Home খেলাধুলা স্পার্কস স্বপ্নের মুখোমুখি হওয়ার মুহূর্তের সদ্ব্যবহার করতে চায়
খেলাধুলা

স্পার্কস স্বপ্নের মুখোমুখি হওয়ার মুহূর্তের সদ্ব্যবহার করতে চায়

Share
Share

WNBA: লস এঞ্জেলেস স্পার্কসে নিউ ইয়র্ক লিবার্টিআগস্ট 28, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্রিপ্টো ডটকম অ্যারেনায় দ্বিতীয়ার্ধে নিউইয়র্ক লিবার্টি ফরোয়ার্ড নায়ারা সাবালিকে (৮) পাশ কাটিয়ে বল ছুড়ে দেন এলএ স্পার্কস ফরোয়ার্ড ডিয়ারিকা হাম্বি (৫)। বাধ্যতামূলক ক্রেডিট: কিরবি লি-ইউএসএ টুডে স্পোর্টস

WNBA-এর সেরা দলের বিরুদ্ধে জয়লাভ করে, লস অ্যাঞ্জেলেস স্পার্কস রবিবার আটলান্টা ড্রিম আয়োজন করার সময় তাদের উন্নত পারফরম্যান্সের কোনো স্থায়ী শক্তি আছে কিনা তা দেখবে।

দ্য স্পার্কস (7-24) বুধবার নিউইয়র্ক লিবার্টি পরিদর্শন করতে গিয়ে 94-88-এ জয়লাভ করে, ডেয়ারিকা হ্যাম্বি 21 পয়েন্ট স্কোর করে এবং রকি জ্যাকসন 19 যোগ করে। রাই বুরেল তার 18 পয়েন্টের মধ্যে 11 স্কোর করতে বেঞ্চ থেকে নেমে আসেন। চতুর্থ ত্রৈমাসিক

যদিও লিবার্টি ইতিমধ্যেই একটি প্লেঅফ স্থান অর্জন করেছে, তারা এখনও আসন্ন WNBA প্লেঅফের শীর্ষস্থানের জন্য লড়াই করছে, তাই এটি এমন ছিল না যে তারা সম্পূর্ণভাবে প্রণোদনা ছাড়াই ছিল।

“আমরা ধারাবাহিকভাবে দেখিয়েছি যে চার কোয়ার্টারের মধ্যে তিন কোয়ার্টার, আমরা কোর্টে সেরা দল, কিন্তু আমরা গেমগুলি বন্ধ করতে পারিনি,” বলেছেন হাম্বি, যিনি লস অ্যাঞ্জেলেসে 17.9 পয়েন্ট এবং 9.8 রিবাউন্ড নিয়ে নেতৃত্ব দেন। খেলা প্রতি “এটাই আমরা কথা বলছি।”

এই জয়ে স্পার্কসের সাত-গেম হারের ধারার অবসান ঘটল।

দ্য ড্রিম (10-21) একটি চার-গেম হারের ধারায় প্রবেশ করেছে, কিন্তু এই মৌসুমে স্পার্কসের বিরুদ্ধে 2-0 তে আছে। আটলান্টা লস অ্যাঞ্জেলেসে 92-81 জয়ের সাথে তার মৌসুম শুরু করেছে।

শুক্রবার লাস ভেগাস এসেসের কাছে ৮৩-৭২ ব্যবধানে পরাজয়ে আলিশা গ্রে নয়টি রিবাউন্ডে ১৭ পয়েন্ট এবং রাইন হাওয়ার্ড স্বপ্নের জন্য ১২ পয়েন্ট যোগ করেন। আটলান্টা দ্বিতীয়ার্ধে 30.8 শতাংশ এবং 14-পয়েন্ট চতুর্থ ত্রৈমাসিকে 27.8 শতাংশ শট করেছে।

টিনা চার্লস ব্যক্তিগত কারণে স্বপ্নের সাথে ছিলেন না এবং রবিবারের জন্য তার অবস্থা অজানা রয়ে গেছে। বুধবার সিয়াটল স্টর্মের কাছে হারতে চার্লস 19 পয়েন্ট, 17 রিবাউন্ড এবং 10 সহায়তা সহ তার প্রথম কেরিয়ারের ট্রিপল-ডাবল ডেলিভার করেছিলেন। শুক্রবারের প্রতিযোগিতাটি ছিল প্রথম খেলা যা সে সারা মৌসুমে মিস করেছে।

লোরেলা কিউবাজ স্বপ্নের জন্য শুরু করেন এবং 27 মিনিটে তিনটি রিবাউন্ড সহ ছয় পয়েন্ট করেন, এসেসের আ’জা উইলসনের বিপক্ষে খেলে, যিনি 16 রিবাউন্ডের সাথে 26 পয়েন্ট অর্জন করেছিলেন।

বাঁ গোড়ালির ইনজুরিতে ড্রিমস চেইয়েন পার্কার-টাইউস মাঠের বাইরে রয়েছেন।

তাদের শেষ 15টি খেলায় মাত্র তিনবার জয়ী হওয়া সত্ত্বেও, রবিবার থেকে শুরু হওয়া চূড়ান্ত প্লে-অফের শিকাগো স্কাই থেকে ড্রিম একটি গেম পিছিয়ে রয়েছে।

স্বপ্নের প্রধান কোচ তানিশা রাইট এই সপ্তাহে বলেছেন, “আমরা একটি পরিচয় তৈরি করার জন্য একটি দুর্দান্ত কাজ করছি।” “…এটাই আমাদের ফোকাস হবে সামনের দিকে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরাইল বলেছে যে তারা বৈরুতে হামলায় হিজবুল্লাহ কমান্ডারকে হত্যা করেছে

ইসরায়েলি সেনাবাহিনী শুক্রবার বলেছে যে বৈরুতের দক্ষিণ শহরতলিতে তাদের বিমান হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডার, ইব্রাহিম আকিল এবং আন্দোলনের রাদওয়ান বিশেষ বাহিনীর অন্যান্য সিনিয়র...

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না… কারণ সে বলেছে গত রাতে তার বাড়ির সামনে তার গাড়ি পার্ক...

Related Articles

ম্যাক্স ভার্স্টাপেন, F1 তারকা, শপথের জন্য শাস্তিপ্রাপ্ত

জুন 8, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; রেড বুল রেসিং ড্রাইভার ম্যাক্স ভার্স্টাপেন...

Raptors’ ব্রুস ব্রাউন হাঁটু অস্ত্রোপচার করা হয়

এপ্রিল 7, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; Toronto Raptors পয়েন্ট গার্ড ব্রুস ব্রাউন...

এটিপি সারাংশ: ফ্রান্সিসকো সেরুন্ডলো টিম ওয়ার্ল্ডের জন্য চমক

12 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের প্রথম দিনে কারেন খাচানভের...

রিপোর্ট: টপ সিবি শ্যাভন রিভেল জুনিয়র এসিএল কে চিৎ করে সিজনের জন্য বাইরে

শনিবার, 2 সেপ্টেম্বর, 2023 মিশিগান স্টেডিয়ামে UM-এর 30-3 জয়ের দ্বিতীয়ার্ধে মিশিগান ওয়াইড...