Home খেলাধুলা MLB রাউন্ডআপ: Shohei Ohtani (HR, SB) Dodgers কে D-backs কাটিয়ে উঠতে সাহায্য করে
খেলাধুলা

MLB রাউন্ডআপ: Shohei Ohtani (HR, SB) Dodgers কে D-backs কাটিয়ে উঠতে সাহায্য করে

Share
Share

সিন্ডিকেটেড: অ্যারিজোনা প্রজাতন্ত্রলস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) 30 আগস্ট, 2024-এ ফিনিক্সের চেজ ফিল্ডে ব্যাটিং বক্সের বাইরে রান আউট করে।

শুক্রবার রাতে ফিনিক্সে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে লস অ্যাঞ্জেলেস ডজার্সকে 10-9 গোলে জয়ের রেকর্ড করতে সাহায্য করার জন্য উইল স্মিথ তিন রানের হোমার, ফ্রেডি ফ্রিম্যান দুই রানের শট এবং শোহেই ওহতানি একক আঘাত করেছিলেন।

লস অ্যাঞ্জেলেসের স্টার ক্লেটন কেরশো তার বাম বুড়ো আঙুলে ব্যথার কারণে দ্বিতীয় ইনিংসে বিদায় নেন। তিনটি স্ট্রাইকআউট রেকর্ড করার সময় কেরশো তিনটি রান, তিনটি হিট এবং একটি হাঁটার অনুমতি দিয়েছিলেন। খেলার পরে, ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস বলেছিলেন যে কেরশ তার বুড়ো আঙুলে হাড়ের স্পার নিয়ে কাজ করছিলেন এবং ক্লাবটি সম্ভাব্য আহত তালিকায় যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছে।

ওহতানির বিস্ফোরণটি ছিল তার মৌসুমের 43তম। তিনি তার 43 তম বেস চুরি করেছেন কারণ তিনি মেজর লিগের ইতিহাসে প্রথম 50-50 জন হওয়ার চেষ্টা করছেন।

করবিন ক্যারল এবং ইউজেনিও সুয়ারেজ ডায়মন্ডব্যাকদের জন্য হোম রান হিট করেছেন, যারা তাদের শেষ চার ম্যাচের তিনটিতে হেরেছে। অ্যারিজোনা এনএল-এর শীর্ষ ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য প্যাড্রেসের সাথে ভার্চুয়াল টাইতে পড়েছিল।

ব্রুয়ার্স 5, রেডস 4 (গেম 1, 10 ইনিংস)

সাল ফ্রেলিক স্বয়ংক্রিয় রানার এরিক হ্যাসকে লিডঅফ রানে স্কোর করার জন্য ডাবল হিট করেন কারণ সফরকারী মিলওয়াকি দিন-রাতের ডাবলহেডারের প্রথম খেলায় সিনসিনাটিকে পরাজিত করে।

ট্রেভর ম্যাকগিল (1-3) স্কোরহীন নবম ইনিংসে ব্রিউয়ারদের জয় নিশ্চিত করার জন্য একটি আঘাতের অনুমতি দেন, যেখানে ডেভিন উইলিয়ামস আটটি সুযোগে তার সপ্তম সেভের জন্য স্কোরহীন দশম ইনিংসে পিচ করেন।

নিক মার্টিনেজ 5 1/3 ইনিংসে চার রান এবং সাতটি আঘাতের অনুমতি দিয়েছেন, একটি ওয়াক এবং তিনটি স্ট্রাইকআউট দিয়ে রেডস।

ব্রিউয়ার 14, রেডস 0 (গেম 2)

বাঁ-হাতি ডিএল হল জরুরী স্টার্টার হিসাবে সাতটি ক্লিন শীট পিচ করেন এবং মিলওয়াকি স্বাগতিক সিনসিনাটির বিপক্ষে জয়ে দিন-রাতের ডাবলহেডারের সুইপ সম্পূর্ণ করতে চারটি হোম রান করেন।

