Home খবর অ্যামাজন এআই রোবোটিক্স স্টার্টআপ কোভেরিয়েন্টের প্রতিষ্ঠাতাদের নিয়োগ করেছে
খবর

অ্যামাজন এআই রোবোটিক্স স্টার্টআপ কোভেরিয়েন্টের প্রতিষ্ঠাতাদের নিয়োগ করেছে

Share
Share

শুক্রবার রাতে অ্যামাজন এ ঘোষণা দিয়েছে Covariant এর প্রতিষ্ঠাতা নিয়োগ — পিটার আবেল, পিটার চেন এবং রকি ডুয়ান — স্টার্টআপের কর্মচারীদের “প্রায় এক চতুর্থাংশ” সহ। এটি Covariant এর রোবোটিক ফাউন্ডেশন মডেলগুলি ব্যবহার করার জন্য একটি অ-এক্সক্লুসিভ লাইসেন্সে স্বাক্ষর করেছে।

এই বছরের শুরুতে, চেন টেকক্রাঞ্চকে জানিয়েছেন যে কোভেরিয়েন্ট “একটি দুর্দান্ত ভাষার মডেল তৈরি করছে, তবে রোবট ভাষার জন্য।” অন্য কথায়, এটি রোবটগুলির জন্য AI মডেল তৈরি করছে, রোবোটিক অস্ত্রগুলির উপর প্রাথমিক ফোকাস সহ ট্র্যাশ সংগ্রহের মতো সাধারণ গুদামের কাজগুলি সম্পাদন করে।

অ্যামাজন ফুলফিলমেন্ট টেকনোলজিস অ্যান্ড রোবোটিক্স-এর ভাইস প্রেসিডেন্ট জোসেফ কুইনলিভান এক বিবৃতিতে বলেছেন, “কিছু বুদ্ধিমান মন দিয়ে, আমরা মৌলিক গবেষণার অগ্রগতি করব, এআই এবং রোবটের জন্য নতুন উপায় আনলক করার জন্য আমাদের সমৃদ্ধ দক্ষতাকে একত্রিত করব। . “(অন্তর্ভুক্ত করা) আমাদের বিদ্যমান রোবট ফ্লিটে Covariant-এর AI প্রযুক্তি তাদের আরও পারফরম্যান্স করে এবং আমাদের গ্রাহকদের জন্য বাস্তব-বিশ্বের মান তৈরি করবে।”

চুক্তি অনুরূপ মনে হচ্ছে অ্যামাজন এআই স্টার্টআপ অ্যাডেপ্টের প্রতিষ্ঠাতাদের নিয়োগ দেয় জুন মাসে – অন্য একটি চুক্তি যা অ্যামাজনকে একটি বিদ্যমান স্টার্টআপ সম্পূর্ণরূপে অর্জন না করেই নতুন প্রতিভা এবং প্রযুক্তিতে অ্যাক্সেস দিয়েছে৷

এই মুহূর্তে, ভার্জ এই পদ্ধতির বর্ণনা করেছেন একটি “রিভার্স টেকওভার” হিসাবে, যেখানে টেক জায়ান্টরা অ্যান্টিট্রাস্ট স্ক্রুটিনির মুখোমুখি হচ্ছেন তারা তাদের অধিগ্রহণের ছদ্মবেশ ধারণ করতে চুক্তি এবং লাইসেন্সিং চুক্তি ব্যবহার করতে পারে, বরং অন্য উপায়ে নয়।

সহভারি, তবে, এটা অপারেটিং চালিয়ে যাবে বলেন টেড স্টিনসন এবং তিয়ানহাও ঝাং-এর নেতৃত্বে, স্টিনসনের সাথে — যিনি স্টার্টআপের সিওও ছিলেন — এখন সিইওর ভূমিকা গ্রহণ করছেন৷ সংস্থাটি যোগ করেছে যে এটি “পোশাক, স্বাস্থ্য এবং সৌন্দর্য, সুপারমার্কেট এবং ফার্মাসিউটিক্যালস সহ বৈশ্বিক শিল্পের বিস্তৃত সেট জুড়ে উত্পাদন পরিবেশে কোভেরিয়েন্ট ব্রেন সরবরাহ করার জন্য নিবেদিত।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সিক্রেট সার্ভিস বলছে, ডোনাল্ড ট্রাম্পকে হত্যার চেষ্টার পর যুক্তরাষ্ট্র আরও বড় হুমকির মুখে পড়েছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ মার্কিন সিক্রেট সার্ভিস শুক্রবার...

ডিডি বাচ্চাদের সাথে কথা বলতে মরিয়া, তাদের সুস্থতা নিয়ে চিন্তিত

ডিডিএই মুহূর্তে ভালো জায়গায় নেই… একটি কুখ্যাত কঠিন কারাগারের স্পেশাল হাউজিং ইউনিটে আটকে আছে — কিন্তু, TMZ এর মতে, তার প্রধান উদ্বেগ হল...

Related Articles

পরিবেশকর্মীরা ক্রুজ জাহাজ থেকে দূষণের প্রতিবাদে মার্সেই বন্দর অবরোধ করে

বিলুপ্তি বিদ্রোহ এবং স্টপ ক্রোসিয়েরেসের পরিবেশবাদী বিক্ষোভকারীরা শনিবার মার্সেই ক্রুজ বন্দর অবরোধ...

বার্কলেসের উপর সিটিগ্রুপ বেছে নিতে আলোচনায় AA

একটি আমেরিকান এয়ারলাইনস এমব্রেয়ার E175LR (সামনে), একটি আমেরিকান এয়ারলাইন্স বোয়িং 737 (C),...

কয়েক মাস রাজনৈতিক অচলাবস্থার পর নতুন সরকার ঘোষণা করতে চলেছে ফ্রান্স

ফ্রান্স রবিবারের মধ্যে একটি নতুন সরকার চূড়ান্ত করবে বলে আশা করা হচ্ছে,...

Apple iPhone 16, Apple Watch Series 10 এবং AirPods 4 লঞ্চ করেছে

লিটার শুক্রবার আইফোন 16, অ্যাপল ওয়াচ সিরিজ 10 এবং এয়ারপডস 4 এর...