Home খেলাধুলা রোড-টেস্টেড হোয়াইটক্যাপগুলি অস্টিন এফসি-তে তাদের সাফল্যের উপর ভিত্তি করে তৈরি করতে চায়
খেলাধুলা

রোড-টেস্টেড হোয়াইটক্যাপগুলি অস্টিন এফসি-তে তাদের সাফল্যের উপর ভিত্তি করে তৈরি করতে চায়

Share
Share

MLS: ভ্যাঙ্কুভার হোয়াইটক্যাপস এফসি-তে কানাডিয়ান চ্যাম্পিয়নশিপ-সেমিফাইনাল রাউন্ড-প্যাসিফিক এফসিআগস্ট 27, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; ভ্যাঙ্কুভার হোয়াইটক্যাপস এফসি ফরোয়ার্ড ফাফা পিকাল্ট (১১) বিসি প্লেসে প্যাসিফিক এফসির বিপক্ষে দ্বিতীয়ার্ধে বল ড্রিবল করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: সাইমন ফিয়ার-ইউএসএ টুডে স্পোর্টস

ভ্যাঙ্কুভার হোয়াইটক্যাপস, এমএলএস-এর সেরা ভিজিটিং দলগুলির মধ্যে একটি, ওয়েস্টার্ন কনফারেন্স ম্যাচে শনিবার অস্টিন এফসি, ঘরের অন্যতম কঠিন দলগুলির মুখোমুখি হওয়ার জন্য দক্ষিণ এবং পূর্বে ভ্রমণ করলে কিছু পরিবর্তন করতে হবে।

মঙ্গলবার কানাডিয়ান চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে প্যাসিফিক এফসিকে 1-0 গোলে হারিয়ে রায়ানের করা বিজয়ী গোলে হোয়াইটক্যাপস (11-8-5, 38 পয়েন্ট) লোন স্টার স্টেটের রাজধানীতে চলে যায় দ্বিতীয়ার্ধে গল্ড।

শনিবারের ম্যাচটি এমএলএস-এ ভ্যাঙ্কুভারের প্রথম ম্যাচ যা 20 জুলাই হিউস্টনের কাছে 4-3 হারে হোয়াইটক্যাপসের জন্য পাঁচ গেমের অপরাজিত স্ট্রিক শেষ করে। এর মধ্যে চারটিতেই জয়।

ভ্যাঙ্কুভার সপ্তাহান্তে পশ্চিমে ষষ্ঠ স্থানে শুরু করে, তিনটি পয়েন্ট এবং 10টি গেম খেলার জন্য প্রথম রাউন্ডের হোম প্লে-অফ সিরিজের জন্য লাইনের নিচে দুটি স্থান। হোয়াইটক্যাপস রাস্তায় 6-4-3 রেকর্ড গড়েছে, পশ্চিমের সেরা।

ভ্যাঙ্কুভারের কোচ ভ্যানি সার্টিনি ব্যাখ্যা করেছেন যে অস্টিনের দ্রুত আক্রমণের বিরুদ্ধে বল দখল তার দলের জন্য গুরুত্বপূর্ণ হবে।

“আমাদের সবসময় খুব, খুব, খুব উপস্থিত থাকতে হবে,” বলেছেন সার্টিনি। “এমনকি আমাদের দখলের কিছু সময় থাকলেও, আমাদের খুব উপস্থিত থাকতে হবে, কারণ পরিবর্তনের সময়, অস্টিন প্রাণঘাতী। তাই সংগঠন, আক্রমণাত্মক এবং রক্ষণাত্মক উভয়ভাবেই, খুব গুরুত্বপূর্ণ হবে।”

কনফারেন্সে অস্টিন নবম স্থানে রয়েছে, পোস্ট-সিজন ওয়াইল্ড-কার্ড ম্যাচের জন্য ডালাসের থেকে এক পয়েন্ট এগিয়ে যার নিয়মিত-মৌসুমের সময়সূচীতে আটটি প্রতিযোগিতা বাকি রয়েছে। গ্রীন (9-10-7, 34 পয়েন্ট) এক মাসেরও বেশি সময় ধরে তাদের প্রথম হোম গেম খেলছে এবং 24 আগস্ট ন্যাশভিলে 2-0 জয়ের পর বাড়ি ফিরেছে, 6 জুলাই থেকে MLS-এ তাদের প্রথম৷

বাড়িতে অস্টিন 1.93 মিটার এবং 2.33 মিটার।

জন গ্যালাঘের এবং ওসমান বুকারি সেই জয়ে সবুজের জন্য জাল খুঁজে পান, পরবর্তীতে তার এমএলএস ক্যারিয়ারের প্রথম গোলটি করেন। অ্যালেক্স রিং একটি পিনপয়েন্ট পাস দিয়ে গ্যালাঘারের গোলের মঞ্চ তৈরি করেন যা তাকে সমস্ত প্রতিযোগিতায় 24 সহ দলের সর্বকালের সহায়তা চার্টের শীর্ষে রাখে।

অস্টিন তার আগের পাঁচটি এমএলএস প্রতিযোগিতায় মাত্র দুই পয়েন্ট (দুটি ড্র থেকে) লাভ করে তার শেষ সাতটি লিগ ম্যাচ থেকে 10 পয়েন্ট অর্জন করেছে। দ্য গ্রিন যতটা সুস্থ সব মরসুমে ছিল এবং সেটা ন্যাশভিলের জয়ে স্পষ্ট।

অস্টিন কোচ জোশ উলফ বলেছেন, “দীর্ঘ সময়ের মধ্যে প্রথমবারের মতো আমাদের প্রতিযোগিতা (খেলোয়াড়দের মধ্যে) আছে।” “আমরা যা মনে করি দলকে জয়ের সেরা সুযোগ দেয় তার উপর ভিত্তি করে আমাদের কৌশল করার ক্ষমতা রয়েছে।”

দলগুলো সাতবার খেলেছে, যার মধ্যে হোয়াইটক্যাপরা চারটি ম্যাচ জিতেছে এবং অস্টিন একটিতে জয়ী হয়েছে। 4 মে ভ্যাঙ্কুভারে দলগুলির মধ্যে একটি স্কোরহীন ড্র সহ সিরিজে দুটি টাই ছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা বৈদ্যুতিক যানবাহনের উপর ইইউ শুল্ক এর ইউরোপীয় সম্প্রসারণকে বাধাগ্রস্ত করার সম্ভাবনা কম

চীনের লিয়াওনিং প্রদেশের শেনিয়াং-এ 3 মে, 2023-এ 2023 শেনইয়াং ইন্টারন্যাশনাল অটো শো চলাকালীন লোকেরা একটি BYD ডলফিন বৈদ্যুতিক সাবকমপ্যাক্ট দেখছে। ভিসিজি | ভিজ্যুয়াল...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব করতে পারেন এখানে প্রতি সপ্তাহের দিন এবং শনিবার সকালে নিউজলেটার পেতে....

Related Articles

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ...