Home খেলাধুলা জায়ান্টরা মার্লিনসের বিরুদ্ধে শুরু করতে আরএইচপি মেসন ব্ল্যাককে ডাকে
খেলাধুলা

জায়ান্টরা মার্লিনসের বিরুদ্ধে শুরু করতে আরএইচপি মেসন ব্ল্যাককে ডাকে

Share
Share

এমএলবি: সান ফ্রান্সিসকো জায়েন্টসে সিনসিনাটি রেডস11 মে, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়েন্টস পিচার মেসন ব্ল্যাক (47) ওরাকল পার্কে সিনসিনাটি রেডসের বিরুদ্ধে তৃতীয় ইনিংসের সময় একটি পিচ নিক্ষেপ করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: বব কুপবেনস-ইউএসএ টুডে স্পোর্টস

সদ্য উন্নীত নাবালক লিগের সাথে লড়াই করার একদিন পরে, সান ফ্রান্সিসকো জায়ান্টস তাদের খামার সিস্টেমে একটি স্টার্টিং পিচার খুঁজবে কারণ তারা শনিবার রাতে সফররত মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে দ্বিতীয় টানা জয়ের সন্ধান করবে।

ন্যাশনাল লিগের ওয়াইল্ড-কার্ড রেসে তাদের আরোহণের সময় ফুরিয়ে যাওয়ায়, জায়ান্টরা শুক্রবার রাতে 3-1 ব্যবধানে জয়ের সাথে ছয় গেমের হোম সিরিজের উদ্বোধন করেছে। অষ্টম ইনিংসে দুই আউটের সাথে ম্যাট চ্যাপম্যানের তিন রানের ডাবল পার্থক্য গড়ে দেয়।

মারলিনস অ্যাডাম ওলারকে টেনে নেওয়ার পর আঘাত আসে, যিনি তার তৃতীয় বড় লিগের শুরুতে ছয় ইনিংসে দুটি হিট দিয়ে স্বাগতিকদের আউট করেছিলেন।

জায়েন্টস রুকি ডান-হাতি মেসন ব্ল্যাক (0-1, 8.79), যিনি শনিবার শুরু হতে চলেছে, এই মরসুমে স্পটলাইটের অধীনে একটু বেশি অভিজ্ঞতা রয়েছে। তিনটি শুরু সহ চারটি খেলায় তিনি 14 1/3 ইনিংস পিচ করেছেন।

ব্ল্যাককে শেষবার মেজর লিগ পর্যায়ে দেখা গিয়েছিল 23 মে, যখন তিনি পিটসবার্গ পাইরেটসের কাছে 2 2/3 ইনিংসে চার রান করেছিলেন। এরপর তাকে ট্রিপল-এ স্যাক্রামেন্টোতে নামিয়ে দেওয়া হয়, যেখানে তিনি 20 শুরুতে 4.59 ERA নিয়ে 5-6-এ চলে যান।

ব্ল্যাক কখনও মার্লিনদের মুখোমুখি হননি, যারা চ্যাপম্যানের বড় আঘাতের আগে জায়ান্টদের একটি বিধ্বংসী ক্ষতি হস্তান্তর করা থেকে চার আউট দূরে ছিল।

জায়ান্টস কোচ বব মেলভিন আশা করছেন ভালো গতি অব্যাহত থাকবে।

মেলভিন চ্যাপম্যানের লাইনারের প্রতি তার প্রতিক্রিয়া সম্পর্কে বলেছেন, “ঈশ্বরকে ধন্যবাদ। “আশা করি এর মতো একটি আঘাত আমাদের উৎসাহ দিতে পারে।”

যদি তা হয়, তবে এটি মার্লিন্সের ডান-হাতি এডওয়ার্ড ক্যাব্রেরার (2-6, 5.60) বিরুদ্ধে ঘটতে হবে, যিনি তার শেষ তিনটি শুরুতে হেরে গিয়ে 15 1/3 ইনিংসে 12 রানের অনুমতি দিয়েছেন।

