Home ব্যবসা ধীর বছরের পর ইউকে ট্যাক্স কর্মীদের জন্য EY বেতন বৃদ্ধি এবং বোনাস কাটে
ব্যবসা

ধীর বছরের পর ইউকে ট্যাক্স কর্মীদের জন্য EY বেতন বৃদ্ধি এবং বোনাস কাটে

Share
Share

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

EY হাজার হাজার ইউকে কর্মচারীদের বেতন বৃদ্ধি এবং ছোট বোনাস দিয়েছে এবং এর ট্যাক্স বিভাগে কিছু অংশীদারকে ছাঁটাই করেছে, কারণ বিগ ফোর অ্যাকাউন্টিং ফার্ম বাজারের মন্দার সাথে লড়াই করছে।

কোম্পানিটি তার 4,400-শক্তিশালী ট্যাক্স কনসালটেন্সি ব্যবসার কর্মীদের বলেছে যে তারা তাদের বার্ষিক বেতন পর্যালোচনার অংশ হিসাবে 2.2 শতাংশ বেস বেতন বৃদ্ধি পাবে, বিষয়টির সাথে পরিচিত ব্যক্তিরা ফাইন্যান্সিয়াল টাইমসকে বলেছেন। এটি 2023 সালে 6 শতাংশ বৃদ্ধি এবং 2022 সালে 10 শতাংশ বৃদ্ধির থেকে কম ছিল।

বছরের জুনের শেষের দিকে বিভাগে বোনাসও কম হবে, কর্মচারীরা সাম্প্রতিক সপ্তাহগুলিতে বলেছেন, যখন অল্প সংখ্যক কর অংশীদারদের ছাঁটাই করা হয়েছে, লোকেরা যোগ করেছে।

কম উদার বেতন পুরষ্কারগুলি প্রদর্শন করে যে কীভাবে ব্রিটেনের কিছু বৃহত্তম পেশাদার পরিষেবা সংস্থাগুলি শিল্পের জন্য আরও চ্যালেঞ্জিং সময়ের পরে বছরের শেষের অর্থপ্রদানে বাধা দিচ্ছে। প্রতিদ্বন্দ্বী PwC বেশিরভাগ ইউকে কর্মচারীদের জুলাই মাসে 3 শতাংশ বেতন বৃদ্ধি করেছে, যা আগের বছরের তুলনায় কম। এফটি আগে রিপোর্ট করেছে.

হ্যালো এই বছর তার অন্যান্য বিভাগের কর্মচারীদের বেতন বাড়ানো এবং বোনাস কী হয়েছে তা বলতে অস্বীকৃতি জানায়। ট্যাক্স পরামর্শ সাধারণত কোম্পানির অন্যান্য বিভাগ যেমন পরামর্শ এবং ব্যবসার তুলনায় বাজারের অস্থিরতার সময়কালে ব্যবসার একটি আরও স্থিতিস্থাপক লাইন।

EY বেতন পর্যালোচনার সাথে পরিচিত একজন ব্যক্তি বলেছেন যে নির্দিষ্ট পরিষেবা লাইন এবং বাজারের অবস্থার পারফরম্যান্স প্রতিফলিত করার জন্য ব্যবসার বিভিন্ন অংশের মধ্যে বেতন এবং বোনাস অর্থপ্রদানের পার্থক্য রয়েছে।

বিগ ফোর বাকিদের মতো — Deloitte, KPMG এবং PwC — EY একটি কঠিন অর্থনৈতিক প্রেক্ষাপটের মধ্যে তার পরিষেবাগুলির চাহিদার মন্দার সম্মুখীন হয়েছে৷ কোম্পানিটি একটি চালু করেছে খরচ হ্রাস ইউনিট গত বছর, প্রজেক্ট এভারেস্টের পতনের পর, বিশ্বব্যাপী এর অডিট এবং কনসালটেন্সি বিভাগগুলিকে বিভক্ত করার এবং যুক্তরাজ্যে শত শত ভূমিকা কাটার একটি পরিকল্পনা।

ছোট বেতন বৃদ্ধি এবং বোনাস অফার করার সিদ্ধান্ত কর্মীদের প্রভাবিত করবে। অংশীদার, যারা ব্যবসার মালিক এবং পরিচালনা করেন, তাদের কোম্পানির লাভ থেকে অর্থ প্রদান করা হয়। গত বছর গড় অংশীদার বেতন ছিল £761,000।

