Home খেলাধুলা মিনেসোটা ইউনাইটেড শেষ স্থানের কোয়েকসের বিরুদ্ধে আরেকটি জয়ের দিকে তাকিয়ে আছে
খেলাধুলা

মিনেসোটা ইউনাইটেড শেষ স্থানের কোয়েকসের বিরুদ্ধে আরেকটি জয়ের দিকে তাকিয়ে আছে

Share
Share

এমএলএস: সিয়াটেল সাউন্ডারস এফসি x মিনেসোটা ইউনাইটেড24 আগস্ট, 2024; সেন্ট পল, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা ইউনাইটেড গোলরক্ষক ডেইন সেন্ট ক্লেয়ার (97) প্রথমার্ধে সিয়াটল সাউন্ডার্স এফসি-এর বিরুদ্ধে অ্যালিয়ানজ ফিল্ডে একটি বল পুনরুদ্ধার করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ম্যাট ব্লেওয়েট-ইউএসএ টুডে স্পোর্টস

মিনেসোটা ইউনাইটেড শনিবার রাতে শেষ স্থানে থাকা সান জোসের মুখোমুখি হবে, ওয়েস্টার্ন কনফারেন্স প্লে অফ লাইন থেকে এক পয়েন্ট পিছিয়ে এবং রাস্তায় জয় ছাড়াই প্রায় চার মাসের স্ট্রীক ভাঙতে চাইছে।

দ্য লুনস (9-11-6, 33 পয়েন্ট) তাদের শেষ সাতটি রোড গেমে 0-5-2, তাদের শেষ জয়টি 4 মে আটলান্টা ইউনাইটেডে এসেছে। তাদের বাকি আটটি নিয়মিত সিজন গেমের মধ্যে পাঁচটি ঘরের বাইরে, শনিবারের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে ভূমিকম্পের (5-19-2, 17 পয়েন্ট), যাদের MLS-এ সবচেয়ে কম পয়েন্ট এবং লিগের সবচেয়ে খারাপ গোলের পার্থক্য: 28৷ .

মিনেসোটা গোলরক্ষক ডেন সেন্ট ক্লেয়ার বলেছেন, “আমরা জানি যে আমরা মরসুমে সেই সময়ে আছি যেখানে প্রতিটি খেলা খুবই গুরুত্বপূর্ণ এবং সত্যিই স্ট্যান্ডিংকে প্রভাবিত করতে পারে এবং আমাদের যতটা সম্ভব পয়েন্ট সংগ্রহ করতে হবে।” “আমাদের সেখানে যেতে হবে এবং প্রতিটি খেলায় এই মানসিকতা নিয়ে যেতে হবে যে আমরা সেখানে গিয়ে তিন পয়েন্ট পেতে যাচ্ছি।”

লুন্স তাদের শেষ 11টি লিগ ম্যাচে মাত্র একবার জিতেছে (1-8-2)। এটি 20 জুলাই সেন্ট পল, মিনেসোটাতে ঘটেছিল যখন তারা সেন্ট ক্লেয়ারের সাথে কোয়েকসকে 2-0 গোলে পরাজিত করে তাদের মরসুমের তৃতীয় ক্লিন শীটে যাওয়ার পথে। প্রথমার্ধে সান জোসের ডিফেন্ডার ট্যানার বেসন মিনেসোটাকে নিজের গোলে এগিয়ে দেওয়ার পর 75তম মিনিটে বোঙ্গোকুহলে হ্লংওয়ানে গোল করে জয় নিশ্চিত করেন।

কোয়েকস গত শনিবার তৃতীয় স্থানে থাকা রিয়াল সল্টলেকের বিরুদ্ধে একটি চিত্তাকর্ষক ২-০ ব্যবধানে জয়লাভ করছে, অন্তর্বর্তীকালীন কোচ ইয়ান রাসেলের দ্বিতীয় এমএলএস কোচিং জয়। রাসেল 24 জুন লুচি গঞ্জালেজের দায়িত্ব নেন।

রাসেল বলেন, “আমি রাস্তায় 94 মিনিটের ধারাবাহিক পারফরম্যান্সে খুশি। “আমি মনে করি এটি সত্যিই একটি সম্পূর্ণ বিজয় ছিল।”

ফরোয়ার্ড ক্রিশ্চিয়ান এস্পিনোজা সান জোসে ইউনিফর্মে তার 100তম গোল অবদান (32 গোল, 68 সহায়তা) দিয়ে জয়ে তার চতুর্থ গোলটি করেন। লিগের সর্বকালের স্কোরিং লিডার ক্রিস ওয়ান্ডোলোস্কি (207) এবং রোনাল্ড সেরিটোস (108) এর পিছনে এটি দলের ইতিহাসে তৃতীয় সর্বাধিক পয়েন্ট।

“এর অর্থ অনেক,” এস্পিনোজা বলেছিলেন। “যেহেতু আমি 2019 সালে এখানে এসেছি, আমি কখনই এই সমস্ত সংখ্যায় পৌঁছতে পারব বলে আশা করিনি। স্পষ্টতই, আমি অত্যন্ত খুশি। আমি আশা করি আমি চালিয়ে যেতে পারব এবং সান জোসের সাথে আরও অর্জন করতে পারব।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরাইল বলেছে যে তারা বৈরুতে হামলায় হিজবুল্লাহ কমান্ডারকে হত্যা করেছে

ইসরায়েলি সেনাবাহিনী শুক্রবার বলেছে যে বৈরুতের দক্ষিণ শহরতলিতে তাদের বিমান হামলায় হিজবুল্লাহর শীর্ষ কমান্ডার, ইব্রাহিম আকিল এবং আন্দোলনের রাদওয়ান বিশেষ বাহিনীর অন্যান্য সিনিয়র...

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না… কারণ সে বলেছে গত রাতে তার বাড়ির সামনে তার গাড়ি পার্ক...

Related Articles

ম্যাক্স ভার্স্টাপেন, F1 তারকা, শপথের জন্য শাস্তিপ্রাপ্ত

জুন 8, 2024; মন্ট্রিল, কুইবেক, ক্যান; রেড বুল রেসিং ড্রাইভার ম্যাক্স ভার্স্টাপেন...

Raptors’ ব্রুস ব্রাউন হাঁটু অস্ত্রোপচার করা হয়

এপ্রিল 7, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; Toronto Raptors পয়েন্ট গার্ড ব্রুস ব্রাউন...

এটিপি সারাংশ: ফ্রান্সিসকো সেরুন্ডলো টিম ওয়ার্ল্ডের জন্য চমক

12 আগস্ট, 2024; সিনসিনাটি, OH, USA; সিনসিনাটি ওপেনের প্রথম দিনে কারেন খাচানভের...

রিপোর্ট: টপ সিবি শ্যাভন রিভেল জুনিয়র এসিএল কে চিৎ করে সিজনের জন্য বাইরে

শনিবার, 2 সেপ্টেম্বর, 2023 মিশিগান স্টেডিয়ামে UM-এর 30-3 জয়ের দ্বিতীয়ার্ধে মিশিগান ওয়াইড...