26 বছর বয়সী এই মৌসুমে এপ্রিলে তাদের প্রথম খেলায় জায়ান্টদের কাছে 4-3 হারে একটি সিজন-হাই 10 স্ট্রাইকআউট রেকর্ড করেছিলেন। তিনি এমন একটি খেলায় সিদ্ধান্ত পাননি যেখানে তিনি ছয় ইনিংসে মাত্র এক রান দিয়েছিলেন।

ক্যাব্রেরা তার চার বছরের বড় লিগ ক্যারিয়ারে মাত্র দুবার জায়ান্টদের মুখোমুখি হয়েছিল, 2.25 ERA এর সাথে 1-0 চলে গেছে। তিনি কখনই ওরাকল পার্কে পিচ করেননি।

একজন মিয়ামি খেলোয়াড় ক্যাব্রেরাকে সমর্থন করবেন বলে আশা করা হচ্ছে যিনি এপ্রিলের সভায় উপস্থিত ছিলেন না তিনি হলেন আউটফিল্ডার কাইল স্টোয়ার্স, যিনি ট্রেড ডেডলাইনে বাল্টিমোর ওরিওলস থেকে অধিগ্রহণ করেছিলেন।

বাঁ-হাতি হিটার বাঁ-হাতি ব্লেক স্নেলের বিপক্ষে সিরিজের ওপেনার শুরু করেননি, তবে ডান-হাতি ব্ল্যাকের বিপক্ষে ডাকা হবে বলে আশা করা হচ্ছে।

কলোরাডোতে বৃহস্পতিবার স্টোয়ার্স তার তিন বছরের বড় লিগ ক্যারিয়ারের সেরা গেমগুলির একটি ছিল। তিনি একটি ডাবল, দুটি একক এবং চার রানে ড্রাইভ করেছিলেন।

তিনি তার মিয়ামি ক্যারিয়ার শুরু করার পর তার শেষ পাঁচটি গেমে মোট নয়টি হিট সংগ্রহ করেছেন 8-ফর-63 (.127)।

“আপনি যখন হিটার হন এবং আপনি হিট পান না তখন এটি একটি চ্যালেঞ্জ,” তিনি বলেছিলেন। “এটা বলা হচ্ছে, আমি সেই সময়ে গর্ব করার চেষ্টা করি যখন সবকিছু ঠিকঠাক চলছে না, যে আমি একই লোক এবং একই কাজের নীতি। যারা সামনে অনুসরণ করে।’ কখনো কখনো দেয়ালে পিঠ ঠেকিয়ে, সামনের দিকে এগিয়ে যাওয়ার একমাত্র পথ।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইউএস সিক্রেট সার্ভিস ট্রাম্প হত্যা প্রচেষ্টার পর্যালোচনায় নিরাপত্তা ‘ফাঁক’ খুঁজে পেয়েছে

ইউএস সিক্রেট সার্ভিস শুক্রবার পেনসিলভেনিয়ায় 13 জুলাইয়ের সমাবেশে কীভাবে পরিকল্পনা করেছিল এবং প্রতিক্রিয়া জানিয়েছিল যেখানে একজন বন্দুকধারী রিপাবলিকান প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পকে হত্যা...

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল সিকোস (5) এবং সিএফ মন্ট্রিল ফরোয়ার্ড সুনুসি ইব্রাহিম (14) সোলজার ফিল্ডে...

Related Articles

জেরোড মায়ো: জ্যাকবি ব্রিসেট প্যাটস ‘কিউবি1′ যতক্ষণ না আমি বলি তিনি নন’

সেপ্টেম্বর 19, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস...

শাবক RHP হেইডেন ওয়েসনেস্কিকে সক্রিয় করে

2 জুলাই, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...

ঈগলদের চোখ এজে ব্রাউন এবং সিজে গার্ডনার-জনসন

16 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ঈগলের নিরাপত্তা সিজে গার্ডনার-জনসন...

Nats RHP ট্রেভর উইলিয়ামসকে 60-দিনের IL থেকে পুনর্বহাল করে

30 মে, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন ন্যাশনালস স্টার্টিং পিচার ট্রেভর...