ফার্মের কিছু অংশীদারকে এপ্রিল মাসে সতর্ক করা হয়েছিল যে কঠিন অর্থনৈতিক পরিবেশের মধ্যে তার চূড়ান্ত আর্থিক বছরে অংশীদার প্রতি মুনাফা 15 শতাংশ পর্যন্ত কমতে পারে। EY-এর UK ব্যবসা সাধারণত অক্টোবরে তার সম্পূর্ণ বার্ষিক ফলাফল রিপোর্ট করে।

ফার্মটি যুক্তরাজ্যের ব্যবসায় নেতৃত্ব দেওয়ার জন্য একটি নতুন সিনিয়র অংশীদার নির্বাচন করার প্রক্রিয়াতেও রয়েছে হাইয়েল বল পদত্যাগ করার ইচ্ছা প্রকাশ করেছেন জুন মাসে

আনা অ্যান্টনি, আর্থিক পরিষেবার জন্য ইউকে ব্যবস্থাপনা অংশীদার; স্টুয়ার্ট গ্রেগরি, অর্থ ও রূপান্তরের ব্যবস্থাপনা অংশীদার; এবং ফ্রাঙ্ক ও’কিফ, মার্কেট ম্যানেজিং পার্টনার এবং EY-এর আইরিশ ব্যবসার প্রধান, বলকে সফল করার জন্য বিরোধে জ্যেষ্ঠ অংশীদারদের মধ্যে রয়েছেন, বিষয়টির সাথে পরিচিত ব্যক্তিদের মতে।

EY কর্মীদের জন্য বোনাস একটি “ভেরিয়েবল পারফরম্যান্স শেয়ার মূল্য” সিস্টেম ব্যবহার করে গণনা করা হয় যেখানে প্রতিটি কর্মচারীর রেটিং অনুযায়ী একটি নির্দিষ্ট সংখ্যক “শেয়ার” থাকে, বিষয়টির সাথে পরিচিত ব্যক্তিরা বলেছেন। কোন বোনাস প্রদান করা হবে তা নির্ধারণ করতে শেয়ারের সংখ্যা একটি শেয়ারের মূল্য দ্বারা গুণিত হয় — একটি মান প্রতি বছর ব্যবস্থাপনা দ্বারা সেট করা হয়।

এটি EY এর ট্যাক্স ব্যবসা জুড়ে বোনাসে অনুবাদ করেছে যা এই বছর জুনিয়র স্টাফদের জন্য £500 থেকে পরিচালকদের জন্য £4,000 পর্যন্ত, এক ব্যক্তির মতে। উচ্চ পারফরমার হিসাবে বিবেচিত কর্মচারীরাও অতিরিক্ত বোনাস পান, তারা যোগ করেছেন।

EY বলেছে যে এর ট্যাক্স অনুশীলন “বাড়তে থাকে,” যোগ করে: “বেতন বৃদ্ধি এবং বোনাস এছাড়াও পৃথক এবং ব্যবসায়িক ইউনিটের কর্মক্ষমতার উপর ভিত্তি করে পরিবর্তিত হয়।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

যুক্তরাজ্যের সরকারী ঋণ রিভসের উপর আঘাত হানে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্য সরকারের ধার ধারণটি আগস্টে প্রত্যাশা...

Related Articles

চ্যালেঞ্জ বেড়ে যাওয়ায় চীনের অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়ে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন চীনা অর্থনীতি myFT...

বোয়িং নগদ সংকটের মুখোমুখি কারণ মেশিনিস্ট ধর্মঘট উৎপাদনের উপর ওজন করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

কিয়েভের দূরপাল্লার ক্ষেপণাস্ত্রের ব্যবহার দ্বন্দ্বকে আরও খারাপ করতে পারে, বলেছেন যুক্তরাজ্যের সাবেক কর্মকর্তা

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...

প্রাক্তন রাষ্ট্রপতি বলে তিনি তার অংশীদারিত্ব বজায় রাখবেন বলে ট্রাম্প মিডিয়া শেয়ার করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...