাপক বিস্ফোরণের জন্য ইসরায়েলের গোয়েন্দা সংস্থাগুলিকে ব্যাপকভাবে দায়ী করা হয়েছে।...

অ্যারন রজার্স 2024 মরসুমের পরে অবসর নেবেন বলে আশা করা হচ্ছে

অ্যারন রজার্স এখনও এটি আছে. 40 বছর বয়সী বৃহস্পতিবার রাতে ঘড়ির কাঁটা ঘুরে ফিরে জিতেছেন নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস ডিফেন্স নিউইয়র্ক জেটসকে 24-3 জয়ে...

Related Articles

রিপোর্ট: Ravens’ RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশনে সম্মত

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...

নেট সাইন ইন জি কিলিয়ান হেইস, এফ টাইরেস মার্টিন

জানুয়ারী 20, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; লিটল সিজারস এরেনায় প্রথমার্ধে মিলওয়াকি...

লিওনেল মেসি, ইন্টার মিয়ামি পরিদর্শন এনওয়াইসিএফসি-তে

সেপ্টেম্বর 18, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ইন্টার মিয়ামি সিএফ স্ট্রাইকার লিওনেল...

Braves আহত তালিকা থেকে 2B Ozzie Albies পুনঃস্থাপন

জুলাই 21, 2024; কাম্বারল্যান্ড, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ব্রেভসের দ্বিতীয় বেসম্যান ওজি...