Home বিনোদন কোচ আউটলেটের শ্রম দিবস বিক্রয়ের সময় 13টি চটকদার ব্যাগ কেনার জন্য৷
বিনোদন

কোচ আউটলেটের শ্রম দিবস বিক্রয়ের সময় 13টি চটকদার ব্যাগ কেনার জন্য৷

Share
Share

আমাদের সাপ্তাহিক অধিভুক্ত অংশীদারিত্ব আছে. আপনি যখন কোনো লিঙ্কে ক্লিক করেন এবং কেনাকাটা করেন তখন আমরা ক্ষতিপূরণ পাই। আরও জানুন!

এটা বিশ্বাস করা কঠিন, কিন্তু এটি আনুষ্ঠানিকভাবে শ্রম দিবস উইকএন্ড! বছরের বাকি সময় এবং নতুন বছরে আপনার প্রয়োজনীয় সমস্ত ফ্যাশনের জন্য একটি চুক্তি খুঁজে বের করার এখন একটি দুর্দান্ত সময়। এছাড়াও, কোচ আউটলেট চটকদার, ট্রেন্ডি ব্যাগ কেনার জন্য একটি দুর্দান্ত জায়গা — এবং এই মুহূর্তে, তারা শ্রম দিবসের বিক্রয় করছে৷

সম্পর্কিত: 15টি সামার ব্যাগ পাওয়া যাচ্ছে মাত্র $17 থেকে শুরু হচ্ছে৷

এটা বিশ্বাস করা কঠিন, কিন্তু গ্রীষ্ম প্রায় এখানে! আরো কি, ‘এটি অনায়াস ড্রেসিং এবং স্টেটমেন্ট ব্যাগ জন্য ঋতু. আপনি ছুটিতে যাচ্ছেন বা বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছেন না কেন, সঠিক ব্যাগ আপনার চেহারা তৈরি করতে বা ভাঙতে পারে। আপনি যদি আপনার ঘূর্ণনে একটি নতুন গ্রীষ্মের ব্যাগ যোগ করতে চান — আমরা (…)

মার্জিত এর কাঁধের ব্যাগ অবক্ষয়ের জন্য ব্যাগকোচ আউটলেট প্রতিটি স্বাদ এবং নান্দনিক জন্য একটি বিকল্প আছে. আমরা 13টি চটকদার ব্যাগ সংগ্রহ করেছি যেগুলি আপনাকে অবিলম্বে আপনার কার্টে যোগ করা উচিত — আমাদের বাছাইগুলি দেখতে পড়তে থাকুন!

1. মার্জিত মহিলা: যে উপরের হাতল সহ এলিজা ব্যাগ আনুষ্ঠানিক বা অনানুষ্ঠানিক মুহুর্তের জন্য কাজ করে — আগে খরচ হত $478, এখন মাত্র $219!

2. পায়খানা প্রধান আইটেম: আপনি যদি অত্যাধুনিক এবং বহুমুখী বিকল্প পছন্দ করেন তবে এটি রোয়ান ব্যাকপ্যাক ব্যাগ এটি আপনার জিনিস – এটি ছিল $398 এবং এখন এটি মাত্র $179!

3. এটি সব নিন:সিটি টোট ব্যাগ এটি একটি নিরপেক্ষ, প্রশস্ত বিকল্প যা ছুটির জন্য বা অফিসে যাতায়াতের জন্য আপনার সমস্ত প্রয়োজনীয় জিনিস বহন করার জন্য কাজ করে — এটি ছিল $398, এখন এটি মাত্র $149!

4. ফ্যাশন গার্ল: যে তেরি শোল্ডার ব্যাগ এটি একটি নাটকীয়, আধুনিক স্পর্শের জন্য ruffles আছে — এটি ছিল $398, এখন এটি মাত্র $239!

5. আনুষ্ঠানিক এক্সট্রাভাগানজা: আমরা এটা অতিক্রম করতে পারে না কুমির-এমবসড চামড়ায় ক্লেয়ার ক্রসবডি ব্যাগ কারণ এটি খুব চটকদার এবং পরিশীলিত – এটি ছিল $450, এখন এটি মাত্র $179!

6. ধনী মা সারাংশ: যে Val Duffle ব্যাগ একটি সহজ, নমনীয় বিকল্প যা আপনাকে অনায়াসে সমৃদ্ধ মায়ের শক্তি বিকিরণ করতে সাহায্য করবে — আগে ছিল $398, এখন মাত্র $169!

