Home খেলাধুলা শাবক টানা পঞ্চম জিতে এবং জাতীয়দের ছাড়িয়ে যায়
খেলাধুলা

শাবক টানা পঞ্চম জিতে এবং জাতীয়দের ছাড়িয়ে যায়

Share
Share

এমএলবি: ওয়াশিংটন ন্যাশনালসে শিকাগো শাবক31 আগস্ট, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের প্রথম বেসম্যান মাইকেল বুশ (২৯) ন্যাশনাল পার্কে দ্বিতীয় ইনিংসের সময় ওয়াশিংটন ন্যাশনালসের বিরুদ্ধে খেলায় বলটি আঘাত করার পর বল দেখছেন। বাধ্যতামূলক ক্রেডিট: রাফায়েল সুয়ানেস-ইউএসএ টুডে স্পোর্টস

জাভিয়ের আসাদ ছয় ইনিংস খেলেন, নিকো হোয়ারনার দুটি হিট এবং দুইবার স্কোর করেন এবং সফরকারী শিকাগো কাবস শনিবার ওয়াশিংটন ন্যাশনালদের 5-3 গোলে পরাজিত করে, তাদের টানা পঞ্চম জয়।

শিকাগো ন্যাশনাল লিগের ওয়াইল্ড কার্ড স্পটের দৌড়ে নয়টি গেমের মধ্যে আটটিতে জিতেছে।

আসাদ (7-4) আটটি আঘাতে তিন রানের অনুমতি দেন। তিনি দুটি হাঁটলেন এবং চারটি আউট করলেন। দুই বেস রানারকে অনুমতি দেওয়া সত্ত্বেও পোর্টার হজ তার তৃতীয় সেভের জন্য নবম পিচ করেছিলেন।

ওয়াশিংটনের হয়ে আন্দ্রেস চ্যাপারো একটি হোম রান এবং জোসে তেনার তিনটি হিট ছিল।

2019 সালে শাবকদের দ্বারা খসড়া করা রুকি স্টার্টার ডিজে হার্জ (2-7), তাদের বিরুদ্ধে প্রথম শুরু করছিল। তিনি 4 2/3 ইনিংসে তিনটি হিটে চার রান এবং দুটি হাঁটার অনুমতি দেন এবং পাঁচটি স্ট্রাইক আউট করেন।

টেনা সেকেন্ডে এক আউটের সাথে একটি সিঙ্গেল হিট করে, গ্রাউন্ড আউটে অগ্রসর হয় এবং জোই গ্যালোর একক গোলে স্কোর করে।

চ্যাপারো চতুর্থটি খুললেন এবং বাম দিকে একটি হোম রানে আঘাত করলেন, এটি 2-0 করে।

চার রানের পঞ্চম সময়ে লিড নেয় শিকাগো।

আইজ্যাক পেরেডেস এবং হোয়ারনার মাইকেল বুশের চারপাশে একক মারেন যাতে কোনও আউট ছাড়াই ঘাঁটিগুলি পূরণ করা যায়। পেরেদেস ত্যাগী বান্টে গোল করার পর, ক্রিশ্চিয়ান বেথানকোর্ট সেন্টারে একক আঘাত করেন। জ্যাকব ইয়ং ক্লিন হিট করতে না পারলে মাইকেল বুশ সিঙ্গেল এবং হোর্নার তৃতীয় এবং বেথানকোর্ট দ্বিতীয় স্থানে চলে যান। হোর্নার কম হিটে গোল করে এটি 3-2 করে এবং হার্জকে তুলে নেওয়া হয়। ড্যানসবি সোয়ানসনের ডাবল হিট চতুর্থ এবং শেষ রান তৈরি করেছিল।

ইয়ং নিচের অর্ধে একটি ডাবল হিট করে, গ্রাউন্ড আউটে তৃতীয় স্থানে চলে যায় এবং ওয়াশিংটনকে 4-3 ব্যবধানে এগিয়ে দেওয়ার জন্য একটি বন্য পিচে গোল করে।

সপ্তমটিতে, হোর্নার একটি একক আঘাত করে এবং দ্বিতীয় বেস চুরি করে। যখন বেথানকোর্ট একটি ড্রিবলারকে আঘাত করেন, ক্যাচার ড্রু মিলাস এটিকে ধরেন এবং তাকে ট্যাগ করে আউট করেন। মিলাস দ্বিতীয় বেসে হোয়র্নারকে ক্যাচ দেন, কিন্তু তার থ্রো সেন্টার ফিল্ডে চলে যায় এবং হোর্নার শিকাগোর পঞ্চম রান করতে আসেন।

প্রথম রানার এবং অষ্টম-এ দুই আউটের সাথে, সিজে আব্রামস বাম ফিল্ড লাইনের নিচে একটি পপ ফ্লাই আঘাত করেন। কোডি বেলিঙ্গার একটি স্লাইডিং ক্যাচ করার চেষ্টা করেছিলেন, কিন্তু মিস করেছিলেন এবং বলটি লাইনের কাছে আঘাত করেছিল, সম্ভবত বেলিঙ্গারকে স্পর্শ করেছিল এবং তাকে ফাউল বলা হয়েছিল। দলনেতার পর্যালোচনার পর সিদ্ধান্ত বহাল রাখা হয়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরাইল বলেছে যে তারা বৈরুতে হামলায় হিজবুল্লাহ কমান্ডারকে হত্যা করেছে

ইসরায়েলি সেনাবাহিনী শুক্রবার বলেছে যে বৈরুতের দক্ষিণ শহরতলিতে তাদের বিমান হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডার, ইব্রাহিম আকিল এবং আন্দোলনের রাদওয়ান বিশেষ বাহিনীর অন্যান্য সিনিয়র...

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না… কারণ সে বলেছে গত রাতে তার বাড়ির সামনে তার গাড়ি পার্ক...

Related Articles

ম্যাক্স ভার্স্টাপেন, F1 তারকা, শপথের জন্য শাস্তিপ্রাপ্ত

জুন 8, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; রেড বুল রেসিং ড্রাইভার ম্যাক্স ভার্স্টাপেন...

Raptors’ ব্রুস ব্রাউন হাঁটু অস্ত্রোপচার করা হয়

এপ্রিল 7, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; Toronto Raptors পয়েন্ট গার্ড ব্রুস ব্রাউন...

এটিপি সারাংশ: ফ্রান্সিসকো সেরুন্ডলো টিম ওয়ার্ল্ডের জন্য চমক

12 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের প্রথম দিনে কারেন খাচানভের...

রিপোর্ট: টপ সিবি শ্যাভন রিভেল জুনিয়র এসিএল কে চিৎ করে সিজনের জন্য বাইরে

শনিবার, 2 সেপ্টেম্বর, 2023 মিশিগান স্টেডিয়ামে UM-এর 30-3 জয়ের দ্বিতীয়ার্ধে মিশিগান ওয়াইড...