Home খবর রেডফিন ইতিমধ্যে একটি নতুন ফিক্সড-রেট রিয়েল এস্টেট স্টার্টআপের বিরুদ্ধে নিজেকে রক্ষা করার চেষ্টা করছে
খবর

রেডফিন ইতিমধ্যে একটি নতুন ফিক্সড-রেট রিয়েল এস্টেট স্টার্টআপের বিরুদ্ধে নিজেকে রক্ষা করার চেষ্টা করছে

Share
Share

রেডফিন একটি নতুন স্টার্টআপে সাড়া দিচ্ছে যা এটি নামানোর আশা করছে মানুষ যেভাবে বাড়ি খোঁজে এবং ক্রয় করে একটি নির্দিষ্ট ফি সেবা অফার.

29শে আগস্ট, TechCrunch রিপোর্ট করেছে যে Landian নামক একটি স্টার্টআপ বেনামি থেকে আবির্ভূত হয়েছে বাড়ি ক্রেতাদের কমিশন দেওয়ার পরিবর্তে একটি ফ্ল্যাট-ফী পরিষেবার মাধ্যমে দেখার এবং অফার করার উপায় দেওয়ার জন্য।

এই কোম্পানিটি জোশ সিটজার দ্বারা সহ-প্রতিষ্ঠা করা হয়েছিল, যিনি এজেন্ট কমিশনের জন্য একটি যুগান্তকারী মামলায় ন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ রিয়েলটরস (NAR) এর বিরুদ্ধে মামলা করেছিলেন। ফলাফল অধীনে শহরNAR $418 মিলিয়ন ক্ষতিপূরণ দিতে এবং অংশগ্রহণের নিয়ম বাতিল করতে সম্মত হয়েছিল, যার জন্য ক্রয়কারী দালালদের ক্ষতিপূরণের প্রস্তাব দেওয়ার জন্য বিক্রয়-সাইড এজেন্টদের প্রয়োজন ছিল। এই এবং অন্যান্য নিয়ম পরিবর্তনগুলি রিয়েল এস্টেট বাজারকে রূপান্তরিত করবে বলে আশা করা হচ্ছে।

রেডফিন ফ্ল্যাট-রেট মডেল সম্পর্কে সন্দিহান, যদিও এটি ল্যান্ডিয়ানকে “বাহুবলী ভাই, আমাদের মতো গ্রাহকদের আরও ভাল চুক্তি দিতে আগ্রহী” হিসাবে বর্ণনা করেছে। 18 বছর বয়সী কোম্পানি একবার অনুরূপ মডেল চেষ্টা করে এবং ব্যাখ্যা করে কেন এটি কাজ করে না:

একজন মুখপাত্র বলেছেন, “যখন আমরা একটি অত্যন্ত প্রতিযোগিতামূলক রিয়েল এস্টেট বাজারে এর আগে এটি চেষ্টা করেছি, তখন আমরা ক্লায়েন্টদের পক্ষ থেকে অফার রাইটিং এজেন্টের সাথে দেখা হয়নি, এজেন্ট দেখেনি এমন তালিকার জন্য জয়ী হওয়ার জন্য সংগ্রাম করেছি,” একজন মুখপাত্র বলেছেন। “আমরা আরও শিখেছি যে গ্রাহকরা যখন একজন ব্যক্তির দক্ষতার উপর নির্ভর করতে চান, সকাল, দুপুর এবং রাতে, আপনাকে সেই ব্যক্তিকে খুব ভালভাবে অর্থ প্রদান করতে হবে। আপাতত, আমরা বিশ্বাস করি আমরা Redfin.com ব্যবহার করে এজেন্ট হওয়ার সবচেয়ে বড় একক খরচ দূর করতে, যা ক্লায়েন্টদের খুঁজে বের করে এবং লোন এবং টাইটেল পরিষেবাগুলির সাথে শিল্পের সেরা এজেন্টদের একত্রিত করার মাধ্যমে বাড়ির ক্রেতাদের সেরা মূল্য দিতে পারি।”

রেডফিন উল্লেখ করেছে যে এটি বাড়ি বিক্রেতাদের জন্য 1% পর্যন্ত এবং বাড়ির ক্রেতাদের জন্য 2% পর্যন্ত কমিশন চার্জ করে এবং দাবি করে যে তারা তার গ্রাহকদের $1.6 বিলিয়ন ফি সংরক্ষণ করেছে।

একজন মুখপাত্র বলেছেন, “ল্যান্ডিয়ানের বিপরীতে, আমরা ট্যুরের জন্য চার্জ করি না বা গ্রাহকদের অদেখা কোনো এজেন্ট নিয়োগের প্রয়োজন হয় না।”

রেডফিন বলতে গিয়েছিলেন যে এটি একটি ফ্ল্যাট-রেট আইটেমাইজড পরিষেবা “আবার চেষ্টা করতে পারে”। কিন্তু সে সতর্ক।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি মামলা খারিজ করার বিষয়টি পুনর্বিবেচনা না করার জন্য আদালতকে অনুরোধ করছে…...

হ্যারডস আল ফায়েদের অভিযোগে ‘ব্যর্থতার’ অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। হ্যারডসকে ধর্ষণ সহ লন্ডন ডিপার্টমেন্ট স্টোরের...

Related Articles

কয়েক মাস রাজনৈতিক অচলাবস্থার পর নতুন সরকার ঘোষণা করতে চলেছে ফ্রান্স

ফ্রান্স রবিবারের মধ্যে একটি নতুন সরকার চূড়ান্ত করবে বলে আশা করা হচ্ছে,...

Apple iPhone 16, Apple Watch Series 10 এবং AirPods 4 লঞ্চ করেছে

লিটার শুক্রবার আইফোন 16, অ্যাপল ওয়াচ সিরিজ 10 এবং এয়ারপডস 4 এর...

ক্যুবেক ক্যাথলিক সন্ন্যাসীরা কয়েক দশক ধরে যৌন নির্যাতনের অভিযোগে ক্লাস-অ্যাকশন মামলার মুখোমুখি হয়েছেন

কুইবেকের ক্যাথলিক সন্ন্যাসীদের একটি আদেশ 80 টিরও বেশি ভুক্তভোগীর দ্বারা দায়ের করা...

উত্তর কোরিয়ায় প্রবেশ করা মার্কিন সেনাকে দোষ স্বীকার করে ছেড়ে দেওয়া হয়েছে

একজন মার্কিন সৈনিক, ট্র্যাভিস কিং, যিনি 2023 সালের জুলাই মাসে উত্তর কোরিয়ায়...