উইলিয়াম কনট্রেরাস এবং উইলি অ্যাডামস 10 রানে নবম খেলায় হোম রান হিট করে খেলা শুরু করে এবং ব্রুয়ার্সকে তাদের টানা চতুর্থ জয়ে নিয়ে যায়। পজিশন প্লেয়ার লুক মেইলকে নবম স্থানে ডাকা হয়েছিল চূড়ান্ত দুটি আউট রেকর্ড করার জন্য এবং ছয়টি আঘাতে ছয় রানের অনুমতি দেওয়া হয়েছিল। ডাবল সুইপ দিয়ে, মিলওয়াকি দলের 11টি মিটিংয়ের মধ্যে আটটি জিতেছে।

আহত তালিকায় তিনজন স্টার্টারের সাথে, সিনসিনাটি তার MLB আত্মপ্রকাশ করার জন্য তার শীর্ষ পিচিং সম্ভাবনা, ডান-হাতি রেট লোডারের দিকে ফিরেছে। লোডার কমান্ড এবং নিয়ন্ত্রণের সাথে লড়াই করেছিলেন, কিন্তু চার ইনিংসে দুটি হিটের উপর মাত্র এক রানের অনুমতি দিয়ে, চার হাঁটা এবং ছয় স্ট্রাইক আউট করে দৃঢ়তা দেখিয়েছিলেন।

রেড সক্স 7, টাইগার্স 5 (10 ইনিংস)

সেডেন রাফায়েলা 10 তম ইনিংসে দুই রানের হোমারে আঘাত করেছিলেন এবং বোস্টন স্বাগতিক ডেট্রয়েটকে পরাজিত করেছিল।

জারেন ডুরানের দুটি ডাবল ছিল এবং রেড সোক্সের জন্য 10 তম সময়ে একটি একক হোম রান যোগ করেন এবং কনর ওং দুটি রানে ড্রাইভ করার সময় একটি ডাবল এবং একটি হোম রান করেছিলেন।

কেরি কার্পেন্টার হোম রান হিট করেন এবং টাইগারদের জন্য চার রানে ড্রাইভ করেন, যারা চার রানের ঘাটতি মুছে দেয়। জেক রজার্স নবম স্থানে জ্যানসেনের বিরুদ্ধে একটি গেম-টাইিং ডাবল ছিল।

শাবক 7, জাতীয় 6

কোডি বেলিংগারের দুই রানের হোমার সাত রানের দ্বিতীয় ইনিংসে ক্যাপ করেছে, কিগান থম্পসন ডিলান ক্রুসকে একটি সম্ভাব্য টাই করার জন্য স্ট্রাইক করেছেন এবং নবম ইনিংসে প্লেটে রান অর্জন করেছেন এবং ওয়াশিংটনকে পরাজিত করার জন্য শিকাগো সফর করা হয়েছে।

মাইকেল বুশ এবং ইয়ান হ্যাপের প্রত্যেকে দুটি হিট এবং একটি আরবিআই ছিল এবং পিট ক্রো-আর্মস্ট্রং শাবকদের জন্য দুই রানের ডাবল হিট করেছিলেন, যারা ন্যাশনাল লিগের ওয়াইল্ড-কার্ড বার্থ খুঁজতে গিয়ে তাদের শেষ আটটির মধ্যে চারটি এবং সাতটি জিতেছে।

শিকাগোর শোটা ইমানাগা (11-3) ছয় ইনিংসে চারটি আঘাতে তিন রানের অনুমতি দিয়েছেন। তিনি একটি হেঁটেছেন, আটটি স্ট্রাইক আউট করেছেন এবং পরপর 11টি অবসর নিয়েছেন। ক্রুস, যিনি সোমবার অভিষেক করেছিলেন, ওয়াশিংটনের হয়ে চারটি খেলায় তার দ্বিতীয় হোম রানে আঘাত করেছিলেন।

ব্রেভস 7, ফিলিস 2

রেনাল্ডো লোপেজ ছয়টি মানের ইনিংস খেলেন এবং অরল্যান্ডো আর্সিয়া দুটি হোম রান করেন, আটলান্টাকে হোস্ট ফিলাডেলফিয়াকে পরাজিত করতে সহায়তা করে।

