Home খেলাধুলা জ্যাক নেটো অ্যাঞ্জেলস হোস্ট এম’স হিসাবে মুগ্ধ
খেলাধুলা

জ্যাক নেটো অ্যাঞ্জেলস হোস্ট এম’স হিসাবে মুগ্ধ

Share
Share

MLB: কানসাস সিটি রয়্যালস এ লস এঞ্জেলেস এঞ্জেলসআগস্ট 21, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; কাফম্যান স্টেডিয়ামে কানসাস সিটি রয়্যালসের বিরুদ্ধে চতুর্থ ইনিংসের সময় লস অ্যাঞ্জেলেস এঞ্জেলসের শর্টস্টপ জাচ নেটো (9) প্রথম বেসে নিক্ষেপ করে৷ বাধ্যতামূলক ক্রেডিট: জে বিগারস্টাফ-ইউএসএ টুডে স্পোর্টস

লস এঞ্জেলেস এঞ্জেলস শনিবার রাতে ক্যালিফোর্নিয়ার আনাহেইমে সিয়াটেল মেরিনার্সকে হোস্ট করবে, নিয়মিত মৌসুমের শেষ মাসে তাদের অনেক তরুণ প্রতিভাকে ভালোভাবে দেখার জন্য প্রস্তুত।

কিন্তু এঞ্জেলস তাদের একজন তরুণ খেলোয়াড়ের কাছ থেকে যথেষ্ট দেখেছে এবং সে যতটা আশা করা যায় ততটা ভালো।

শর্টস্টপ জ্যাচ নেটো, 23, ইতিমধ্যেই গড়পড়তার উপরে রক্ষণাত্মক খেলোয়াড় হিসাবে স্বীকৃত, তবে এই বছর ব্যাটে তার সংখ্যা মনোযোগ আকর্ষণ করেছে।

বৃহস্পতিবার ডেট্রয়েট টাইগার্সের বিপক্ষে, নেটো তার 20 তম হোম রানের সিজনে আঘাত হানেন, দ্বিতীয় অ্যাঞ্জেলস শর্টস্টপ হয়ে এক সিজনে 20 হোম রান হিট করেন, জিম ফ্রেগোসি (1970 সালে 22), যিনি অ্যাঞ্জেলস রয়্যালিটির সাথে যোগ দেন।

নেটো, যিনি মেরিনার্সের কাছে শুক্রবারের 9-5 হারে দুটি চুরির ঘাঁটি নিয়ে 0-3-তে গিয়েছিলেন, তারও 25টি চুরি ঘাঁটি রয়েছে, 24 বছর বয়সের আগে 20/20 মৌসুমে দ্বিতীয় অ্যাঞ্জেল হয়েছিলেন, মাইক ট্রাউটের ধন্যবাদে যোগ দিয়েছিলেন ( 30টি হোম রান, 2012 সালে 20 বছর বয়সে 49টি চুরি হয়েছে)।

নেটোর হোম রান 20 নম্বরে আঘাত করতে কিছুটা সময় লেগেছিল, তার 19তম ছিল 20শে আগস্ট। এবং নেটো অস্বীকার করেন না যে তিনি বেড়ার উপর দিয়ে বল মারার উপর খুব বেশি মনোনিবেশ করেছিলেন।

“সবাই জানত যে আমার 20-এ পৌঁছানোর জন্য আরও একজনের প্রয়োজন,” তিনি বলেছিলেন। “আমি চাপ দিতে পারতাম, (বা) না। হয়তো আমি খুব বেশি করছিলাম। কিন্তু এই মুহূর্তে, আমি খুশি যে আমি এটা করতে পেরেছি, একটি পিচ নিক্ষেপ করতে পেরেছি এবং সত্যিই ভালো মানের হিট করতে পেরেছি। বাড়ির দৌড়।”

নেটো বলেছিলেন যে প্রয়াত ফ্রেগোসির সাথে যুক্ত হওয়া একটি সম্মানের বিষয়, নেটো সম্পর্কে একজন বক্তৃতা দিয়েছেন।

“একটি মিনি-ক্যাম্পে, আমাকে খসড়া করার পরদিন, আমরা পুরো মাইনর লিগ ক্যাম্পের সাথে একটি মিটিং করেছি,” নেটো বলেছিলেন। “আমি আসলে জিম ফ্রেগোসি এবং তার ক্যারিয়ার এবং তার সমস্ত কৃতিত্ব সম্পর্কে কথা বলার জন্য নির্বাচিত হয়েছিলাম। তাই আমি যে জ্ঞান অর্জন করেছি তা থেকে আমি তাকে বেশ ভালভাবে চিনি। হ্যাঁ, আমি মনে করি এটি বেশ দুর্দান্ত।”

বাঁ-হাতি টাইলার অ্যান্ডারসন (10-12, 3.41 ইআরএ) অ্যাঞ্জেলসের হয়ে তার 27 তম মরসুম শুরু করবেন, গত রবিবার 8-2 ব্যবধানে পরাজয় বরণ করে, যখন তিনি পাঁচ ইনিংসে চারটি হিট এবং চার হাঁটার উপর দুটি রান ছেড়েছিলেন। টরন্টো ব্লু জেসের বিরুদ্ধে। সিয়াটলের বিপক্ষে সাতটি ক্যারিয়ার শুরুতে তিনি 4.79 ইআরএ নিয়ে 1-2।

লস অ্যাঞ্জেলেস তার শেষ নয়টি ম্যাচের আটটিতে হেরেছে।

ডান-হাতি ব্রায়ান উ (6-2, 2.05 ERA) সিয়াটলের হয়ে তার 17 তম মৌসুম শুরু করবেন, রবিবার সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে 4-3 জয়ে তিনি দুটি রান দিয়েছেন (একটি অর্জন করেছেন) এবং সাত ইনিংসে চার হিট। অ্যাঞ্জেলসের বিপক্ষে পাঁচটি ক্যারিয়ারে 2.81 ERA নিয়ে তিনি 1-0 তে এগিয়ে আছেন।

উ এর প্রথম 29টি বড় লিগ শুরু হয়েছে, এই মরসুমের প্রথম 11টি সহ, উ সপ্তম ইনিংসে পিচ করতে ব্যর্থ হয়েছে। কিন্তু এখন তিনি তার শেষ পাঁচটি শুরুর প্রতিটিতে সপ্তম স্থানে রয়েছেন।

“এটি আরও মানসিক হয়েছে,” উ গেমগুলির গভীরে পিচ করার বিষয়ে বলেছিলেন। “এটা একবার বা দুবার করা, বুঝতে পেরেছি যে আমি এটা করতে পারি এবং খেলার শেষেও আমার কাছে ভালো জিনিস থাকতে পারে। তাই, আমি মনে করি এটা শুধু গভীর খনন করছে। এবং সেটা খুঁজে বের করতে পারা, এটা এক ধরনের খুলে গেছে। আমার খেলার নতুন অংশ।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...