সম্পর্কিত: এই আড়ম্বরপূর্ণ ব্যাগ দেখতে একটি সুপারফিউচারিস্টিক ক্রোম মাল্টিফাংশনাল ব্যাগের মতো

একই পুরানো ব্যাগ এবং মানিব্যাগ আপনার পায়খানা cluttering ক্লান্ত? একটু ভিন্ন কিছু খুঁজছেন যা আপনাকে এবং আপনার পোশাককে ভিড়ের পরিবেশে আলাদা করতে সাহায্য করতে পারে? Walmart এ আপনার যা প্রয়োজন তা আমরা খুঁজে পেয়েছি এবং মনে হচ্ছে এটি ভবিষ্যতে থেকে এসেছে। শেপওয়্যার স্টুডিও সিলভার লেদার উইভ ব্যাগ হল (…)

7. দৈনন্দিন জীবনের জন্য অপরিহার্য: এর আকৃতি তেরি হোবো ব্যাগ যা এটিকে প্রতিদিনের ব্যবহারের জন্য একটি দুর্দান্ত বিকল্প করে তোলে – এটির দাম ছিল US$428, এখন এটির দাম মাত্র US$259!

8. স্পোর্টস সিনার্জি: যে সব মেয়েরা সবসময় ঘুরতে থাকে, তাদের জন্য ব্যাকপ্যাক কাটা আপনার যা দরকার তা আপনার কাছে আছে — এটি ছিল $450, এখন এটি মাত্র $179!

9. ছুটির জন্য প্রস্তুত: যে রোয়ান মিনি ফাইল ব্যাগ এটিতে সমস্ত প্রয়োজনীয় জিনিস রয়েছে এবং এটি এত কমপ্যাক্ট এবং আড়ম্বরপূর্ণ — এটি ছিল $250, এখন এটি মাত্র $99!

10. প্রচলিত: বালতি ব্যাগ এই বছর একটি জনপ্রিয় ব্যাগ সিলুয়েট হয়ে উঠেছে, এবং শহরের বালতি ব্যাগ এটি আমাদের সমস্ত বাক্সে টিক চিহ্ন দেয় — এটি ছিল $398, এখন এটি মাত্র $179!

11. আধুনিক নারী: যে জেমি ক্যামেরা ব্যাগ এটি একটি মজাদার আয়তক্ষেত্রাকার আকৃতি এবং সহজে বহন করার জন্য একটি হ্যান্ডেল সহ আসে — এটি ছিল $350, এখন এটি মাত্র $149!

12. প্রাথমিক এবং উপযুক্ত: যে Darcie Carryall মিনি ব্যাগ এটির একটি মদ কিন্তু আধুনিক অনুভূতি রয়েছে — এটি ছিল $428, এখন এটি মাত্র $179!

13. অশ্বারোহী ভাইবস: আমরা এটা ভালোবাসি অ্যামেলিয়া স্যাডল ব্যাগ কারণ এটি কার্যকরী কিন্তু একটি স্বতন্ত্র অশ্বারোহী শৈলী রয়েছে — এটি ছিল $398, এখন এটি মাত্র $199!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি মামলা খারিজ করার বিষয়টি পুনর্বিবেচনা না করার জন্য আদালতকে অনুরোধ করছে…...

হ্যারডস আল ফায়েদের অভিযোগে ‘ব্যর্থতার’ অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। হ্যারডসকে ধর্ষণ সহ লন্ডন ডিপার্টমেন্ট স্টোরের...

Related Articles

বিকিনি পরা মেয়েরা সিঁড়ি বেয়ে উঠছে… তাড়াতাড়ি উপরে যাও!

এই আরোহণকারী শিশুরা সিঁড়িতে আরোহণ করছে এবং তারা আরও খারাপ দেখতে পারছে...

জেলেনস্কি যুদ্ধ শেষ করার জন্য নিরাপত্তা গ্যারান্টির জন্য বিডেনকে চাপ দেবেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

তারা এবং scars – আপনি বিচারক হতে

ডিডির গ্রেপ্তার করা সর্বকালের অনুগ্রহ থেকে সবচেয়ে বড় পতনগুলির মধ্যে একটি, এবং...

ব্রিটেন এবং জার্মানি ভিন্নভাবে ব্যর্থ হচ্ছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...