লোপেজ (8-4) চারটি আঘাতে মাত্র এক রানের অনুমতি দিয়েছেন, ছয়টি স্ট্রাইক আউট এবং একটি ওয়াক জারি করে, 13টি খেলায় তাদের 10তম জয়ে ব্রেভসকে পথ দেখান। শন মারফিও হোম রানে আঘাত করেছিলেন কারণ ব্রেভস চার গেমের সিরিজ টাই করে এবং ন্যাশনাল লিগ ইস্টে ফিলিসের লিড কমিয়ে পাঁচটি গেমে ফেলেছিল।

ব্রাইস হার্পার ফিলিসের হয়ে 4-এর জন্য 3-এর জন্য শেষ করেন, যখন ব্রাইসন স্টট এবং জেটি রিয়েলমুটো প্রত্যেকের একক হোম রান ছিল। স্টার্টার রেঞ্জার সুয়ারেজ (11-6) চার ইনিংস চার রান এবং পাঁচটি আঘাতের পরে স্বস্তি পেয়েছিলেন।

অ্যাথলেটিক্স 9, রেঞ্জার্স 2

জেজে ব্লেডে তিন রানের হোম রান মারেন এবং চার রানে ড্রাইভ করেন, ব্রেন্ট রুকার দুটি একক হোম রান যোগ করেন এবং ওকল্যান্ড টেক্সাসের আর্লিংটনে জয়ের মাধ্যমে টেক্সাসের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ শুরু করে।

অ্যাথলেটিক্সের জন্য শিয়া ল্যাঞ্জেলিয়ারস হোম রানও হিট করেছে, যারা তাদের শেষ পাঁচটি খেলার মধ্যে চারটি জিতেছে। জেপি সিয়ার্স (11-9) সাতটি শক্তিশালী ইনিংস খেলেন, পাঁচটি আঘাতে এক রানের অনুমতি দেন।

নাথানিয়েল লো টেক্সাসের জন্য একটি হোম রান হিট, যা তার তিন-গেম জয়ের স্ট্রিক ছিন্ন করেছিল। কারসন কেলি রেঞ্জার্সের সাতটি হিটের মধ্যে দুটি ছিল।

অভিভাবক 10, জলদস্যু 8

চোট নিয়ে যাওয়ার আগে জোশ নেইলরের তিনটি হিট এবং চারটি আরবিআই ছিল, পঞ্চম ইনিংসে জোনকেন্সি নোয়েল এবং আন্দ্রেস গিমেনেজ ব্যাক-টু-ব্যাক হোম রান করেন এবং ক্লিভল্যান্ড সফররত পিটসবার্গকে পরাজিত করে।

ইমানুয়েল ক্লেস নবম ইনিংসে এক রানের অনুমতি দেন, কিন্তু তারপরও সিজনে তার 40তম সেভ রেকর্ড করেন এবং ক্লিভল্যান্ডের জন্য রেকর্ড 150তম। কডি অ্যালেন 2012-18 থেকে ফ্র্যাঞ্চাইজির জন্য 149টি সেভ করেছিলেন।

রাউডি টেলেজ একটি দুই রানের হোমারকে আঘাত করেছিলেন, অ্যান্ড্রু ম্যাককাচেনও গভীরে গিয়েছিলেন এবং ওয়ানিল ক্রুজ এবং ম্যাককাচেন জলদস্যুদের জন্য তিনটি করে আরবিআই ছিলেন, যারা তাদের চার গেমের হারের ধারায় 51 রানের অনুমতি দেয়।

Orioles 5, Rockies 3

বাল্টিমোর ডেনভারে কলোরাডোকে পরাজিত করার কারণে ইমানুয়েল রিভেরা হোমড, একক এবং তিনটি আরবিআই-এর সাথে শেষ করেছেন।

অ্যালবার্ট সুয়ারেজ (7-4) আটটি হিট বিক্ষিপ্ত করেছেন এবং সাত ইনিংসে দুই রানের অনুমতি দিয়েছেন। সেরান্থনি ডমিনগুয়েজ ওরিওলসের জন্য তার অষ্টম সেভের জন্য শেষ তিনটি আউট পেয়েছিলেন, যিনি দুই গেমের জয়হীন স্ট্রীকটি ছিনিয়েছিলেন।

