Home বিনোদন বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল উইকলি স্পয়লার: স্টেফিকে উদ্ধার করা হয়েছে
বিনোদন

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল উইকলি স্পয়লার: স্টেফিকে উদ্ধার করা হয়েছে

Share
Share

সাহসী এবং সুন্দর সাপ্তাহিক spoilers নিশ্চিত স্টেফি ফরেস্টারদুঃস্বপ্ন অবশেষে 2-6 সেপ্টেম্বর, 2024 সপ্তাহে শেষ হয়।

পরে, আরও গোপনীয়তা প্রকাশিত হয় এবং একটি দ্বন্দ্ব শুরু হয় হোটেল CBS ডেটাইম ড্রামার জন্য সর্বশেষ স্পয়লারগুলি দেখুন।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল উইকলি স্পয়লার: ফিন স্টেফি ফরেস্টারকে বাঁচায়

পরের সপ্তাহে, ইন অতিথিশালা, স্টেফি ফরেস্টার এখনও লুনা নোজাওয়ার খাঁচায় বন্দী। সে লুনাকে তাকে মুক্তি দেওয়ার জন্য অনুরোধ করে, কিন্তু অবশ্যই, সে অস্বীকার করে। তিনি আরও নিয়ন্ত্রণের বাইরে চলে যান এবং স্টেফির উপর বেশ কয়েকটি সত্য বোমা ফেলে দেন, যিনি মিনিটের মধ্যে আরও মরিয়া হয়ে উঠছেন।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - লুনা নোজাওয়া (লিসা ইয়ামাদা)
হোটেল | সিবিএস

পরে, জন “ফিন” ফিনেগানের সাথে লুনার একটি মুখোমুখি হয় যা তাকে আতঙ্কিত করে। তাই, সে আবার স্টেফিকে ড্রাগ করার চেষ্টা করে। এদিকে, ইন সাহসী এবং সুন্দরডলার বিল স্পেনসারের সাথে কথা বলার পর ফিন বুঝতে পারে তার স্ত্রী বিপদে পড়েছে।

পরে তিনি তার মা লি ফিনেগানের কাছে তার তত্ত্ব নিয়ে আসেন। তিনি স্টেফিকে নিখোঁজ ঘোষণা করেন এবং লুনা যে কোনওভাবে জড়িত সেই অনুভূতিকে নাড়াতে পারেন না। তারপরে, তিনি আরজে ফরেস্টারকে প্রশ্ন করেন যে টম স্টারের হত্যার রাতে কী ঘটেছিল।

তারপরে, ফিন অবশেষে স্টেফিকে আবিষ্কার করেন, যিনি কৃতজ্ঞতার বাইরে থাকবেন। নিঃসন্দেহে ফিন যে অবস্থায় আছেন তা দেখে আতঙ্কিত হবেন এবং লুনা ধ্বংসকারী দল তাকে হত্যা করার পরিকল্পনা করেছিল। আশা করছি, পরের সপ্তাহে, ফিন এবং স্টেফির বিয়ে ঠিক হয়ে যাচ্ছে সাহসী এবং সুন্দর.

B&B সাপ্তাহিক স্পয়লার: লুনা লি’র ক্রোধের মুখোমুখি

পরে জন “ফিন” ফিনেগান (ট্যানার নোভলান) স্টেফি ফরেস্টারকে (জ্যাকলিন ম্যাকইনেস উড) সনাক্ত করে, একটি তীব্র সংঘর্ষ হয়। সাইকোপ্যাথ মুন নোজাওয়া (লিসা ইয়ামাদা) তার খালার মুখোমুখি, লি ফিনেগান (নাওমি মাতসুদা)।

লি যখন বুঝতে পারে যে লুনা কতটা সাইকোটিক এবং সে আসল ভিলেন, তখন সে রেগে যাবে। সাহসী এবং সুন্দর. সৌভাগ্যবশত, দেখা যাচ্ছে লুনা-টিকের সন্ত্রাসের রাজত্ব প্রায় শেষ। তবে তোমার মা পাশে থাকবে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল উইকলি স্পয়লারস: পপি একটি ভয়ঙ্কর সত্য আবিষ্কার করেছে

পরে অতিথিশালা, পপি নোজাওয়া (রোমি পার্ক) অবশেষে আবিষ্কার করে যে লুনাই তাকে হত্যার জন্য প্ররোচিত করেছে। প্রকৃতপক্ষে, তিনি জানতে পেরে বিধ্বস্ত হবেন যে তার মেয়ে একজন খুনি এবং সে স্টেফিকে অপহরণ করে প্রায় হত্যা করেছে।

এছাড়াও, আরজে ফ্লোরেস্টাল (জোশুয়া হফম্যান) বিচলিত হবেন যখন তিনি বুঝতে পারবেন যে তার গার্লফ্রেন্ড সে নয় যা সে মনে করে। সাহসী এবং সুন্দর.

সে সম্পর্কে, বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) এবং কেটি লোগান (হিদার টম) বলার সর্বোত্তম উপায়ে কৌশল করে করেছেন স্পেনসার (ক্রু মরো) যে লুনা তার বোন নয়।

হোটেল সাপ্তাহিক স্পয়লার তীব্র নাটক এবং কর্মের প্রতিশ্রুতি। সিবিএস সোপ অপেরায় ফিন সেভ স্টেফি ফরেস্টার দেখতে এক মিনিট মিস করবেন না।

সব সর্বশেষ খবর পান সাহসী এবং সুন্দর স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ আপে হোম আন্ডারডগদের বৈশিষ্ট্য রয়েছে। ডিফেন্ডিং জাতীয় চ্যাম্পিয়ন মিশিগান BetMGM-এ +6...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্যের উপ-প্রধানমন্ত্রী অ্যাঞ্জেলা রেনার এবং চ্যান্সেলর...

Related Articles

মহিলা ক্যামেরায় পোর্শে চুরি করে এবং নির্লজ্জভাবে তার ড্রাইভওয়েতে মালিকের উপর ছুটে যায়

ভিডিও সামগ্রী চালান পিল আঞ্চলিক পুলিশ একজন মহিলা যিনি টরন্টোতে বিক্রির জন্য...

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া কি নোংরা খেলেছে? কে হিদারের রক্ত ​​পরীক্ষায় কারচুপি করেছিল?

জেনারেল হাসপাতাল স্পয়লার টিপ পোর্টিয়া রবিনসন যে কারণ হতে পারে হিদার ওয়েবাররক্ত...

“কোয়াভো হুঞ্চো” অ্যালবামের “বাবল গাম” গানের জন্য কোয়াভোর বিরুদ্ধে মামলা করা হয়েছে

কোয়াভো লুইসিয়ানার একজন র‌্যাপারের কাছ থেকে তার 2018 সালের শালীন হিট “বাবল...