ব্রেন্ডন রজার্সের একটি হোম রান সহ দুটি হিট ছিল এবং রায়ান ম্যাকমোহনও রকিজের জন্য দুটি হিট অবদান রেখেছিলেন, যারা তাদের শেষ চারটির মধ্যে দুটি সরাসরি এবং তিনটি হারিয়েছে।

অ্যাস্ট্রোস 3, রয়্যালস 2

Jose Altuve নবম ইনিংসে দুই আউটের সাথে একটি দুই-আউট ডাবল মারেন কারণ হিউস্টন কানসাস সিটিতে সফরকারীকে পরাজিত করার জন্য সময়ের শীর্ষে একটি অন্ত্রের পাঞ্চ থেকে পুনরুদ্ধার করে।

অ্যাস্ট্রোস বাঁ-হাতি ফ্রেম্বার ভালদেজ সাতটি হিটলেস ইনিংস ছুঁড়েছেন এবং এই মৌসুমে মাত্র দ্বিতীয়বারের মতো তার দ্বিতীয় নো-হিটার প্রায় ছুড়ে দিয়েছেন। তিনি 6 আগস্ট টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে 8 2/3 হিটলেস ইনিংস রেকর্ড করেন এবং 1 আগস্ট, 2023-এ ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের বিরুদ্ধে তার ক্যারিয়ারের প্রথম নো-হিটার ছুড়ে দেন।

পল ডিজং উভয় রানে ড্রাইভ করেন এবং রয়্যালসের হয়ে দুটি হিটের একটি ছিল, যারা তিনটি টানা হেরেছে।

ইয়াঙ্কিস 6, কার্ডিনাল 3

অস্টিন ওয়েলস দুটি হোম রান মারেন এবং মার্কাস স্ট্রোম্যান তার টানা তৃতীয় জয়ের জন্য সাত ইনিংস খেলেন যখন হোস্ট নিউইয়র্ক সেন্ট লুইসকে পিছনে ফেলেছিল।

ওয়েলস ইয়াঙ্কিজের জন্য তৃতীয় ইনিংসে দুই আউটের সাথে টাইব্রেকিং দুই রানের হোম রান মারেন, তারপর অষ্টম ইনিংসে আরও দুই রান ড্রাইভ করেন। এদিকে, স্ট্রোম্যান দুই রানের অনুমতি দিয়েছেন এবং 31 মে থেকে প্রথমবারের মতো সাতটি ইনিংস যাওয়ার সময় নয়টি হিট দেওয়ার মাধ্যমে একটি মৌসুমের উচ্চতায় টিকে ছিলেন। ডানহাতি এই ব্যাটসম্যান পাঁচটি আউট করেন, হাঁটাহাঁটি করেননি এবং সাতটি গ্রাউন্ডআউট সংগ্রহ করেন।

পল গোল্ডস্মিড্ট স্ট্রোম্যানের বিরুদ্ধে তিনটি হিট করেছিলেন, এবং তার আরবিআই একক সেন্ট লুইসকে তৃতীয় স্থানে 2-1 এগিয়ে রাখে। ব্রেন্ডন ডোনোভানের কার্ডিনালদের জন্যও একটি রান-স্কোরিং একক ছিল, যারা নিউইয়র্কে ইয়াঙ্কিজদের বিরুদ্ধে নিয়মিত মৌসুমে 0-7 সর্বক্ষণ।

প্যাড্রেস 13, রে 5

ম্যানি মাচাদো তার তিনটি হিটের মধ্যে একটি হোম রান হিট করেন এবং চার রানে ড্রাইভ করেন, ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গে টাম্পা বে-এর বিপক্ষে সান দিয়েগোকে জয়ের দিকে নিয়ে যান।

ডেভিড পেরাল্টা দুই রানের হোমারকে আঘাত করেছিলেন, জ্যান্ডার বোগারটসও গভীরে গিয়েছিলেন এবং ডোনোভান সোলানো দুই রানের একক ছিল এবং সান দিয়েগোর 13-হিট আক্রমণকে হাইলাইট করার জন্য তিনটিতে ড্রাইভ করেছিলেন। স্টার্টার মার্টিন পেরেজ (4-5) পাঁচ ইনিংসে সাতটি আঘাতে চার রানের অনুমতি দেওয়ার পরে জয়ের সূচনাকে কাটিয়ে উঠলেন। তিনি তিনটি হাঁটলেন এবং চারটি আউট করলেন।

টাম্পা বে-এর ইয়ান্ডি ডিয়াজ তার বাম হাঁটুতে প্যাটেলার টেন্ডোনাইটিস নিয়ে যাওয়ার আগে তার দুটি আঘাতের মধ্যে একটি দুই রানের হোম রান মারেন। টেলর ওয়ালস রেসের জন্য দুই রানের একক ছিল, যারা তাদের শেষ আটে ষষ্ঠবারের মতো নেমে গেছে। তাজ ব্র্যাডলি (6-9) 2 1/3 ইনিংসে যতগুলি হিটে আট রানের অনুমতি দেন তার শেষ ছয় শুরুতে 0-5-এ পড়ে।

মেটস 5, হোয়াইট সোক্স 1

টাইলর মেগিল তার ঘূর্ণনে ফিরে আসার সময় 5 1/3 শক্তিশালী ইনিংস খেলেন, জেডি মার্টিনেজ হোম রান হিট করেন এবং জেসি উইঙ্কার তিনটি হিট করেন যা নিউইয়র্ক সফরকারী শিকাগোর বিপক্ষে জয়ে নেতৃত্ব দেয়।

নিউইয়র্ক চার ম্যাচে তৃতীয়বারের মতো জিতেছে এবং জাতীয় লীগের তৃতীয় ওয়াইল্ড-কার্ড স্পটে ব্রেভদের থেকে তিন গেম পিছিয়ে রয়েছে। প্রতিযোগিতার আগে ট্রিপল-এ সিরাকিউজ থেকে স্মরণ করা, মেগিল (3-5) 31 জুলাই থেকে তার প্রথম বড় লিগ অ্যাকশনে একটি রান এবং পাঁচটি হিট করার অনুমতি দেয়।

শিকাগো তার অষ্টম টানা পরাজয়ের পথে মাত্র পাঁচটি হিট পরিচালনা করেছে। হোয়াইট সক্স তাদের 105তম পরাজয়ের সম্মুখীন হয়েছে এবং 1970 সালে সেট করা ফ্র্যাঞ্চাইজি রেকর্ডটি বাঁধা থেকে এক দূরে রয়েছে। আধুনিক প্রধান লিগের ইতিহাসে সবচেয়ে বেশি হারের জন্য 1962 মেটস এড়াতে তাদের বাকি 26টি গেমের মধ্যে 12টি জিততে হবে (120)।

জায়ান্টস 3, মার্লিনস 1

ম্যাট চ্যাপম্যান দুটি আউট এবং দুটি স্ট্রাইক সহ একটি ডাবল হিট করে, অষ্টম ইনিংসে বেস পরিষ্কার করে, তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে মিয়ামি সফরে সানফ্রান্সিসকোকে র‍্যালি করে।

জায়ান্টস, যারা ছয়-গেমের হোম স্ট্রীক শুরু করেছিল, দুই-গেম হারার স্ট্রীক ছিনিয়েছে, 68-68 সালে .500-এ পৌঁছেছে এবং চূড়ান্ত ওয়াইল্ড-কার্ড প্লে অফ স্পটের দৌড়ে আটলান্টা ব্রেভস থেকে 6 1/2 গেম পিছিয়ে রয়েছে। জাতীয় লীগের।

মার্লিনস স্টার্টার অ্যাডাম ওলার দুটি হিট এবং দুটি হাঁটার অনুমতি দিয়েছেন, ছয়টি স্কোরহীন ইনিংসে আটটি স্ট্রাইক আউট করেছেন।

যমজ 2, ব্লু জেস 0

পাবলো লোপেজ 7 2/3 ক্লিন শিট ইনিংস খেলে মিনেসোটাকে মিনিয়াপলিসে টরন্টোর বিপক্ষে জয়ের দিকে নিয়ে যান।

লোপেজ (13-8) ছয়টি হিট বিক্ষিপ্ত করেন, কোন ওয়াক জারি করেননি এবং তিনটি আঘাত করেন। কার্লোস সান্তানা এবং উইলি কাস্ত্রো প্রত্যেকে মিনেসোটার হয়ে একটি রানে ড্রাইভ করেছিলেন, যা চার গেমের হারের ধারাকে ছিনিয়ে নিয়েছিল। জমজরা তাদের শেষ 10 খেলায় আটটি হারের সাথে সিরিজের উদ্বোধনী ম্যাচে প্রবেশ করেছে।

লিও জিমেনেজ এবং স্পেন্সার হরভিটস প্রত্যেকে ব্লু জেসদের ব্যাটে নেতৃত্ব দেওয়ার জন্য দুটি করে আঘাত করেছিলেন। টরন্টোর সাতটি হিটই ছিল একক। ডানহাতি কেভিন গাউসম্যান (12-10) 5 2/3 ইনিংসে চারটি আঘাতে দুই রান সমর্পণ করেন। তিনি চার হাঁটলেন এবং চারটি মারলেন।

মেরিনার্স 9, এঞ্জেলস 5

সিয়াটল একটি ত্রুটির কারণে উপকৃত হয়েছিল যার ফলস্বরূপ প্রথম ইনিংসে পাঁচটি অর্জিত রান হয়েছিল এবং ক্যালিফোর্নিয়ার আনাহেইমে লস অ্যাঞ্জেলেসের বিরুদ্ধে আরামদায়ক জয়ে পৌঁছেছিল।

জুলিও রদ্রিগেজ হোম রান এবং তিন হাঁটার মাধ্যমে চারবার বেসে পৌঁছেছিলেন এবং ভিক্টর রবেলস নং স্পট থেকে তিনটি হিট করেছিলেন, কিন্তু অ্যাঞ্জেলস শর্টস্টপ জ্যাক নেটোর একটি ত্রুটি প্রথমে মেরিনার্সের জয়কে উসকে দেয়। জর্জ কিরবি (10-10) 5 2/3 ইনিংসে পাঁচ রান দিয়েছিলেন কিন্তু জয় তুলে নেন।

অ্যাঞ্জেলস স্টার্টার স্যামুয়েল আলদেঘেরি ইতিহাস তৈরি করেছিলেন যখন তিনি প্রথম ইনিংসের শীর্ষে খেলার প্রথম পিচ ছুঁড়েছিলেন, একটি প্রধান লিগের খেলায় ইতালিতে জন্মগ্রহণকারী এবং বড় হওয়া প্রথম পিচার হয়েছিলেন। আলদেঘেরি (0-1) পাঁচ ইনিংসে সাত রান (দুটি অর্জিত) ছেড়ে দিয়েছেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

উরসুলা ভন ডার লেইন, রাজনীতিবিদ যিনি ব্রাসেলসের উপর তার নিয়ন্ত্রণ জোরদার করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। অভ্যন্তরীণ বিরোধিতা দূর করা হয়েছে। শক্তিশালী...

ডোনাল্ড ট্রাম্প ডিডির ‘ফ্রিক অফ’ পার্টিতে কমলা হ্যারিসের জাল ছবি শেয়ার করেছেন

ডোনাল্ড ট্রাম্প আবার তার নিজের “ভুয়া খবর” শেয়ার করতে গিয়ে ধরা পড়ল… এর একটি ডক্টর করা ছবি আবার পোস্ট করা কমলা হ্যারিসযা বোঝায়...

Related Articles

শাবক RHP হেইডেন ওয়েসনেস্কিকে সক্রিয় করে

2 জুলাই, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংসের সময়...

ঈগলদের চোখ এজে ব্রাউন এবং সিজে গার্ডনার-জনসন

16 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ঈগলের নিরাপত্তা সিজে গার্ডনার-জনসন...

Nats RHP ট্রেভর উইলিয়ামসকে 60-দিনের IL থেকে পুনর্বহাল করে

30 মে, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন ন্যাশনালস স্টার্টিং পিচার ট্রেভর...

রিপোর্ট: Ravens’ RB জাস্টিস হিল 2-বছরের এক্সটেনশনে সম্মত

সেপ্টেম্বর 5, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারোহেড স্টেডিয়ামে জিইএইচএ ফিল্ডে...